scorecardresearch
 

Venus May Horoscope: ৬ মে থেকে দেবী লক্ষ্মীর কৃপায় ৪ রাশি, চাকরি-ব্যবসায় সাফল্যের যোগ

জ্যোতিষশাস্ত্রে, শুক্র হল বস্তুগত সুখ, বৈবাহিক সুখ, আনন্দ, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স এবং ফ্যাশনের কারক গ্রহ। শুক্র হল বৃষ এবং তুলা রাশির অধিপতি এবং মীন হল এর উচ্চতর রাশি। অন্যদিকে কন্যা রাশি হল নিকৃষ্ট রাশি।

Advertisement
শুক্র রাশিফল শুক্র রাশিফল
হাইলাইটস
  • ৬ মে ভরণী নক্ষত্রে প্রবেশ করবে শুক্র।
  • শুক্র হল বস্তুগত সুখ, বৈবাহিক সুখ, আনন্দ, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স এবং ফ্যাশনের কারক গ্রহ।

জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধি পরিবর্তন করা খুবই গুরুত্বপূর্ণ। গ্রহের পরিবর্তনের উপর সমস্ত রাশির শুভ বা অশুভ প্রভাব রয়েছে। ৬ মে ভরণী নক্ষত্রে প্রবেশ করবে শুক্র। জ্যোতিষশাস্ত্রে, শুক্র হল বস্তুগত সুখ, বৈবাহিক সুখ, আনন্দ, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স এবং ফ্যাশনের কারক গ্রহ। শুক্র হল বৃষ এবং তুলা রাশির অধিপতি এবং মীন হল এর উচ্চতর রাশি। অন্যদিকে কন্যা রাশি হল নিকৃষ্ট রাশি। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ভরণী নক্ষত্রে শুক্রের প্রবেশ নিশ্চিতভাবে ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য সৌভাগ্য বয়ে আনবে। চলুন জেনে নিই, শুক্র রাশির পরিবর্তনের ফলে ৪ রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন-

মেষ- আর্থিক দিক শক্তিশালী হবে। আপনি বিনিয়োগে লাভবান হবে। পারিবারিক জীবন সুখের হবে। মা লক্ষ্মীর কৃপায় জীবন হয়ে উঠবে আনন্দময়। খরচ কমবে। এই মাসটি লেনদেনের জন্য খুব শুভ হবে।

মিথুন - এই সময়ে আপনি একটি নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। নতুন কাজ শুরু করার জন্য সময়টি শুভ। লেনদেনের জন্য সময়টি শুভ। কোনও লেনদেন করার আগে সাবধানে চিন্তা করুন। অর্থনৈতিক অবস্থা অনেক ভালো হবে।

আরও পড়ুন

সিংহ- দেবী লক্ষ্মীর কৃপায় আপনি আপনার কাজে সাফল্য পাবেন। নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। ব্যবসার জন্য এই সময়টি খুবই শুভ। আপনার আর্থিক লাভ হবে। তবে আপনাকে এই বছর আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। লেনদেনের জন্য সময়টি শুভ হবে।

কন্যা- বিনিয়োগের জন্য সময়টা বেশ ভালো। এই সময়ে আর্থিক লাভ হবে। তবে খরচ কমানোর চেষ্টা করুন। এই সময়টা ব্যবসায়ীদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। দেবী লক্ষ্মীর কাছ থেকে বিশেষ আশীর্বাদ পাবেন। নতুন গাড়ি বা বাড়ি কেনার জন্য সময়টি শুভ।

Advertisement

Advertisement