scorecardresearch
 

OMG: নর্দমার জলে ধোয়া হচ্ছে ধনেপাতা, Video ভাইরাল

ঘটনা মধ্যপ্রদেশের ভোপালের। সেখানে এক সবজি বিক্রেতা নর্দমার জলে ধনেপাতা পরিষ্কার করছিলেন। আর তারপর তা বিক্রির জন্য নিজের দোকানে রাখছিলেন। ঠিক সেই সময় গোটা ঘটনা ক্যামেবন্দি করে নেন একজন।

Advertisement
ধনেপাতা ধনেপাতা
হাইলাইটস
  • এক সবজি বিক্রেতা নর্দমার জলে ধনেপাতা পরিষ্কার করছিলেন
  • আর তারপর তা বিক্রির জন্য নিজের দোকানে রাখছিলেন
  • সেই ভিডিও ভাইরাল হয়েছে

শাক-সবজিকে সতেজ দেখানোর জন্য অনেক সময় তাতে রং করা হয়। এটা সবার জানা। কিন্তু, যদি দেখেন, যে শাক-সবজি খাচ্ছেন, তা নর্দমার জলে ধোয়ার পর আপনাকে বিক্রি করা হচ্ছে, তাহলে? এমনই একটি ঘটনা সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে রীতিমতো শিহরিত নেটিজেনরা। 

জানা গিয়েছে, ঘটনা মধ্যপ্রদেশের ভোপালের। সেখানে এক সবজি বিক্রেতা নর্দমার জলে ধনেপাতা পরিষ্কার করছিলেন। আর তারপর তা বিক্রির জন্য নিজের দোকানে রাখছিলেন। ঠিক সেই সময় গোটা ঘটনা ক্যামেবন্দি করে নেন একজন। তিনিই তা সোশাল মিডিয়ায় দেন। আর তা ঝড়ের গতিতে ভাইরাল হয়। 

আরও পড়ুন : নগ্ন অবস্থায় টানা ১২ ঘণ্টা সমুদ্রে কাটালেন মহিলা, কারণ জানেন?

ভিডিওতে দেখা যাচ্ছে, একজন সবজি বিক্রেতা যুবক ধনেপাতার গোছা হাতে নিয়ে তা নর্দমার জলে পরিষ্কার করছেন। যিনি ভিডিও করছেন, তিনি তাঁকে জিজ্ঞেস করছেন কেন এমন করা হচ্ছে? এটা অন্যায়। কিন্তু, সেই কথা যেম কানেই তুলছেন না ওই যুবক। তিনি নিজের খেয়ালে ধনেপাতা ধুয়ে যাচ্ছেন। 

যিনি ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন তিনি লিখেছেন, 'সাবধান। দেখুন আপনাদের স্বাস্থ্যের সঙ্গে কীভাবে ছেলেখেলা করা হচ্ছে। ভোপালের সিন্ধি কলোনির এই ঘটনা। সেখানে নর্দমার জলে সবজি ধোয়া হচ্ছে।' 

আরও পড়ুন : BJP-বিরোধী জোটে আগ্রহ নেই কংগ্রেসের, দাবি TMC-র

Advertisement

এই ভিডিও টুইটারে পোস্ট করে জেলাশাসককে ট্যাগ করেন। জেলাশাসক অবনীশ লাভানিয়া এই ঘটনায় পদক্ষেপ করেন। তিনি পুলিশকে জানান। তারপর পুলিশ ওই যুবককে পাকড়াও করতে তৎপর হয়। তবে সেই যুবক ফেরার। তার বিরুদ্ধে পুলিশ তদন্ত শুর করেছেন়। তার সন্ধানও চলছে। 

Advertisement