scorecardresearch
 

Surya Gochar June 2023 Lucky Zodiac: সূর্যের কৃপায় আগামী ৩২ দিন দারুণ সময়, ঘুমন্ত ভাগ্য জাগতে চলেছে ৪ রাশির

Surya Gochar 2023: গ্রহের রাজা সূর্যদেব ১৫ জুন মিথুন রাশিতে গোচর করতে চলেছেন। তিনি ৩৬৫ দিন অর্থাৎ এক বছর পর আবার এই রাশিতে ফিরতে চলেছেন। এর প্রভাবে ৪টি রাশি আগামী ৩২ দিন মালামাল হতে চলেছে।

Advertisement
৪ রাশিতে ৩২ দিন ধরে অর্থ বৃষ্টি ৪ রাশিতে ৩২ দিন ধরে অর্থ বৃষ্টি

Surya Rashi Parivartan 2023: সূর্য দেবতাকে  গ্রহের রাজা বলা হয়। তিনি নিয়মিত তার রাশি পরিবর্তন করতে থাকেন, যা সবকটি অর্থাৎ ১২টি রাশিতে বিভিন্ন প্রভাব ফেলে। বর্তমানে তিনি বৃষ রাশিতে গোচর করছেন এবং ৩৬৫ দিন অর্থাৎ এক বছর পূর্ণ করার পর মিথুন রাশিতে গমন করবেন। তিনি ১৫ জুন, ২০২৩ সন্ধ্যা ৬.২৯ মিনিটে মিথুন রাশিতে প্রবেশ করবেন। এই রাশিতে ৩২ দিন থাকবেন এবং ১৭জুলাই, ২০২৩ তারিখে চাঁদের রাশি কর্কট রাশিতে যাত্রা করবে।ন জ্যোতিষীদের মতে, সূর্য দেব মিথুনে প্রবেশ করলে ৪টি রাশির ঘুমন্ত ভাগ্য জেগে উঠতে চলেছে। এই সময়ে তারা সর্বক্ষেত্রে উন্নতি লাভ করবে এবং ঘরে সুখ ও সমৃদ্ধি থাকবে। আসুন জেনে নেওয়া যাক সেই ৪টি সৌভাগ্যবান রাশির জাতক কারা। 

কুম্ভ (Aquarius)
সূর্য গোচরের সঙ্গে সঙ্গে  আপনার আর্থিক দিক শক্তিশালী হয়ে উঠবে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। ইনক্রিমেন্ট সহ পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অগ্রগতি পেতে পারেন। আপনি আপনার ব্যবসা প্রসারিত করতে পারেন। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নেওয়া যুবকদের জন্য সূর্য গোচর শুভ হবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক মজবুত থাকবে। 

সিংহ (Leo)
সূর্যের রাশি পরিবর্তনের পরে আপনি যে কাজ শুরু করবেন তাতে সফলতা পাবেন। সমাজের প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে  আপনার পরিচয় হবে, যাদের সঙ্গে যোগাযোগ আপনাকে অনেক কাজে উপকৃত করবে। কাজের দিক থেকে এই গোচর আপনার জন্য শুভ হবে। প্রেম জীবনে কিছু সমস্যা হতে পারে, তবে আপনি আপনার বোঝাপড়ার সঙ্গে সমস্ত অসুবিধা নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। 

আরও পড়ুন

কন্যা (Virgo)
এই রাশির জাতক জাতিকাদের জন্য গ্রহের রাজা সূর্যের গোচর ভাগ্যবান হবে। তারা  ১৫ জুন থেকে ১৭ জুলাইয়ের মধ্যে চাকরি-ব্যবসায় অনেক সাফল্য পাবেন। সহকর্মী এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজের প্রশংসা করবেন। যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তারা নতুন অফার লেটার পেতে পারেন। আপনার কাজের ক্ষেত্রের সঙ্গে সম্পর্কিত পুরস্কার পাওয়ার সম্ভাবনাও রয়েছে। 

Advertisement

মেষ (Aries)
সূর্যের রাশি পরিবর্তন  আপনার জন্য শুভ হতে চলেছে। এতে করে আপনার শক্তি ও সাহস বৃদ্ধি পাবে। আপনার বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজ হতে পারে। পরিবারের সঙ্গে তীর্থযাত্রাতেও যেতে পারেন। আপনি আপনার ব্যবসা প্রসারিত করতে পারেন. খেলাধুলায় এগিয়ে যাওয়ার চিন্তাভাবনাকারী খেলোয়াড়রা শীঘ্রই সুখবর পেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement