scorecardresearch
 

Viral Video : পর্যটকদের সামনেই দুই বাঘের ভয়ানক লড়াই, শেষ পর্যন্ত যা হল

জঙ্গলের মধ্যে দুই বাঘের ভয়ানক লড়াই। মুহূর্তের মধ্যে ভাইরাল হল সেই ভিডিও।  ভিডিওটি পোস্ট করেছেন আইএফএস প্রবীণ কাশওয়ান। ভিডিওতে দেখা যাচ্ছে, কোনও জঙ্গল সাফারি পর পর গাড়ি যাচ্ছে। সেই সময় পাশ দিয়ে যাচ্ছিল দুটো পূর্ণবয়ঙ্ক বাঘ। আচমক তাদের মধ্যে একটি অপরের উপর ঝাঁপিয়ে পড়ে।

Advertisement
বাঘের লড়াই বাঘের লড়াই
হাইলাইটস
  • পর্যটকদের সামনেই দুই বাঘের ভয়ানক লড়াই
  • ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
  • ঘটনা ভিডিও এখন ঘুরছে চারিদিকে

জঙ্গলের মধ্যে দুই বাঘের ভয়ানক লড়াই। মুহূর্তের মধ্যে ভাইরাল হল সেই ভিডিও।  ভিডিওটি পোস্ট করেছেন আইএফএস প্রবীণ কাশওয়ান। ভিডিওতে দেখা যাচ্ছে, কোনও জঙ্গল সাফারি পর পর গাড়ি যাচ্ছে। সেই সময় পাশ দিয়ে যাচ্ছিল দুটো পূর্ণবয়ঙ্ক বাঘ। আচমক তাদের মধ্যে একটি অপরের উপর ঝাঁপিয়ে পড়ে। এরপরেই শুরু হয় ভয়ানক লড়াই। বাঘের এমন ভয়ানক লড়াই দেখে ঘাবড়ে যান আশেপাশের গাড়িতে থাকা পর্যটকেরাও। তাদের মধ্যে কেউ একজন গোটা ঘটনার ভিডিও করে। তবে কী কারণে আচমকা বাঘদুটোর মধ্যে লড়াই শুরু হল, সেটা এখনও স্পষ্ট নয়।

ভাইরাল ভিডিও

আরও পড়ুন, Bullet Thali: ১ ঘণ্টায় ৪ কেজি আমিষ খাবার, খেতে পারলেই Royal Enfield

সম্প্রতি প্রবীন কাশওয়ান আরও একটি ভিডিও পোস্ট করেন বাঘ নিয়ে সেটিও ভাইরাল হয়। জানা গিয়েছে, ভিডিওটি  মধ্যপ্রদেশের  বান্ধবগড় জাতীয় উদ্যানের। সেখানেই একটি বাঘিনী প্রথমে গাড়ির মধ্যে বসেছিল। পরে গাড়ি থেকে নামতেই দেখা যায় মুখ থেকে ধোয়া বের হচ্ছে। সেই ভিডিওটি পোস্ট করেন আইএফএস প্রবীণ কাশওয়ান। তিনি সেখানে প্রশ্ন করেন, বাঘিনীটি কী ধূমপান করছিল কিনা। ভিডিওটি দেখে কার্যত হতবাক হয়ে যায় নেটিজেনরা। অনেকেই হাসি ঠাট্টা শুরু করে দেন। কয়েকজন প্রশ্ন করেন, তাহলে বাঘিনীটি রাতের অন্ধকার গাড়ির মধ্যে বসে ধূমপান করছিল। কিন্তু বাস্তবে আদৌ তা নয়। মধ্যপ্রদেশের প্রবল ঠান্ডার জেরেই এমন পরিস্থিতি হয়েছে। কিন্তু দূর থেকে দেখলে মনে হবে বাঘিনীটি হয়তো ধূমপান করছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি। অনেকেই ভিডিওটি হাসির ছলে নিয়েছে। সোশ্য়াল মিডিয়ার দৌলতে এখন কত কী না ভাইরাল হয়। এবার ভাইরাল হল এই ভিডিওটি। ৩৩ সেকেন্ডের এই ভিডিও প্রথমবার দেখছে যে কেউ ভিমড়ি খাবেন। অনেকে ভাববেন বাঘ কী করে ধূমপান করতে পারে। জানা গিয়েছে, এই বাঘিনীটি একটি কুয়ো থেকে উদ্ধার করা হয়েছিল। তার পরে বাঘটিকে বান্ধবগড় জাতীয় উদ্যানে নিয়ে আসা হয়।
 

Advertisement

Advertisement