scorecardresearch
 

আজতক বাংলার খবর রিটুইট করে পাকিস্তানের বাটকে ফিক্সিং স্মরণ করালেন মাইকেল ভন

আজতক বাংলার খবরকে ধরে এবার টুইট করলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন। বাংলা পড়তে জানেন না। বিরাট ও উইলিয়ামসন নিয়ে সালমান বাট মাইকেল ভনকে আক্রমণ করেছিলেন আর সেই নিরিখেই করা হয়েছিল আজতক বাংলার প্রতিবেদন। এবার সেটি ধরেই টুইট করলেন ভন। ফলে অন্য সূত্র মাফিক তিনি এই বাংলা প্রতিবেদনকে ট্রান্সলেট করান। তারপরই সালমান বাটকে পাল্টা টুইটে জবাব দেন ভন। 

Advertisement
আজতক বাংলার প্রতিবেদনকে ধরে টুইট করলেন প্রাক্তন ইংল্যান্ড ক্রিকেট অধিনায়ক মাইকেল ভন। আজতক বাংলার প্রতিবেদনকে ধরে টুইট করলেন প্রাক্তন ইংল্যান্ড ক্রিকেট অধিনায়ক মাইকেল ভন।
হাইলাইটস
  • আজতক বাংলার খবর ধরে টুইট মাইকেল ভনের
  • আজতক বাংলার প্রতিবেদন টুইট করে সালমান বাটকে একহাত
  • পাল্টা তুলোধনা করলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ভন

আজতক বাংলার খবরকে ধরে এবার টুইট করলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে কেন উইলিয়ামসনের তুলনা করেছিলেন প্রাক্তন ইংল্যান্ড ক্রিকেটার। সেখানে ভন বলেছিলেন উইলিয়ামসনের মতো ক্রিকেটার ভারতের মাটিতে থাকলে আরও ভালো কিছু করতে পারতেন। তবে এই বিষয় নিয়ে পাল্টা ভনকে একহাত নিয়েছেন সালমান বাট। সেই প্রতিবেদনই প্রকাশ পেয়েছিল আজতক বাংলায়। আর তারপরই সেটা দেখে পাল্টা সালমান বাটকে একহাত নিলেন ভন।

মাইকেল ভন ও সালমান বাটের ভাইরাল হওয়া ও ভনের রি-টুইট করা প্রতিবেদন পড়তে ক্লিক করুন

সালমান বাট ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ভনকে আক্রমণ করে বলেন যে, 'মাইকেল ভন ইংল্যান্ডের হয়ে তিনি একজন দুর্দান্ত ক্যাপ্টেন ছিলেন, কিন্তু যে সৌন্দর্যে তিনি ব্যাট করতেন, তার আউটপুট সমান ছিল না।  তিনি একজন ভাল টেস্ট ব্যাটসম্যান ছিলেন তবে ভন কখনও একটিও সেঞ্চুরি করতে পারেননি।' বিরাট কোহলিই সেরা ব্যাটসম্যান ও পরিসংখ্যানের নিরিখে তাঁর সঙ্গে আর কারোর তুলনা হতে পারে না, এমনটাই ভনকে আক্রমণ করে বলেছেন তিনি। আর এই খবরই প্রকাশিত হয় আজতক বাংলার প্রতিবেদনে।

 

 

আর সেই প্রতিবেদনকে সামনে রেখেই পাকিস্তানের প্রাক্তন ব্যাটসম্যানকে বিস্ফোরক ভাবে আক্রমণ করলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন। আজতক বাংলার প্রতিবেদনের টুইটকে ঘিরে তিনি  পাল্টা টুইট করেন। শুধু তাই নয়, বাংলা পড়তে জানেন না। ফলে অন্য সূত্র মাফিক তিনি এই প্রতিবেদনকে ট্রান্সলেট করান। ও তারপরই সালমান বাটকে পাল্টা টুইটে জবাব দেন ভন। 

Advertisement


আজতক বাংলার প্রতিবেদনকে পাল্টা টুইট করে সালমান বাটের উদ্দেশ্যে মাইকেল ভন লিখেছেন, ''আমি জানিনা হেডলাইনে কি লেখা আছে, পড়তে পারিনি। কিন্তু আমি বুঝতে পেড়েছি সালমান বাট আমার নামে কি বলেছে। ঠিক আছে সালমানের বলার স্বাধীনতা রয়েছে। খুব ভালোই করেছেন। তবে ওনার একটা কথা স্পষ্ট ভাবে মনে রাখতে হবে যে সালমান বাট কি ভাবে ২০১০ সালে ম্যাচ ফিক্সিংয়ের সঙ্গে জড়িত ছিলেন।''

আজতক বাংলায় এই প্রতিবেদন বেড়তেই সেটি নজরে এসেছে মাইকেল ভনের। শুধু তাই নয় ব্যাপারটা বুঝতে পেরেই সম্ভবত ট্র্যান্সলেটর দিয়ে প্রতিবেদনটি ট্র্যান্সলেট করিয়েছেন তিনি। ফলে আজতক বাংলার খবরের মাধ্যমেই পাল্টা পাকিস্তানের ক্রিকেটারকে একহাত নিলেন ইংল্যান্ডের এই তারকা প্রাক্তনী।

 

 

ভনের রিটুইট করা আজতক বাংলার প্রতিবেদনে সালমান বাট ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে ভালোই প্রশংসা করেছিলেন। শুধু প্রশংসাই নন, তিনি প্রশংসার পাশাপাশি মাইকেল ভনকে ব্যক্তিগত ভাবেও আক্রমণ করেছিলেন। ফলে সেই কারণেই এবার চোটে গিয়েছেন ভন। একই সঙ্গে কড়া ভাষায় পাল্টা আক্রমণ করলেন তিনি।

Advertisement