scorecardresearch
 

Zodiac: মীন রাশিতে ত্রিগ্রহী যোগ, বিরাট অর্থলাভ হবে এই রাশিদের

১৭ মে শক্তিশালী গ্রহ মঙ্গল মীন রাশিতে প্রবেশ করেছে। এর আগে, দেবগুরু বৃহস্পতি এবং শুক্র, যিনি সুখ এবং জাঁকজমক দান করেন, এই রাশিতে বসে আছেন। শুক্র, বৃহস্পতি এবং মঙ্গল মীন রাশিতে থাকলে ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে, যার কারণে কিছু রাশি প্রভাবিত হবে। এই সময়ে প্রচুর রোজগারের সুযোগ আসবে এদের কাছে।

Advertisement
মীন রাশিতে ত্রিগ্রহী যোগ, বিরাট অর্থলাভ হবে এই রাশিদের মীন রাশিতে ত্রিগ্রহী যোগ, বিরাট অর্থলাভ হবে এই রাশিদের

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের পরিবর্তন এবং একটি রাশিতে দুটি গ্রহের মিলনের বিশেষ তাৎপর্য রয়েছে। যখনই দুটি গ্রহের মিলন হয়, তার প্রভাব ১২টি রাশির উপর পড়ে। এছাড়া রাশিচক্রে তিনটি গ্রহের মিলিত হওয়াকে ত্রিগ্রহী যোগ বলে। প্রকৃতপক্ষে, মীন রাশিতে ত্রিগ্রহী যোগ গঠিত হচ্ছে। মীন রাশিতে ত্রিগ্রহী যোগের কারণে কিছু রাশির জাতকদের উপর এর শুভ প্রভাব পড়বে। বৈদিক ক্যালেন্ডার অনুসারে ১৭ মে শক্তিশালী গ্রহ মঙ্গল মীন রাশিতে প্রবেশ করেছে। এর আগে, দেবগুরু বৃহস্পতি এবং শুক্র, যিনি সুখ এবং জাঁকজমক দান করেন, এই রাশিতে বসে আছেন। শুক্র, বৃহস্পতি এবং মঙ্গল মীন রাশিতে থাকলে ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে, যার কারণে কিছু রাশি প্রভাবিত হবে। এই সময়ে প্রচুর রোজগারের সুযোগ আসবে এদের কাছে।


বৃষ TAURUS

এই রাশির অধিপতি শুক্র গ্রহ উপকারী স্থানে বিরাজমান। মীন রাশিতে ত্রিগ্রহী যোগের কারণে আপনার জন্য শুভ যোগ তৈরি হচ্ছে। চাকরিতে পদোন্নতি ও অর্থলাভের লক্ষণ রয়েছে। আপনি যদি কোনও বড় কাজ শুরু করতে চান তবে অবশ্যই তাতে সাফল্য পাবেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে এবং সহযোগিতাও পাওয়া যাবে। কর্মসংস্থানের দিকে করা প্রতিটি প্রচেষ্টা সফল হবে। প্রেম সংক্রান্ত বিষয়ে উদাসীনতা থাকবে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতক জাতিকারা ত্রিগ্রহী যোগে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এটি আপনার জন্য বিবাহিত জীবন এবং ব্যবসায় সুখ এবং সমৃদ্ধির সূচক। পৈতৃক সম্পত্তি থেকে ভালো লাভের লক্ষণ রয়েছে। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবে। সম্পত্তি সংক্রান্ত বিষয় নিষ্পত্তি হবে। আপনি যদি একটি নতুন চুক্তি স্বাক্ষর করতে চান, তাহলে সেই দৃষ্টিকোণ থেকে প্রভাবও ভালো হবে। আয়ের মাধ্যম বাড়বে, দীর্ঘদিন ধরে দেওয়া টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনও যানবাহন কিনতে চান তবে সেই দৃষ্টিকোণ থেকে গ্রহ ট্রানজিট অনুকূল হবে।

Advertisement


বৃশ্চিক SCORPIO

আপনার জন্য লাভজনক পরিস্থিতি হয়ে ওঠার সম্ভাবনা রয়েছে। হঠাৎ অর্থলাভের কারণে আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। সুখ এবং বিলাসিতা বৃদ্ধি পাবে। নববিবাহিত দম্পতির জন্যও রয়েছে সন্তান প্রসব ও জন্মের যোগ। উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক বাড়বে। পরিবারের জ্যেষ্ঠ সদস্য ও বড় ভাইদের সঙ্গে মতভেদ বাড়তে দেবেন না। আপনার শক্তির সাহায্যে আপনি সহজেই কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠবেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement