scorecardresearch
 

India Post Recruitment 2022: দশম পাশে ভারতীয় ডাক বিভাগে চাকরির সুযোগ, বেতন ৬৩ হাজার টাকা পর্যন্ত

India Post Recruitment 2022: ভারতীয় ডাক বিভাগ তাদের অফিসিয়াল ওয়েবসাইট indiapost.gov.in-এ নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জারি করা বিজ্ঞপ্তি অনুসারে, স্টাফ কার ড্রাইভারের ২৯টি পদের জন্য প্রার্থীদের নিয়োগ করা হবে। এই পদে আবেদনের শেষ তারিখ ১৫ মার্চ, ২০২২ পর্যন্ত।

Advertisement
ভারতীয় ডাক বিভাগে চাকরির সুযোগ ভারতীয় ডাক বিভাগে চাকরির সুযোগ
হাইলাইটস
  • দশম পাশে ৬৩ হাজার টাকা বেতনে চাকরির সুযোগ
  • বেতন ৬৩ হাজার টাকা পর্যন্ত
  • স্টাফ কার ড্রাইভার পদে আবেদনের জন্য প্রার্থীকে যেকোনও স্বীকৃত বোর্ড থেকে দশম পাশ করতে হবে

India Post Recruitment 2022: ভারতীয় ডাক বিভাগ (India Post) তাদের অফিসিয়াল ওয়েবসাইট indiapost.gov.in-এ নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জারি করা বিজ্ঞপ্তি অনুসারে, স্টাফ কার ড্রাইভারের (Staff Car Driver) ২৯টি পদের জন্য প্রার্থীদের নিয়োগ করা হবে। এই পদে আবেদনের শেষ তারিখ ১৫ মার্চ, ২০২২ পর্যন্ত।

ক'টি শূন্য পদ?

ভারতীয় ডাক বিভাগ (India Post) দ্বারা প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে, মোট শূন্য পদের সংখ্যা ২৯টি। এর মধ্যে ১৫টি পদ অসংরক্ষিত বিভাগের জন্য, ৩টি পদ SC বিভাগের প্রার্থীদের জন্য, ৮টি OBC বিভাগের প্রার্থীদের জন্য এবং ৩টি পদ EWS প্রার্থীদের জন্য।

স্টাফ কার ড্রাইভার পদের জন্য যোগ্যতা ও বয়স

স্টাফ কার ড্রাইভার পদে আবেদনের জন্য প্রার্থীকে যেকোনও স্বীকৃত বোর্ড থেকে দশম পাশ করতে হবে। এর পাশাপাশি প্রার্থীর বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। এই পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স হতে হবে ১৮ থেকে ২৭ বছর। SC এবং ST প্রার্থীদের বয়সের ঊর্ধ্ব সীমায় ৫ বছর ছাড় দেওয়া হবে। OBC প্রার্থীদের বয়সসীমায় ৩ বছর ছাড় দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা এবং বয়স সীমার সম্পূর্ণ বিবরণের জন্য, প্রার্থীরা অফিসিয়াল বিজ্ঞপ্তিতে নজর রাখুন।

বেতন কত হবে?

এই পদগুলিতে নির্বাচিত প্রার্থীদের সপ্তম CPC অনুযায়ী ১৯,৯০০ টাকা থেকে ৬৩,২০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। এই পদগুলিতে আবেদন করার জন্য, প্রার্থীকে অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফর্মটি ডাউনলোড করতে হবে এবং গুরুত্বপূর্ণ নথিগুলি সহ ১৫ মার্চ বিকেল ৫ টার মধ্যে নির্ধারিত ঠিকানায় পাঠাতে হবে।

Advertisement