scorecardresearch
 

Virat Kohli Novak Djokovic:খারাপ ফর্ম অব্যহত বিরাটের, পাশে পেলেন জোকোভিচ, পিটারসনদের

পিটারসেন ইনস্টাগ্রামে লিখেছেন, 'যারা তোমার সমালোচনা করছে তাঁরা তোমার রেকর্ডের ধারে কাছেও নেই। আমি গর্বিত, তুমি চালিয়ে যাও, জীবন উপভোগ কর। তুমি ফিরে আসবে।' এই পোস্টে কমেন্টে লাইক করেছেন বিরাটও। 

Advertisement
বিরাট কোহলি ও জোকোভিচ বিরাট কোহলি ও জোকোভিচ
হাইলাইটস
  • তৃতীয় ওয়ান ডেতেও রান পেলেন না বিরাট
  • তবুও পাশে রয়েছেন তারকারা

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির সাম্প্রতিক পারফরম্যান্স বেশ হতাশাজনক। ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডেতে কোহলি মাত্র ১৭ রান করে আউট হয়েছেন। উইকেটরক্ষক জস বাটলারের হাতে রিস টপলির বলে ক্যাচ দেন কোহলি। বাজে ফর্মের পরও বিরাটের সমর্থনে নেমেছেন বিশ্বের বিভিন্ন দেশের তারকা খেলোয়াড়রা। বিরাট কোহলির পাশে দাঁড়িয়েছেন সার্বিয়ান টেনিস খেলোয়াড় নোভাক জোকোভিচও। যিনি সম্প্রতি তাঁর সপ্তম উইম্বলডন শিরোপা জিতেছেন। জকোভিচ প্রাক্তন ইংলিশ ক্রিকেটার কেভিন পিটারসেনের ইনস্টাগ্রাম পোস্টে লাইক করেছেন। 

পিটারসেন ইনস্টাগ্রামে লিখেছেন, 'যারা তোমার সমালোচনা করছে তাঁরা তোমার রেকর্ডের ধারে কাছেও নেই। আমি গর্বিত, তুমি চালিয়ে যাও, জীবন উপভোগ কর। তুমি ফিরে আসবে।' এই পোস্টে কমেন্টে লাইক করেছেন বিরাটও। 

আরও পড়ুন: শ্রীলঙ্কার মাঠে হাসান আলির নাচ, হাসি থামাতে পারবেন না আপনিও VIDEO

বাবরও পাশে দাঁড়িয়েছেন 

অন্যদিকে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমও কোহলিকে সমর্থন করে লিখেছেন, 'এটা একটি খারাপ সময় এবং খুব দ্রুত তা কেটে যাবে। কোহলিকে শক্ত থাকার পরামর্শ দিয়েছেন তিনি।' সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলির সঙ্গে নিজের একটি ফটো শেয়ার করেছেন। ফটোতে কোহলি, বাবরের কাঁধে হাত রেখে দাঁড়িয়ে রয়েছেন। 

আরও পড়ুন: ফের বিরাটকে হারিয়ে রেকর্ড বাবরের, এশিয়ান হিসেবে দ্রুততম ১০,০০০ রান

Advertisement

ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম

কুঁচকির চোটের কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজের প্রথম ম্যাচে খেলতে পারেননি কোহলি। পরে, কোহলি ফিট হয়েছিলেন এবং দ্বিতীয় ওয়ানডে খেলতে আসেন যেখানে তিনি মাত্র ১৬ রান করতে পারেন। এখন রবিবার (১৭ জুলাই) ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে সিরিজের তৃতীয় ম্যাচেও ফ্লপ কোহলি। ওয়েস্ট ইন্ডিজ সফরকারী সীমিত ওভারের দলে না থাকায় এখন কোহলি কয়েকদিনের জন্য বিশ্রামে থাকবেন।

পিটারসনের পোস্টে লাইক করলেন জোকোভিচ
পিটারসেনের পোস্ট লাইক করলেন জোকোভিচ

 

আরও পড়ুন: ব্যাটে-বলে দারুণ হার্দিক, পন্তের ১০০, ইংল্যান্ডকে হারিয়ে সিরিজ ভারতের

কোহলির ফর্ম, ভক্ত ও বিশেষজ্ঞ উভয়ের জন্যই উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে। ক্রিকেট বিশেষজ্ঞরা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চলার সময় তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন। এখন আবার কোহলি ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম নেওয়ার জন্য সমালোচিত হচ্ছেন। ইরফান পাঠান এবং ভেঙ্কটেশ প্রসাদের মতো প্রাক্তন ভারতীয় খেলোয়াড়রা বলেছেন যে বিশ্রাম নিয়ে কেউ ফর্মে ফিরে আসে না। 

Advertisement