scorecardresearch
 

Sourav Ganguly Biopic: সৌরভের বায়োপিক নিয়ে বড় খবর, অভিনয় করছেন না রণবীর কাপুর

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে অভিনয় করছেন না রনবীর কাপুর। রবিবার রনবীর কলকাতায় আসছেন শুনে প্রায় সকলেই মনে করেছিলেন বায়োপিকের ব্যাপারে কথা বলতেই ইডেনে আসছেন বলিউড অভিনেতা। আসলে অন্য ছবির প্রমোশনের জন্য শহরে আসছেন রনবীর। এমনটাই জানিয়ে দিলেন সৌরভ নিজে।

Advertisement
সৌরভ গঙ্গোপাধ্যায় ও রণবীর কাপুর সৌরভ গঙ্গোপাধ্যায় ও রণবীর কাপুর
হাইলাইটস
  • সৌরভের বায়োপিকে অভিনয় করছেন না রণবীর
  • বায়োপিক নিয়ে মুখ খুললেন মহারাজ

সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বায়োপিকে অভিনয় করছেন না রণবীর কাপুর (Ranbir Kapoor)। রবিবার রনবীর কলকাতায় আসছেন শুনে প্রায় সকলেই মনে করেছিলেন বায়োপিকের ব্যাপারে কথা বলতেই ইডেনে (Eden Gardens) আসছেন বলিউড অভিনেতা। আসলে অন্য ছবির প্রমোশনের জন্য শহরে আসছেন রণবীর। এমনটাই জানিয়ে দিলেন সৌরভ নিজে।  

শনিবার যাদবপুর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুশীলন করতে নেমেছিলেন দিল্লি ক্যাপিটালসের ক্রিকেটাররা। সেই অনুশীলনের ফাঁকে এই কথাই জানান বাংলার মহারাজ। 

ইডেনে কেন আসছেন রনবীর?
সৌরভ সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, ''আসলে রণবীর কলকাতায় আসছে ওর নতুন ছবি 'তু ঝুটি মে মক্কার' এর প্রমোশনের জন্য এর সঙ্গে বায়োপিকের কোনও সম্পর্ক নেই।'' আসলে রণবীরের নতুন ছবির প্রডাকশন হাউজ আর সৌরভের বায়োপিকের প্রোডাকশন হাউসও একই। 

আরও পড়ুন: পৃথ্বীর গোপন ভিডিও ফাঁস করার হুমকি স্বপ্নার, ক্রিকেট দুনিয়ায় আলোড়ন

সৌরভের বায়োপিক প্রোডাকশনের দায়িত্বে রয়েছে লভ রঞ্জন প্রোডাকশন। তাদের পরবর্তী ছবি 'তু ঝুটি মে মক্কার'। প্রোডাকশন হাউজের উদ্যোগে কলকাতায় প্রমোশনের জন্যই সৌরভের সঙ্গে রণবীরের এই সাক্ষাৎ বলে খবর। রবিবার কলকাতা এসে রণবীর আরও কয়েকটি জায়গায় প্রমোশনের কাজ করবেন বলে জানানো হয়েছে। সৌরভের সঙ্গে ইডেনে দেখা হওয়ার পর ক্রিকেট নিয়েও আলোচনা হতে পারে দু'জনের মধ্যে।  

আরও পড়ুন: প্রকাশ্যে রণবীর-আলিয়ার মেয়ের নাম, বাংলায় নামের অর্থ জানালেন ঠাকুমা

রণবীরের জায়গায় কে?
সৌরভের পছন্দের অভিনেতা রণবীর। এই কথা নিজেই জানিয়েছিলেন মহারাজ। এরপর থেকেই বায়োপিকে অভিনয় করা নিয়ে জল্পনা শুরু হয়। প্রোডাকশন হাউসের তরফ থেকে সৌরভের ভূমিকায় অভিনয় করার জন্য রণবীরের কাছে প্রস্তাবও দিয়েছিল। তবে দুই কারণে রাজি হননি বলিউড অভিনেতা। প্রথমত, সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয় করা হয়ে গিয়েছে রণবীরের। পাশাপাশি তাঁর শ্যুটিং-এর ডেটও পাওয়া যাচ্ছিল না। তবে রণবীরের জায়গায় কে? নাম উঠে আসছে ঋত্বিক রোশন ও ভিকি কৌশলের। তবে তাদের মধ্যে কে অভিনয় করবেন তা এখনও ঠিক হয়নি। রবিবার ইডেনে অনুশীলন করবে দিল্লি ক্যাপিটালস। ফলে রণবীরের সঙ্গে পৃথ্বী শ-দেরও দেখা হয়ে যেতে পারে বলে মনে করা হচ্ছে। 

Advertisement

Advertisement