scorecardresearch
 

Zodiac: ১৮ তারিখ পর্যন্ত এই ৫ রাশি দু'হাত ভরে টাকা কামাবেন, আপনি আছেন?

আগামী ১৮ তারিখ পর্যন্ত কয়েকটি রাশির জাতকের সামনে রোজগার করার প্রভূত সুযোগ আসবে। যার সঠিক সদ্ব্যবহার করলে এক সপ্তাহে বিরাট উন্নতির যোগ তৈরি হবে। আয় বৃদ্ধির যোগ তো রয়েছেই, তার সঙ্গে নতুন চাকরি এবং সম্পত্তি লাভেরও যোগ রয়েছে এই রাশির জাতকের। জেনে নিন কোন কোন রাশি আগামী ১৮ তারিখ পর্যন্ত দারুণ ফল পেতে পারেন।

Advertisement
Zodiac: ১৮ তারিখ পর্যন্ত এই ৫ রাশি দু'হাত ভরে টাকা কামাবেন, আপনি আছেন? Zodiac: ১৮ তারিখ পর্যন্ত এই ৫ রাশি দু'হাত ভরে টাকা কামাবেন, আপনি আছেন?

Zodiac: আজ সোমবার ১২ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে নতুন সপ্তাহ। এই সপ্তাহে গ্রহ ও নক্ষত্রের অবস্থান থেকে অনেক রাশির জাতক লাভবান হবেন এবং অনেক রাশির জাতককে সমস্যায় পড়তে হতে পারে। আগামী ১৮ তারিখ পর্যন্ত কয়েকটি রাশির জাতকের সামনে রোজগার করার প্রভূত সুযোগ আসবে। যার সঠিক সদ্ব্যবহার করলে এক সপ্তাহে বিরাট উন্নতির যোগ তৈরি হবে। আয় বৃদ্ধির যোগ তো রয়েছেই, তার সঙ্গে নতুন চাকরি এবং সম্পত্তি লাভেরও যোগ রয়েছে এই রাশির জাতকের। জেনে নিন কোন কোন রাশি আগামী ১৮ তারিখ পর্যন্ত দারুণ ফল পেতে পারেন।


মেষ ARIES

মেষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সাফল্যে পরিপূর্ণ হবে। এই সময়ে আপনার আত্মবিশ্বাস প্রবল হবে। আয়ের অবস্থানের উন্নতি হবে। ধৈর্য এবং অধ্যবসায় ধরে রাখুন। বেশ কিছু সুবর্ণ সুযোগ আপনার সামনে আসবে। তা ঠিকঠাক নির্ণয় করতে হবে। নতুন চাকরিরও সুযোগ আসতে পারে। ফলে চোখ-কান খোলা রাখুন।


কর্কট CANCER

জমি সংক্রান্ত কোনও বিবাদ এই সপ্তাহে মিটে যাবে, আপনার মানসিক চাপ দূর হবে। এই সপ্তাহে একটি আর্থিক বাজেট করে সেই অনুযায়ী চলুন। সুফল পাবেন। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল থাকবে। হঠাৎ কোনও বড় চুকতির মাধ্যমে বিরাট অঙ্কের টাকা রোজগার হতে পারে। একই সঙ্গে যাঁরা সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত তারাও কাজের মাধ্যমেই বড় রোজগার পেতে পারেন।


কন্যা VIRGO

এই সপ্তাহে আপনার কাজের ধরন উন্নত হবে। আপনি উদ্যমী বোধ করবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। চাকরিতে পদোন্নতির ফলে যে টাকা আটকে ছিল তাও পাবেন এই সময়। হঠাৎ অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। উত্তরাধিকার সূত্রে সম্পত্তি লাভ হতে পারে। দামি পোশাক বা গয়না উপহার হিসাবে পেতে পারেন। মোটের উপর এই সপ্তাহে আপনার প্রভূত প্রাপ্তি যোগ রয়েছে।

Advertisement


তুলা LIBRA

তুলা রাশির জাতকদের জন্য এই সময়টা বরদানের চেয়ে কম নয়। এই সপ্তাহে আটকে থাকা কাজে গতি আসবে। নতুন পরিকল্পনা হতে পারে। চাকরিজীবীরা তাদের লক্ষ্য পূরণে সফল হবেন। হঠাৎ প্রাপ্তিযোগ রয়েছে। অর্থাৎ ফাটকা বা লটারিতে হঠাৎ টাকা পেতে পারেন। গোপন সূত্রে সম্পত্তি লাভেরও যোগ তৈরি হয়েছে। এই সপ্তাহে দারুণ কিছু সুখবর পাবেন।


মকর CAPRICORN

মকর রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে বেশ কিছু ভালো খবর পেতে পারেন। দীর্ঘ দিনের আটকে থাকা কাজ এ সময় শেষ হতে পারে। আয়-ব্যয়ের সমতা থাকবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। যারা লেখালেখি বা ক্রিয়েটিভ কাজের সঙ্গে যুক্ত, তারা এ সময় অতিরিক্ত রোজগার করতে পারবেন। অপ্রত্যাশিত কিছু সুযোগ আপনার সামনে আসবে। যারা নতুন চাকরি খুঁজছেন, তারাও চাকরি সংক্রান্ত সুখবর পেতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement