scorecardresearch
 

Weekly Horoscope: এই রাশিদের খুব ভালো কাটবে, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 30 May to 5 June 2022: একটি নতুন সপ্তাহ শুরু হতে চলেছে (30 May to 5 June) এবং এই সপ্তাহটি কিছু রাশির জন্য খুব ভালো যাবে। কিছু মানুষের গুরুত্বপূর্ণ কাজ এই সপ্তাহে সম্পন্ন হবে। স্বাস্থ্য ও মানসিক অবস্থাও ভালো থাকবে। আসুন আমরা আপনাকে বলি যে এই সপ্তাহটি ১২টি রাশির জন্য কেমন যাবে।

Advertisement
দেখুন সাপ্তাহিক রাশিফল দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 30 May to 5 June 2022: একটি নতুন সপ্তাহ শুরু হতে চলেছে (30 May to 5 June) এবং এই সপ্তাহটি কিছু রাশির জন্য খুব ভালো যাবে। কিছু মানুষের গুরুত্বপূর্ণ কাজ এই সপ্তাহে সম্পন্ন হবে। স্বাস্থ্য ও মানসিক অবস্থাও ভালো থাকবে। আসুন আমরা আপনাকে বলি যে এই সপ্তাহটি ১২টি রাশির জন্য কেমন যাবে।


মেষ ARIES

মেষ রাশির জাতকদের জন্য সপ্তাহের শুরুতে লাভের ভালো সম্ভাবনা রয়েছে, আটকে থাকা কাজ শেষ করার চেষ্টা করতে হবে। কর্মজীবনের অবস্থা ভালো হবে। স্বাস্থ্য ও মানসিক অবস্থাও ভালো থাকবে। এই সপ্তাহের শেষে পারিবারিক বিবাদ এড়িয়ে চলা উচিত। বুধবার সপ্তাহের সেরা দিন হবে।


বৃষ TAURUS 

সপ্তাহের শুরুতে বৃষ রাশির জাতকদের জন্য কিছু গুরুত্বপূর্ণ কাজ হবে, কর্মজীবনে কিছু নতুন এবং লাভজনক শুরু হতে পারে। অর্থের আগমন ভালো থাকবে, সম্পত্তি লাভ হতে পারে। এই সপ্তাহে পরিবারে কোনও শুভ কাজ হতে পারে। সপ্তাহের শেষে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সোমবার আপনার জন্য এই সপ্তাহের সেরা দিন হবে।


মিথুন GEMINI 

মিথুন রাশির জন্য সপ্তাহের শুরুতে অপ্রয়োজনীয় উত্তেজনা থাকতে পারে, আপনি কোনও বড় সমস্যায় আটকা পড়তে পারেন, যদিও আপনি কোনও বন্ধুর সমর্থন এবং ধৈর্য নিয়ে বেরিয়ে আসবেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে, তবে ঋণ বাড়বে। এই সপ্তাহে হুট করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। এই সপ্তাহে বৃহস্পতিবার দিনটি আপনার জন্য ভালো যাবে।


কর্কট CANCER 

সপ্তাহের শুরুতে কর্কট রাশির জাতকদের জন্য অর্থের বাধা দূর হবে। কেরিয়ার সংক্রান্ত আটকে থাকা কাজ শেষ হবে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে। এর পাশাপাশি জীবনে সম্পর্কের সমস্যাও বিরক্ত করতে পারে। একটি আকর্ষণীয় ভ্রমণে যাওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। এই সপ্তাহে শনিবার আপনার জন্য সেরা দিন হবে।

Advertisement


সিংহ LEO 

সিংহ রাশির জাতকদের জন্য সপ্তাহের শুরুতে প্রচুর ব্যস্ততা থাকবে, পারিবারিক ও অফিসের সমস্যার সমাধান হবে। এই সপ্তাহে সম্পত্তি বা যানবাহনের লাভের সম্ভাবনা রয়েছে। সব মিলিয়ে আর্থিক অবস্থা ভালো থাকবে। সপ্তাহের শেষে ভ্রমণ এবং পারিবারিক বিষয়ে সতর্ক থাকুন। এই সপ্তাহে বুধবার দিনটি আপনার জন্য ভালো হবে।


কন্যা VIRGO 

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহের শুরুতে মানসিক দুশ্চিন্তার অবসান ঘটবে, কেরিয়ার সংক্রান্ত কিছু ভালো তথ্য পাওয়া যেতে পারে। সব মিলিয়ে অর্থের অবস্থা ভালো থাকবে। সম্পত্তি সংক্রান্ত কাজ এই সপ্তাহে শেষ হতে পারে। সপ্তাহের শেষে উপহার সম্মান পাওয়া যেতে পারে। এই সপ্তাহে রবিবার আপনার জন্য ভালো দিন হবে।


তুলা LIBRA 

তুলা রাশির জাতকদের জন্য সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের অবনতি হতে পারে, পারিবারিক ও অর্থের বিষয়ে সমস্যা হতে পারে। গুরুজনদের পরামর্শ মেনে চললে উপকার হবে, গুরুত্বপূর্ণ কাজ পিছিয়ে দেওয়া এড়িয়ে চলুন, অসতর্ক হবেন না। সপ্তাহের শেষে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। শনিবার আপনার জন্য দিনটি ভালো যাবে।


বৃশ্চিক SCORPIO 

বৃশ্চিক রাশির জাতকদের জন্য সপ্তাহের শুরুতে ব্যস্ততা বাড়তে পারে, কাজ ভালো হবে। আটকে থাকা কাজ শেষ হবে। সপ্তাহের মধ্যভাগে আপনার স্বাস্থ্যের যত্ন নিন। সম্পত্তি বা যানবাহন লাভ হতে পারে। অবিবাহিতদের বিবাহের প্রবল সম্ভাবনা রয়েছে। সোমবার দিনটি আপনার জন্য ভালো যাবে।


ধনু SAGITTARIUS 

ধনু রাশির জাতকদের জন্য সপ্তাহের শুরুতে অবস্থানের পরিবর্তন হতে পারে। এ সময় কাজের আধিক্যও থাকবে। কর্মজীবনে লাভ এবং ভালো স্থান পরিবর্তন হতে পারে। এ সময় শত্রু ও প্রতিপক্ষ পরাজিত হবে। সপ্তাহের শেষে সর্দি, জ্বরের জন্য সমস্যা দেখা দিতে পারে। শরীরের যত্ন নিন। মঙ্গলবার আপনার জন্য ভালো যাবে।


মকর CAPRICORN

মকর রাশির জাতকদের জন্য সপ্তাহের শুরুতে ভ্রমণের সম্ভাবনা রয়েছে, এই সময়ে কর্মক্ষেত্রে সাফল্য আসবে, পদোন্নতি ঘটতে পারে। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। একটি নতুন কাজ করার জন্য চিন্তা ভাবনা রাখুন। সম্পত্তি এবং মামলা-মোকদ্দমা সংক্রান্ত বিষয়ে নিষ্পত্তি করার চেষ্টা করুন। বুধবার দিনটি আপনার জন্য ভালো যাবে।


কুম্ভ AQUARIUS 

কুম্ভ রাশির জন্য সপ্তাহের শুরুতে অপ্রয়োজনীয় দুশ্চিন্তা হতে পারে, বিবাদ এবং স্বাস্থ্য সমস্যার যত্ন নিন। সপ্তাহের মাঝামাঝি থেকে অর্থ লাভ হবে এবং সমস্যার সমাধান হবে। সম্পর্কের চলমান সমস্যা এই সময়ে শেষ হবে। সপ্তাহের শেষে শত্রু ও প্রতিপক্ষ পরাজিত হবে। শনিবার একটি ভালো দিন হবে।


মীন PISCES 

মীন রাশির জাতকদের জন্য সপ্তাহের শুরুতে ভ্রমণ হতে পারে, কর্মজীবন এবং অর্থ সংক্রান্ত সমস্যা দূর হবে। অহেতুক পারিবারিক উদ্বেগ এড়িয়ে চলুন। অর্থ ব্যবস্থাপনায় মনোযোগ দিন, ঋণ দেওয়া এড়িয়ে চলুন। কারণ ফেরতের সম্ভাবনা নেই বললেই চলে। সপ্তাহের শেষে গুরুত্বপূর্ণ কাজ শেষ করুন। মঙ্গলবার দিনটি আপনার জন্য ভালো যাবে।

 

** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement