scorecardresearch
 

Surya Grahan Impact On Zodiacs: সূর্যগ্রহণের পর থেকে ৪ রাশি জীবনে নতুন শুরু, তুঙ্গে সৌভাগ্য

মীন রাশিতে ঘটছে গ্রহণ। তাই এটি সব রাশির উপর প্রভাব ফেলবে। তবে এমন ৪টি রাশি আছে, যাদের জীবনে বড় বদল ঘটাতে চলেছে সূর্যগ্রহণ। সূর্যগ্রহণের পর থেকে শুভ পরিবর্তন দেখতে পারবেন এই রাশিগুলির জাতক-জাতিকারা। 

Advertisement
Surya Grahan Rashifal Surya Grahan Rashifal
হাইলাইটস
  • চৈত্র নবরাত্রির ঠিক আগে সূর্যগ্রহণ।
  • ৪ রাশির জীবনে ঘটতে চলেছে বড় বদল।

বছরের প্রথম সূর্যগ্রহণ এপ্রিল মাসের ৮ তারিখে ঘটতে চলেছে। ওই দিন সোমবতী অমাবস্যাও। হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী, চৈত্র মাসে সূর্যগ্রহণ হতে চলেছে। পরের দিন থেকে চৈত্র নবরাত্রি শুরু হবে। এই সূর্যগ্রহণ ভারতে দেখা যাবে না। এই গ্রহণ আমেরিকা থেকে স্পষ্ট দেখা যাবে। যেহেতু ভারতে কোন গ্রহণ নেই, তাই অশুভ সময় থাকছে না। মীন রাশিতে ঘটছে গ্রহণ। তাই এটি সব রাশির উপর প্রভাব ফেলবে। তবে এমন ৪টি রাশি আছে, যাদের জীবনে বড় বদল ঘটাতে চলেছে সূর্যগ্রহণ। সূর্যগ্রহণের পর থেকে শুভ পরিবর্তন দেখতে পারবেন এই রাশিগুলির জাতক-জাতিকারা। 

মেষ- এই গ্রহণ মেষ রাশির মানুষের জীবনের একটি বড় অধ্যায়ের অবসান ঘটাতে চলেছে। তাই সতর্ক থাকতে হবে। আপনি এটিকে ইতিবাচকভাবে নিন। আপনি নতুন করে শুরু করার সুযোগ পাবেন। আপনার জীবনে যে পরিবর্তনই ঘটুক না কেন, তাতে ভাগ্যের হাত থাকতে পারে। ফলে ভাগ্য যা ভেবে রেখেছে তা স্বীকার করে জীবনে এগিয়ে চলুন। আপনার মনে হবে নতুন করে শুরু করছেন। 

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক অবস্থার পরিবর্তন হতে পারে বলে মনে হচ্ছে। আপনি আর্থিক ক্ষেত্রে নতুন করে শুরু করবেন। আপনার বর্তমান পরিস্থিতির থেকে আরও ভালো হতে পারে। নতুন বিনিয়োগ করতে পারেন। প্রাপ্তির চেয়ে বেশি পেতে পারেন। 

আরও পড়ুন

বৃশ্চিক- সূর্যগ্রহণ আপনার পেশাগত জীবনে বড় পরিবর্তন আনছে। আপনি জীবনের শীর্ষ অবস্থানে পৌঁছবেন। নতুন চাকরির প্রস্তাবও পেতে পারেন। আপনি হঠাৎ কেরিয়ার পরিবর্তন করার বিষয়ে দ্বিধাগ্রস্ত হতে পারেন, তবে এই সুযোগটি হাতছাড়া হতে দেবেন না। নতুন বদলকে স্বাগত জানান।

কুম্ভ- আপনার মন কিছু জিনিস বুঝতে সক্ষম নয়। আপনি উদ্বিগ্ন আছেন। তবে সূর্যগ্রহণের পরে আপনার কাছে সবকিছু পরিষ্কার হয়ে যাবে। আপনি কোনও বিষয়ে সিদ্ধান্ত নিতে পারেন। সূর্যগ্রহণের পরের সময় আপনার জন্য অতীব ভালো। আপনি বড় বদল দেখতে পাবেন। পাশে থাকবে ভাগ্য। 

Advertisement

 

Advertisement