scorecardresearch
 

Weekly Horoscope: শুরু হবে এই রাশিদের ভালো দিন, দেখুন সাপ্তাহিক রাশিফল

আগামী কাল থেকে সেপ্টেম্বরের নতুন সপ্তাহ হবে (Weekly Rashifal 12 September to 18 September 2022). জ্যোতিষীদের মতে, কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। তবে কিছু রাশির জাতককে সাবধানে থাকতে হবে। আসুন জেনে নিই সেপ্টেম্বর মাসের নতুন সপ্তাহ সব রাশির জন্য কেমন যাবে।

Advertisement
Weekly Horoscope: শুরু হবে এই রাশিদের ভালো দিন, দেখুন সাপ্তাহিক রাশিফল Weekly Horoscope: শুরু হবে এই রাশিদের ভালো দিন, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 12 September to 18 September 2022: জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত 12টি রাশির উপর প্রভাব ফেলে। গ্রহের গতিবিধির কারণে কিছু রাশি শুভ ফল পায় এবং কিছু রাশি অশুভ ফল পায়। আগামী কাল থেকে সেপ্টেম্বরের নতুন সপ্তাহ হবে (Weekly Rashifal 12 September to 18 September 2022). জ্যোতিষীদের মতে, কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। তবে কিছু রাশির জাতককে সাবধানে থাকতে হবে। আসুন জেনে নিই সেপ্টেম্বর মাসের নতুন সপ্তাহ সব রাশির জন্য কেমন যাবে।


মেষ ARIES

মায়ের সমর্থন পাবেন, কথাবার্তায় সংযমী হোন। সঞ্চিত ধন-সম্পদ হ্রাস পেতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং ইন্টারভিউ ইত্যাদি আনন্দদায়ক ফলাফল দেবে। পরিবারে ধর্মীয় উৎসব হতে পারে। যানবাহনের আনন্দ বাড়বে। রাগ ও আবেগের আধিক্য থাকবে, দাম্পত্য সুখ বাড়বে। শিশুদের স্বাস্থ্যগত সমস্যা হতে পারে, লেখালেখির কারণে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, স্বাস্থ্যের প্রতি সচেতন থাকুন।


বৃষ TAURUS 

ধৈর্য কমে যেতে পারে, আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে, পোশাক ইত্যাদির খরচ বাড়তে পারে। শিক্ষা কাজে ব্যাঘাত ঘটবে, সন্তানদের স্বাস্থ্যগত ব্যাঘাত ঘটতে পারে। মনের মধ্যেও থাকবে অতৃপ্তি। পোশাক ইত্যাদি উপহার পেতে পারেন। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে। জীবনসঙ্গীর কাছ থেকে অর্থ প্রাপ্তি হতে পারে, ভ্রমণ উপকারী হবে।


মিথুন GEMINI 

সম্পত্তি থেকে আয় বাড়বে, মায়ের কাছ থেকে অর্থ পেতে পারেন। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা আছে, স্থান পরিবর্তনও সম্ভব। কর্মক্ষেত্রে অনেক পরিশ্রম হবে, আয় বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। চাকরিতে পদোন্নতির সুযোগ তৈরি হচ্ছে, কর্মকর্তাদের সহযোগিতা পাবেন।

Advertisement


কর্কট CANCER 

আত্মবিশ্বাস বাড়বে। অতিরিক্ত রাগ পরিহার করুন। উচ্চ শিক্ষা ও গবেষণা ইত্যাদির জন্য বিদেশ গমনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা তৈরি হচ্ছে। অবস্থান পরিবর্তনও সম্ভব। মনে শান্তি এবং সুখের অনুভূতি থাকবে, আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। তবে অতিরিক্ত উৎসাহ এড়িয়ে চলুন। পরিবারে মা এবং বয়স্ক মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা থাকবে, তবে স্থান পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে।


সিংহ LEO 

সঞ্চিত সম্পদ কমতে পারে। পড়াশোনায় আগ্রহী হবেন। শিক্ষামূলক কাজের আনন্দদায়ক ফলাফল হবে, সন্তানদের আনন্দ বৃদ্ধি পাবে। আয় হ্রাস এবং ব্যয় বৃদ্ধি হতে পারে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন, প্রকৃতিতে বিরক্তি ভাব থাকবে। সুখের বিস্তৃতি ঘটবে, চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। বাড়িতে ধর্মীয় কাজ হতে পারে। কাছাকাছি কোথাও ভ্রমণের সম্ভাবনাও তৈরি হচ্ছে।


কন্যা VIRGO 

প্রকৃতিতে বিরক্তি থাকতে পারে, তবে আত্মবিশ্বাস বাড়বে। কাজের প্রতি উৎসাহ ও উদ্দীপনা থাকবে। চাকরি ও ব্যবসা ক্ষেত্রে সম্প্রসারণ হতে পারে। স্থানান্তরের সম্ভাবনাও রয়েছে। অফিসারদের সহযোগিতা থাকবে, কর্মক্ষেত্রে অনেক পরিশ্রম হবে। মানসিক শান্তি থাকবে তবে পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। চাকরিতে কাজের চাপ বাড়তে পারে, আয়ও বাড়বে।


তুলা LIBRA 

মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। তবে কথাবার্তায় সংযত থাকুন, রাগের আধিক্য পরিহার করুন। অ্যাকাডেমিক কাজের সুখকর ফলাফল হবে, গবেষণা ইত্যাদির জন্য আপনাকে অন্য কোথাও যেতে হতে পারে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন, স্থান পরিবর্তন হতে পারে। পোশাক ইত্যাদির প্রতি ঝোঁক বাড়বে। উন্নতির পথ সুগম হবে। আয় বাড়বে, সঞ্চিত সম্পদও বাড়বে। বন্ধুদের সহযোগিতা পাবেন।


বৃশ্চিক SCORPIO 

আবেগ নিয়ন্ত্রণে রাখুন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। অ্যাকাডেমিক এবং বুদ্ধিবৃত্তিক কাজ খ্যাতি এবং সম্মান বৃদ্ধি করবে। পরিবারে শান্তি থাকবে, বাহন সুখ বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে ভ্রমণে যেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে কিন্তু রাগের আধিক্যও থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে আদর্শগত মতপার্থক্য থাকতে পারে। মায়ের সাহায্য-সহযোগিতা পাবেন। রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে।


ধনু SAGITTARIUS 

মনে শান্তি থাকবে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। পরিবারে ধর্মীয় কাজ হবে, সুখ শান্তি থাকবে। চাকরিতে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ইচ্ছার বিরুদ্ধে নতুন কিছু কাজের দায়িত্বে পেতে পারেন। ক্ষেত্র বিশেষে পরিশ্রমের আধিক্য থাকতে পারে। সন্তানের শারীরিক সমস্যা হতে পারে। ধর্মের প্রতি শ্রদ্ধা থাকবে, আত্মবিশ্বাস বাড়বে। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে।


মকর CAPRICORN

মনে হতাশার অনুভূতি জাগতে পারে। মায়ের সমর্থন পাওয়া যাবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তন সম্ভব। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। জামাকাপড় ও গহনার প্রতি আগ্রহ থাকবে। স্বাস্থ্য সচেতন হোন, পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নিজেকে শান্ত রাখুন, আপনার কথাবার্তায় স্নিগ্ধতা রাখুন। পরিবারে হাসি-খুশির পরিবেশ থাকবে। কর্মক্ষেত্রে পরিশ্রমের আধিক্য থাকবে।


কুম্ভ AQUARIUS 

মানসিক শান্তি থাকবে কিন্তু অতৃপ্তিও থাকবে। পরিবারে সুখ-শান্তি থাকবে, শত্রুদের বিরুদ্ধে জয় হবে। পরিবারের কোনও মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে। সংযত থাকুন, কথাবার্তায় কঠোরতার অনুভূতি থাকবে। খরচ বাড়তে পারে। অ্যাকাডেমিক কাজে সাফল্য পাবেন। চাকরিতে ভ্রমণে যেতে হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন।


মীন PISCES 

আত্মবিশ্বাস বাড়বে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। দাম্পত্য সুখ বাড়বে, বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। আয় বাড়বে, তবে অন্য কোথাও যেতে হতে পারে। আশা-নিরাশার মিশ্র অনুভূতি মনে থাকবে, প্রকৃতিতে বিরক্তি থাকতে পারে। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে, পরিবারে সম্মান বাড়বে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার উপর ভিত্তি করে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement