scorecardresearch
 

Zodiac: শুক্রের রাশি পরিবর্তন, ৪ রাশির জাতকের আয়ে লাগবে বড় ধাক্কা

শুক্র রাত ৮টা ৩৯ মিনিটে মীন থেকে মেষ রাশিতে যাত্রা করেছে। জ্যোতিষ মতে, শুক্রের এই স্থানান্তর কিছু রাশির জাতকদের জন্য নতুন চ্যালেঞ্জ নিয়ে আসবে। এই গ্রহকে লাভ, চাকরিতে পদোন্নতি, ব্যবসায় অগ্রগতি, প্রেমের বিয়ে, প্রণয়ের কারক বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে চার রাশির মানুষকে একটু সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন জ্যোতিষীরা।

Advertisement
শুক্রের রাশি পরিবর্তন, ৪ রাশির জাতকের আয়ে লাগবে বড় ধাক্কা শুক্রের রাশি পরিবর্তন, ৪ রাশির জাতকের আয়ে লাগবে বড় ধাক্কা

Zodiac: সুখের দাতা শুক্র গ্রহ ২৩ মে তার রাশি পরিবর্তন করেছে। শুক্র রাত ৮টা ৩৯ মিনিটে মীন থেকে মেষ রাশিতে যাত্রা করেছে। জ্যোতিষ মতে, শুক্রের এই স্থানান্তর কিছু রাশির জাতকদের জন্য নতুন চ্যালেঞ্জ নিয়ে আসবে। এই গ্রহকে লাভ, চাকরিতে পদোন্নতি, ব্যবসায় অগ্রগতি, প্রেমের বিয়ে, প্রণয়ের কারক বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে চার রাশির মানুষকে একটু সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন জ্যোতিষীরা। কারণ শুক্রের এই গোচার এই রাশির জাতকদের আয়ের পক্ষে ক্ষতিকারক হতে চলেছে। 


বৃষ TAURUS

মেষ রাশিতে শুক্রের গমন অসামান্য প্রমাণিত হতে পারে। মানুষের অর্থনৈতিক অবস্থার অবনতি হতে পারে। ব্যয় বৃদ্ধির কারণে বাজেট নষ্ট হতে পারে। এই ট্রানজিটের প্রভাব আপনার বা আপনার পরিবারের সদস্যদের স্বাস্থ্যের উপরও দৃশ্যমান হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন এবং একটি বাজেট অনুযায়ী চলুন।


কন্যা VIRGO

শুক্র ট্রানজিট আপনার সম্পর্কের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। বাবা-মায়ের সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে। আয়েও খারাপ প্রভাব পড়বে। কথার উপর নিয়ন্ত্রণ না থাকলে সম্পর্কের মধ্যে তিক্ততা দেখা দেবে। এর ক্ষতি আপনাকে অনেকদিন বহন করতে হতে পারে। ভুল বোঝাবুঝির কারণে সমস্যা বাড়তে পারে। গুজব থেকে দূরে থাকার চেষ্টা করুন।


বৃশ্চিক SCORPIO

মেষ রাশিতে শুক্রের গমন বৃশ্চিক রাশির জাতকদেরও ক্ষতি করতে পারে। পেশা বা ব্যবসায় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসায়ী শ্রেণির লোকজনকে সতর্ক থাকতে হবে। ব্যবসায়িক সিদ্ধান্তে গোপনীয়তা বজায় রাখুন। ঋণ নেওয়া বা ঋণের লেনদেন এড়িয়ে চলুন।


মীন PISCES

মীন রাশির জাতকদের ক্ষেত্রে শুক্রের যাত্রার পর পারিবারিক সম্পর্কে উত্থান-পতন হতে পারে। পরিবারের সদস্যদের স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার উপর আর্থিক চাপও বাড়তে পারে। অতিরিক্ত ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। আয়ের উৎস প্রভাবিত হতে পারে। বড় বিনিয়োগ করার আগে শুভানুধ্যায়ীদের মতামত নিতে ভুলবেন না।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement