scorecardresearch
 

Zodiac: যৌনতায় এক নারী বা পুরুষে সন্তুষ্ট হন না এই ৪ রাশির জাতকরা

কিছু ভাগ্যবান পেয়ে যান তাঁদের সোলমেটস। তবে কিছু রাশির জাতক রয়েছেন যাঁরা কখনওই এক সঙ্গী বা সঙ্গিনীতে সন্তুষ্ট হন না। বেশি দিন এক জনের সঙ্গে যৌনতায় এঁদের না পসন্দ। তাই সম্পর্কে জড়িয়েও পাশ কাটিয়ে বেরিয়ে যাওয়া পছন্দ করেন এঁরা। দেখে নিন তালিকায় কোন কোন রাশির জাতকরা রয়েছেন।

Advertisement
Rashifal Rashifal

Zodiac: প্রেমের ফাঁদ পাতা ভুবন জুড়ে! প্রতি নিয়ত সেই মোহে ছুটে চলেছেন অসংখ্য মানুষ। সেই বিশেষ ব্যক্তিকে খোঁজার প্রয়াশে অনেকে সারাজীবন কাটিয়ে দেন। কিছু ভাগ্যবান পেয়ে যান তাঁদের সোলমেটস। তবে কিছু রাশির জাতক রয়েছেন যাঁরা কখনওই এক সঙ্গী বা সঙ্গিনীতে সন্তুষ্ট হন না। বেশি দিন এক জনের সঙ্গে যৌনতায় এঁদের না পসন্দ। তাই সম্পর্কে জড়িয়েও পাশ কাটিয়ে বেরিয়ে যাওয়া পছন্দ করেন এঁরা। দেখে নিন তালিকায় কোন কোন রাশির জাতকরা রয়েছেন।


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

এই রাশির জাতকরা খুব দ্রুত একটি সম্পর্কে বোর হয়ে যান। সব সময় যৌনতা হোক বা আলাপ-আলোচনা, এঁরা সব সময় কিছু রোমাঞ্চের খোঁজে থাকেন। এক সম্পর্কে বোর হলেই দ্বিতীয় অ্যাডভেঞ্চারে বেরিয়ে পড়েন। তাই যদি দীর্ঘ দিন এই রাশির জাতকদের মনোযোগ ধরে রাখতে চান তবে সব সময় অ্যাডভেঞ্চারাস হোন।


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

এক্সট্রোভার্ট স্বভাব এবং সব সময় তাঁদের মনের কথা স্পষ্ট করে বলার জন্য অসংখ্য মানুষের মাঝেও কুম্ভ রাশির জাতকদের খুঁজে বার করা মুশকিল হয় না। এঁরা তথাকথিত এক জীবন এক প্রেম তত্ত্বে বিশ্বাসী নন। সময়ের সঙ্গে বয়ে চলতে ভালোবাসেন। প্রথাগত নিয়মে এঁদের বাঁধা যায় না। তাই বহুগামীতা এঁদের স্বভাগগত। এখ সম্পর্কে থাকাকালীনও এঁরা অন্য কারও সঙ্গে মন এবং শরীর অনায়াসে শেয়ার করতে পারেন।


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

এঁরা এক বিষয়ে কখনও দীর্ঘস্থায়ী হন না। এমনকী এঁদের হবি, ইচ্ছে, পোশাক এবং সঙ্গী পর্যন্ত সব কিছুই এই তালিকায় পড়ে। আজ বই পড়তে ভালো লাগছে তো কাল স্টাম্প কালেক্ট করতে। নতুন কিছউ দেখার বা করার না থাকলে এঁরা এক জায়গায় দীর্ঘ ক্ষণ থাকতে পছন্দ করেন না। এ কারণেই এঁরা ওপেন রিলেশনশিপ পছন্দ করেন। একই সঙ্গে রোমাঞ্চকর এবং প্রথাভাঙা কোনও কিছু হ্যান্ডেল করতে এঁরা ভীষণ পারদর্শী। একই সঙ্গে বহুগামীতা এঁদের খুব পছন্দ।

Advertisement


মেষ ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

এঁরা প্রেমে ভীষণ বিশ্বাস করেন। যত বেশি সংখ্যক সঙ্গীর কাছ থেকে প্রেম আসুক তাতে এঁদের কোনও আপত্তি থাকে না। এঁরা খুব সহজে প্রেমে পড়েন। এক সঙ্গে বহু জনের সঙ্গে সম্পর্ক রাখতে আগ্রহী। অ্যাড্রিনালিন রাশ এঁদের অন্যতম পছন্দের হবি। কোনও কিছু এক্সাইটিং ট্রাই করতে কখনও পিছিয়ে যান না। বহুগামীতা এঁদের স্বভাবের অন্যতম বৈশিষ্ট।

 

** এটা সার্বিক জ্যোতিষ গণনা। ব্যক্তি বিশেষে এই ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement