scorecardresearch
 

Emiliano Martinez In Kolkata: কলকাতায় মার্টিনেজ, নায়ককে দেখতে কোথায়, কীভাবে পাবেন ফ্রি টিকিট?

বিশ্বকাপ জয়ী এমিলিয়ানো মার্টিনেজ আসছেন কলকাতায়। আর মাত্র চারদিন পর আসছেন আর্জেন্টিনার বিশ্বকাপার গোলকিপার। তবে টিকিট কাটতে হবে তারকা গোলকিপারকে দেখার জন্য। বিকেল সাড়ে চারটের সময় মোহনবাগান মাঠে আসার কথা তাঁর।

Advertisement
এমিলিয়ানো মার্টিনেজ এমিলিয়ানো মার্টিনেজ
হাইলাইটস
  • ৪ জুলাই আসছেন মার্টিনেজ
  • কোথায় কীভাবে পাবেন ফ্রি টিকিট?

বিশ্বকাপ জয়ী এমিলিয়ানো মার্টিনেজ আসছেন কলকাতায়। আর মাত্র চারদিন পর আসছেন আর্জেন্টিনার বিশ্বকাপার গোলকিপার। তবে টিকিট কাটতে হবে তারকা গোলকিপারকে দেখার জন্য। বিকেল সাড়ে চারটের সময় মোহনবাগান মাঠে আসার কথা তাঁর।

কীভাবে পাবেন টিকিট?
মোহনবাগান সদস্য সমর্থকরা ফ্রিতেই দেখতে পাবেন এমিলিয়ানো মার্টিনেজকে। তবে তার জন্য টিকিট সংগ্রহ করতে হবে। শনিবার ও রবিবার টিকিট পাওয়া যাবে মোহনবাগান মাঠ থেকে। দুপুর ২টো থেকে সন্ধ্যা সাড়ে ছ’টা অবধি পাওয়া যাবে এমিলিয়ানো মার্টিনেজের টিকিট। একজন সমর্থক ও সদস্য ২টির বেশি টিকিট সংগ্রহ করা যাবে না। এমনটাই জানিয়ে দেওয়া হয়েছে। বিশ্বকাপ জেতা এই তারকাকে দেখতে ইতিমধ্যেই উন্মাদনা শুরু হয়ে গিয়েছে। অনেকেই সোশ্যাল মিডিয়ায় জিজ্ঞাসা করছেন, কীভাবে পাওয়া যাবে এই টিকিট। তারকা গোলরক্ষক আসছেন ভারতে এই খবর পাওয়ার পর থেকেই মোহনবাগান সমর্থকরা উত্তেজিত।


এর আগে বিভিন্ন সময়ে এই শহরে এসেছেন মারাদোনা(Diego Maradona), পেলে(Pele) থেকে শুরু করে লিওনেল মেসি (Leonel Messi) । এবার এই শহর ফের পা রাখছেন আরেক বিশ্বকাপজয়ী ফুটবল তারকা। এদিন মিলনমেলা প্রাঙ্গনে শতদ্রু দত্ত ইনিশিয়েটিভের পক্ষ থেকে আয়োজন করা হয়েছে একটি অনুষ্ঠান, ‘তাহাদের কথা’।

আরও পড়ুন

কলকাতায় এসে কী খাবেন মার্টিনেজ
কলকাতা শুধু ফুটবলের শহর নয়, বাঙালিরা খেতেও দারুণ ভালবাসেন। আর এদিক থেকে আর্জেন্টিনার সঙ্গে দারুণ মিল রয়েছে বাংলার। মার্টিনেজ কলকাতা সফরে এসে বাঙালি খাবারই খাবেন। তাঁর লাঞ্চে থাকবে আলু পোস্ত, চিতল মাছের মুইঠ্যা। থাকবে ইলিশ মাছের পাতুরি, থাকবে ডাব চিংড়িও। ঝাল যাতে বেশি না লাগে সে জন্য লঙ্কার বিজও ফেলে দেওয়া হবে। সর্ষেও কিছুটা কম দেওয়া হবে তাঁর রান্নায়। সঙ্গে তিল যোগ করা হবে।


থাকছে তরমুজ ও ফেটা সিডের স্যালাড, পোলাও, মাংসের টার্ট, লিচু ও কাঁচা লঙ্কার পায়েস, রসগোল্লা ও আমের সন্দেশ। কলকাতায় একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। এর মধ্যেই মোহনবাগান তাঁবুতে গ্যারি সোবার্স, পেলে ও মারাদোনার নামে গেট উদ্বোধন করবেন এমিলিয়ানো মার্টিনেজ। 

Advertisement


ওইদিন ফ্রেন্ডশিপ কাপ খেলা হবে। সেখানে খেলবেন পুলিশ কমিশনার একাদশ ও মোহনবগানের প্রাক্তন ফুটবলাররা। সবুজ-মেরুন জার্সি পরে কারা নামবেন তা ঠিক করতে পাঁচ সদস্যের কমিটিও ঘোষণা করা হয়েছে। দুই দলের কোচ হবেন মানস ভট্টাচার্য ও সত্যজিৎ চট্টোপাধ্যায়। বৈঠকের শেষে দেবাশিস দত্ত বলেন, ‘এই প্রদর্শনী ম্যাচ হবে ফ্লাড লাইটে। বিকাল পাঁচটায় শুরু হবে অনুষ্ঠান। তারপর হবে ম্যাচ।‘

Advertisement