scorecardresearch
 

AFC Cup 2023 Mohunbagan Vs Basundhara Kings: মোহনবাগানের বিপক্ষে খেলতে ভারতে আসছে না বাংলাদেশের বসুন্ধরা কিংস

AFC Cup 2023 Mohunbagan Vs Basundhara Kings: দুই দলের মধ্যে প্রথম ম্যাচটি ২৪ অক্টোবর এবং অন্য ম্যাচটি ৭ নভেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। বসুন্ধরা কিংসের ভিসা ইস্যুতে শনিবার এএফসি-তে একটি চিঠি জারি করেছে এবং উল্লেখ করেছে যে "এই বিষয়ে AIFF এবং ভারতীয় দূতাবাস থেকে যোগাযোগ এবং সহায়তার অভাব ছিল," যার কারণে তাদের এখনও ভিসা জারি করা হয়নি।

Advertisement
মোহনবাগানের বিপক্ষে খেলতে ভারতে আসছে না বাংলাদেশের বসুন্ধরা কিংস। ছবি সৌজন্য-ইন্ডিয়ান সুপার লিগ মোহনবাগানের বিপক্ষে খেলতে ভারতে আসছে না বাংলাদেশের বসুন্ধরা কিংস। ছবি সৌজন্য-ইন্ডিয়ান সুপার লিগ
হাইলাইটস
  • মোহনবাগানের বিপক্ষে খেলতে
  • ভারতে আসছে না বাংলাদেশের

AFC Cup 2023 Mohunbagan Vs Basundhara Kings: এএফসি কাপে মোহনবাগানের (Mohunbagan) সঙ্গে খেলতে ভারতে আসতে পারছে না বাংলাদেশের বসুন্ধরা কিংস (Basundhara Kings)। ভিসা না পাওয়াতেই ভারতে এএফসি কাপের (AFC Cup) গ্রুপ পর্বের ম্যাচে মোহনবাগান সুপার জায়ান্টের বিপক্ষে খেলবে না, বাংলাদেশের এই ফুটবল দল বলে ঘোষণা করেছে।

দুই দলের মধ্যে প্রথম ম্যাচটি ২৪ অক্টোবর এবং অন্য ম্যাচটি ৭ নভেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। বসুন্ধরা কিংসের ভিসা ইস্যুতে শনিবার এএফসি-তে একটি চিঠি জারি করেছে এবং উল্লেখ করেছে যে "এই বিষয়ে AIFF এবং ভারতীয় দূতাবাস থেকে যোগাযোগ এবং সহায়তার অভাব ছিল," যার কারণে তাদের এখনও ভিসা জারি করা হয়নি।

“আমরা ইতিমধ্যেই আমাদের টিকিট বুক করেছি এবং ফ্লাইটটি ২২ অক্টোবর ২০২৩ তারিখে যা নির্ধারিত সময়ে ছাড়ার তথা।এ বিষয়ে সমস্ত পক্ষকে জানানো হয়েছিল। আমাদের থাকার ব্যবস্থাও বুক করা আছে। এই সমস্ত বুকিং অগ্রিম অর্থ প্রদানের মাধ্যমে করা হয়েছিল এবং এখন এটি পরিবর্তন করা সম্ভব নয়। যাতে শেষ পর্যায়ে এতগুলি টিকিটের নতুন বন্দোবস্ত করা সম্ভব নয়। আমরা যদি ২১ অক্টোবরের মধ্যে ভিসা না পাই, তাহলে আমরা মোহনবাগান সুপার জায়ান্ট এবং বসুন্ধরা কিংসের মধ্যে খেলায় অংশ নিতে ভারতে যেতে পারব না,” চিঠিতে বলা হয়েছে।

 ২৪ অক্টোবর ওড়িশায় মোহনবাগানের বিপক্ষে এএফসি কাপের অ্যাওয়ে ম্যাচ রয়েছে বসুন্ধরা কিংসের। দলটির ফুটবলারদের ২১ অক্টোবরই ভারতের উদ্দেশে রওনা হওয়ার কথা ছিল। কিন্তু তাঁরা ভারতের ভিসা পাননি। এএফসির নিয়ম অনুযায়ী, ম্যাচের অন্তত দু’দিন আগে ভেন্যুতে হাজির থাকতে হবে। যা আর সম্ভব নয়।

মালদ্বীপে মাজিয়া এফসির কাছে প্রথম ম্যাচ হারা বসুন্ধরা কিংস ঘরের মাঠে দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ায় ভারতের ওড়িশা এফসিকে হারিয়ে। মোহনবাগানের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচেও ইতিবাচক কিছুর আশা করছিলেন কোচ অস্কার ব্রুজোন। প্রথম লেগের এই ম্যাচটি হওয়ার কথা ছিল কলকাতার সল্ট লেক স্টেডিয়ামে। কিন্তু পূজার কারণে ভেন্যু সরিয়ে নেওয়া হয়েছে ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে।

Advertisement

 

Advertisement