scorecardresearch
 

MS Dhoni London: অস্ত্রোপচারের জন্য লন্ডন যাচ্ছেন ধোনি! আচমকা কী হল থালার?

MS Dhoni London: তাঁর দল আইপিএল থেকে ছিটকে গিয়েছে। প্লে-অফে কোয়ালিফাই করতে পারেননি। তাঁর অবসর নিয়ে জল্পনা শুরু হয়েছে। একটি প্রতিবেদনে দাবি করা হচ্ছে যে ধোনি শীঘ্রই তার চোটের চিকিৎসার জন্য লন্ডনে যেতে পারেন।

Advertisement
অস্ত্রোপচারের জন্য লন্ডন যাচ্ছেন ধোনি! আচমকা কী হল থালার? অস্ত্রোপচারের জন্য লন্ডন যাচ্ছেন ধোনি! আচমকা কী হল থালার?

MS Dhoni London: চেন্নাই সুপার কিংস (CSK) দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সম্পর্কে একটি বড় খবর আসছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) থেকে মুক্ত মাহি। আইপিএল প্লে অফে উঠতে পারেনি তাঁর দল সিএসকে। এদিকে, ৪২ বছর বয়সী ধোনির অবসর নিয়ে জল্পনা শুরু হয়েছে।

তবে এরই মধ্যে ধোনির চোট নিয়ে বেরিয়ে আসছে বড় খবর। এই আইপিএল ২০২৪ মরশুমে ধোনি ইনজুরিতে পড়েছিলেন, কিন্তু তা সত্ত্বেও তিনি ম্যাচ খেলতে থাকেন। পেশি ছিঁড়ে ভুগছেন ধোনি। তবে এখন একটি প্রতিবেদনে দাবি করা হচ্ছে যে ধোনি শীঘ্রই তার চোটের চিকিৎসার জন্য লন্ডনে যেতে পারেন।

এই চিকিৎসার পরই অবসরের বিষয়ে সিদ্ধান্ত নেবেন ধোনি, আগামী আইপিএলে খেলবেন কি না। নিউজ ১৮ তাদের প্রতিবেদনে এই দাবি করেছে। CSK টিম ম্যানেজমেন্টের সাথে যুক্ত একটি সূত্রের মতে, ধোনি তার পেশি ছিঁড়ে যাওয়ার চিকিৎসার জন্য লন্ডনে যাচ্ছেন। এর পর অবসরের বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

আরও পড়ুন

রিপোর্টে আরও বলা হয়েছে যে ধোনি এই মুহূর্তে পুরোপুরি ফিট নন। এমন পরিস্থিতিতে তাদের সম্পূর্ণ সুস্থ হতে ৫-৬ মাস সময় লাগতে পারে। এমতাবস্থায় পরের মরশুমে খেলবেন নাকি অবসর নেবেন তা সিদ্ধান্ত নেওয়ার পুরো সময় আছে তার।

২০২৪ সালের আইপিএলে ১১০ মিটারের মধ্যে সবচেয়ে লম্বা ছয়
চলতি বছরের ৭ জুলাই মাহি ৪৩ বছর বয়সী হবেন। কিন্তু ধোনির দিকে তাকিয়ে কেউ বলতে পারবে না যে তার বয়স এত বেশি। চোট থাকা সত্ত্বেও, ধোনিকে এই মরসুমেও মাঠে চার-ছক্কা মারতে দেখা গেছে। তার শেষ ম্যাচে, তিনি RCB-এর বিরুদ্ধে ১৩ বলে ২৫ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেছিলেন।

এ সময় তিনি মারেন ১টি ছক্কা ও ৩টি চার। এই সময়ে, তিনি এই মরসুমের দীর্ঘতম ছয়টিও মারেন অর্থাৎ ১১০ মিটার। অর্থাৎ, এটা স্পষ্ট যে তার ব্যাটে এখনও একই ধার বাকি আছে, যার ভিত্তিতে তিনি চেন্নাই সুপার কিংসকে ৫ বার শিরোপা জিতেছে। তবে তার অবসর নিয়ে এখনো অনেক জল্পনা চলছে। এ নিয়ে ধোনির তরফে কোনও বিবৃতি আসেনি।

Advertisement

ধোনি ২৬৪টি আইপিএল ম্যাচে ৫২৪৩ রান করেছেন
ধোনি এখন পর্যন্ত আইপিএলে মোট ২৬৪টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৩৯.১৩ গড়ে ৫২৪৩ রান করেছেন। এই সময়ের মধ্যে ধোনি ২৪ হাফ সেঞ্চুরি করেছেন। এখন পর্যন্ত সেঞ্চুরি করতে পারেননি। আইপিএলে ধোনি ২৫২টি ছক্কা ও ৩৬৩টি চার মেরেছেন। তার অধিনায়কত্বে চেন্নাই দলের শিরোপা জিতেছেন ৫ বার।

 

Advertisement