scorecardresearch
 

Zodiac: আগামী ১ মাস প্রবল সমস্যায় পড়বে ৩ রাশি, স্বাস্থ্যহানি-আর্থিক ক্ষতির ভয়

সিংহ রাশিতে সূর্যের গমন মেষ, কর্কট, সিংহ ও মীন রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। এই ৪ রাশি এই সময়ে দারুণ সুযোগ-সুবিধা পাবেন। অর্থলাভেরও প্রচুর সুযোগ আসবে। একই সময়ে, এমন ৩টি রয়েছে যার জন্য এই ট্রানজিট সমস্যা পূর্ণ হতে পারে। জেনে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।

Advertisement
Zodiac: আগামী ১ মাস প্রবল সমস্যায় পড়বে ৩ রাশি, স্বাস্থ্যহানি-আর্থিক ক্ষতির ভয় Zodiac: আগামী ১ মাস প্রবল সমস্যায় পড়বে ৩ রাশি, স্বাস্থ্যহানি-আর্থিক ক্ষতির ভয়

Zodiac: আগামী ১৭ অগাস্ট স্বরাশি সিংহতে প্রবেশ করতে চলেছেন সূর্যদেব। সিংহ রাশির স্বামী গ্রহ হলেন সূর্য। এই রাশিতে সূর্যের গমন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। যে ব্যক্তির জন্মছকে সূর্য উচ্চ অবস্থানে থাকে সেই ব্যক্তির খ্যাতি, সম্মান, আত্মবিশ্বাস এবং প্রতিপত্তি লাভ করেন। মেষ রাশি হল সূর্যের উচ্চ রাশি এবং তুলা রাশিকে তার দুর্বল রাশি বলা হয়। সিংহ রাশিতে সূর্যের গমন মেষ, কর্কট, সিংহ ও মীন রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। এই ৪ রাশি এই সময়ে দারুণ সুযোগ-সুবিধা পাবেন। অর্থলাভেরও প্রচুর সুযোগ আসবে। একই সময়ে, এমন ৩টি রয়েছে যার জন্য এই ট্রানজিট সমস্যা পূর্ণ হতে পারে। জেনে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


কন্যা VIRGO

এই রাশির জাতক জাতিকাদের জন্য এই ট্রানজিট সমস্যা পূর্ণ হতে চলেছে। স্বাস্থ্যের অবনতি হতে পারে। বড় ধরনের স্বাস্থ্য সমস্যা হতে পারে। হঠাৎ করে ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অর্থ লেনদেনে সতর্কতা অবলম্বন করতে হবে। যথেষ্ট ক্ষয় ক্ষতির সম্ভাবনা রয়েছে। কাউকে চট করে বিশ্বাস করলে ঠকবেন।


মকর CAPRICORN

সূর্যের সিংহ রাশিতে গমন মকর রাশির জাতকদের জন্য কিছুটা চ্যালেঞ্জিং হতে চলেছে। জীবনে এমন অনেক পরিস্থিতি আসবে যখন আপনি মানসিকভাবে বিপর্যস্ত হবেন। তাই টেনশন কম করে কাজের দিকে ফোকাস করুন। নিজেকে সুস্থ রাখতে সুষম খাবার খান। পারলে নিকট বন্ধুদের সঙ্গে সময় কাটান।


কুম্ভ AQUARIUS

এই ট্রানজিটের প্রভাবের কারণে আপনার বিবাহিত জীবনে উত্থান-পতন দেখতে পেতে পারেন। কোনও কারণ ছাড়াই আপনার সঙ্গীর সঙ্গে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক হতে পারে। যার কারণে আপনার বিবাহিত জীবন সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে। এর পাশাপাশি এই সময়ে স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছএ। কারণ হঠাৎ করে কেউ নতুন কোনও রোগ সমস্যা সৃষ্টি করতে পারে। আগাম সতর্ক থাকুন।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement