scorecardresearch
 

Human Skeleton Found In Silliguri:শিলিগুড়িতে আবর্জনার স্তূপে মিলল নরকঙ্কাল, ব্যাপক চাঞ্চল্য

Human Skeleton Found In Silliguri: সাত-সকালে আবর্জনার স্তুপে মিলল নরকঙ্কাল, শিলিগুড়ি মহকুমার নকশালবাড়িতে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ কঙ্কালটি উদ্ধার করে ফরেনসিক পরীক্ষার জন্য পাঠিয়েছে। এলাকা থমথমে।

Advertisement
প্রতীকী ও ফাইল ছবি প্রতীকী ও ফাইল ছবি
হাইলাইটস
  • আবর্জনার স্তূপে মিলল নরকঙ্কাল
  • শিলিগুড়িতে চাঞ্চল্য
  • নকশালবাড়ি বাজারের ঘটনা

শিলিগুড়ি মহকুমায় সকালে আবর্জনার স্তূপে নর কঙ্কাল উদ্ধার ঘিরে ভীতি ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শিলিগুড়ির নকশালবাড়ি বাজারের আবর্জনার স্তূপ থেকে উদ্ধার হয়। এদিন সকালে এই ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়ায় নকশালবাড়ি বাজার এলাকায়। ঘটনাস্থল থেকে মানুষের দেহাংশগুলি উদ্ধার করে নকশালবাড়ি থানার পুলিশ। সেগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে। প্রয়োজনে ফরেনসিক করা হবে।

আরও পড়ুনঃ Women Have More Bed Partner Than Men: পুরুষদের চেয়ে মহিলাদের শয্যাসঙ্গী বেশি, প্রকাশ্যে ফ্যামিলি হেলথের রিপোর্ট

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, নকশালবাড়ির চৌরঙ্গী এলাকার একটি সোনার দোকানের পিছনে আবর্জনার স্তূপে আবর্জনা ফেলতে গিয়ে একটি বস্তার দেখতে পান একজন। তিনি ওভাবে বাঁধা বস্তা দেখতে পেয়ে উৎসুক হয়ে তা এগিয়ে গিয়ে দেখেন। তার ভিতরে তাকিয়ে তার চোখ কপালে ওঠে। তার ভিতরে নরকঙ্কাল দেখতে পারেন।

শনিবার নকশালবাড়িতে হাট বসে। ফলে প্রচুর লোকের আনাগোণা থাকে। এই ঘটনার কথা ছড়িয়ে পড়তেই এলাকায় ব্যপক চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলে ভিড় জমান স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে পৌঁছায় নকশালবাড়ি থানার পুলিশ। পুলিশ এসে বস্তা থেকে দুটি মাথার খুলি সহ রয়েছে প্রচুর হাড়গোড় উদ্ধার করে।

আরও পড়ুনঃ নিতম্বের দাম ১৩ কোটি ! এই মডেল জিতলেন বিশ্বসেরা নিতম্বিনী-র পুরস্কার

স্থানীয় বাসিন্দা ও পুলিশের অনুমান, মাথার খুলি ও হাড়গোড়গুলো বস্তায় ভরে রাতের অন্ধকারে কে বা কারা ফেলে রেখে গিয়ে থাকতে পারে। এমনটাই অনুমান তাঁদের। পুলিশ সূত্রে জানা গেছে, দুটি খুলি ও হাড় গুলোর মধ্যে মার্কার দিয়ে লেখা রয়েছে নানান জিনিস। সেগুলি কী জানার চেষ্টা করছে পুলিশ। এগুলি কোনও তন্ত্রমন্ত্র কিংবা মেডিক্যালের কাজে ব্যবহার করার জন্য আনা হয়েছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু করেছে নকশালবাড়ি থানার পুলিশ।

Advertisement

 

Advertisement