scorecardresearch
 

Weekly Lucky Zodiacs: আটকে থাকা কাজও এবার হবে, মার্চের তৃতীয় সপ্তাহ দুর্দান্ত কাটবে ৫ রাশির

Weekly Lucky Zodiacs: মার্চের তৃতীয় সপ্তাহ ৫টি রাশির জন্য খুব ভাগ্যবান হবে, এই ৫টি রাশির কপাল উজ্জ্বল হবে। সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জেনে নিন।

Advertisement
 নতুন সপ্তাহে ভাগ্যের সঙ্গ পাচ্ছে ৫ রাশি নতুন সপ্তাহে ভাগ্যের সঙ্গ পাচ্ছে ৫ রাশি

Weekly Horoscope Saptahik Rashifal: বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধি  বিশেষ গুরুত্ব আছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করে। গ্রহের গতিবিধির কারণে কিছু রাশি শুভ ফল পায় আবার কিছু রাশি অশুভ ফল পায়। গ্রহের গতিবিধির উপর ভিত্তি করে সাপ্তাহিক রাশিফল ​​গণনা করা হয়। গ্রহের গতিবিধির কারণে, আসন্ন সপ্তাহটি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক আসন্ন সপ্তাহটি কোন ৫টি রাশির সৌভাগ্য নিয়ে আসতে চলেছে..

সাপ্তাহিক ভাগ্যবান রাশি
বৃষ রাশি (Taurus)

বৃষ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি দারুণ যাবে। এই সপ্তাহে আপনি আপনার কাজের সঙ্গে সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। আপনার সমস্ত কাজ হয়ে যাবে এবং বদলি ও পদোন্নতির সম্ভাবনা থাকতে পারে। আপনার সঙ্গী আপনাকে কঠিন সময়ে সমর্থন করবে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ হবে। আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। এই সপ্তাহে আপনি ধর্মীয় কাজে বেশি ব্যস্ত থাকবেন। আদালতে সিদ্ধান্ত আপনার পক্ষে আসছে। আপনার ভ্রমণ আপনার জন্য সুবিধা বয়ে আনবে। আপনি যদি বিদেশে কোন ব্যবসা করেন তবে এই ডিলটি আপনার জন্য খুব শুভ হবে।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে ভাগ্যের সঙ্গ পাবে। আপনার ভাগ্য আপনার প্রতি সদয় হবে। বন্ধুদের সহায়তায় আপনার অনেক কাজ সম্পন্ন হবে। আপনার সম্মান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে।ব্যবসা বাড়বে। বাজারে আটকে থাকা টাকা ফিরে আসবে। আপনার প্রেমের সম্পর্কের উন্নতি হবে। আপনার জীবন দুর্দান্ত যাবে।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে খুশি থাকবেন। আপনার জীবনে সুখ আসবে। এই সপ্তাহে আপনি কোনও শুভ কাজে যুক্ত হতে পারেন। আপনি আপনার প্রেমিক সঙ্গীর কাছ থেকে একটি সারপ্রাইজ উপহার পেতে পারেন। আপনার সঠিক সিদ্ধান্ত আপনার জন্য সুফল বয়ে আনবে।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকরা এই সপ্তাহে কাঙ্খিত সুবিধা পেতে পারেন। অফিসে ভালোভাবে কাজ করুন। কোনো অন্যায় কাজে লিপ্ত হবেন না। ব্যবসায় বুদ্ধিমান সিদ্ধান্ত নেওয়া আপনাকে লাভ এনে দিতে পারে। শিক্ষার্থীরা কাঙ্খিত সাফল্য পাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement