scorecardresearch
 

করোনা আক্রান্ত শিলিগুড়ির তৃণমূল প্রার্থী ওমপ্রকাশ মিশ্রর স্ত্রী

এবার করোনা আক্রান্ত হলেন শিলিগুড়ি বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী ওমপ্রকাশ মিশ্রর স্ত্রী। কলকাতার উদ্দেশে রওনা দিয়েছেন। রবিবার রাতেই কোাভিড পজিটিভ হন তিনি। কলকাতার একটি হাসপাতালে ওমপ্রকাশবাবুর স্ত্রী ভর্তি রয়েছেন। 

Advertisement
শিলিগুড়ির তৃণমূল প্রার্থী ওমপ্রকাশ মিশ্র শিলিগুড়ির তৃণমূল প্রার্থী ওমপ্রকাশ মিশ্র
হাইলাইটস
  • করোনা আক্রান্ত তৃণমূল প্রার্থী ওমপ্রকাশ মিশ্রর স্ত্রী
  • সোমবার তাঁকে ভরতি করা হয়েছে
  • শিলিগুড়ি থেকে কলকাতা রওনা হলেন ওমপ্রকাশবাবু

এবার করোনা আক্রান্ত হলেন শিলিগুড়ি বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী ওমপ্রকাশ মিশ্রর স্ত্রী। ফলে আপাতত শিলিগুড়ি ছেড়ে কলকাতার উদ্দেশে রওনা দিয়েছেন। রবিবার রাতেই কোাভিড পজিটিভ হন তিনি। এ কথা জানার পর থেকেই দলের নেতারা খোঁজ খবর নিয়েছেন তাঁর স্ত্রীর। কলকাতার একটি হাসপাতালে ওমপ্রকাশবাবুর স্ত্রী ভর্তি রয়েছেন। 

বিস্তারিত

শিলিগুড়িতে ভোট পর্ব মিটেছে ১৭ এপ্রিল। কয়েক মাস টানা ভোট প্রচার এবং এ প্রান্ত থেকে ও প্রান্ত দৌড়াদৌড়ি করতে হয়েছে প্রার্থীদের। ভোট শেষে খানিক বিশ্রাম নেবেন ভেবেছিলেন। ১৮ এপ্রিল ভোটের পরের দিন দীর্ঘক্ষন ঘুমিয়েছেন বলেও জানিয়েছেন শিলিগুড়ি বিধানসভার তৃণমূল প্রার্থী অধ্যাপক ওমকাশ মিশ্র। বাকি সময় দলীয় কার্যালয়ে সহকর্মীদের সঙ্গে আড্ডা দিয়েছেন হালকা মেজাজে। তবে সেই বিশ্রাম দীর্ঘস্থায়ী হলো না তারঁ। রবিবার রাতেই খবর পান স্ত্রী করোনা আক্রান্ত হয়েছেন। তারপর থেকেই মন খারাপ তাঁর।

সিদ্ধান্ত

সোমবার সকালেই দলকে জানিয়ে কতকাতায় স্ত্রীর পাশে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। ফলে আপাতত রাজনৈতিক কাজকর্ম মুলতবি রেখে পারিবারিক দায়িত্ব পালনে ছুটলেন কলকাতায়। সোমবার সকালে নিজেই ওমপ্রকাশবাবু এই খবর দিয়েছেন, তিনি জানিয়েছেন তাঁর স্ত্রীকে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আপাতত তিনি স্ত্রীর পাশে থাকতে শিলিগুড়ি থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা হয়েছেন। স্ত্রীর শারীরিক অবস্থার

পরিস্থিতি খতিয়ে দেখেই পরবর্তী পদক্ষেপ ঠিক করবেন। আপাতত কয়েক দফায় ভোট বাকি থাকায় হাতে কয়েকদিন সময় রয়েছে। তার মাঝে ফের শিলিগুড়ি ফেরার কথা রয়েছে তার। তবে সবটাই নির্ভর করছে পরিস্থিতির ওপর।

জোড়া চ্যালেঞ্জ


এদিকে শিলিগুড়িতে ওমপ্রকাশবাবুর সামনে কড়া চ্যালেঞ্জ। তাঁর প্রতিদ্বন্দ্বী চারবারের মন্ত্রী তথা পাঁচবারের বিধায়ক, ব্র্যান্ড শিলিগুড়ির প্রচলনকারী সংযুক্ত মোর্চা প্রার্থী সিপিএম নেতা অশোক ভট্টাচার্য। অন্যদিকে যুযুধান অপর প্রার্থী অশোকবাবুর দীর্ঘদিনের ছায়াসঙ্গী কয়েক মাস আগে সিপিএম থেকে বিজেপিতে আসা পদ্মফুল প্রার্থী শংকর ঘোষ। প্রবল বিজেপি হাওয়া এবং নিজের গড় রক্ষায় মরিয়া সিপিএমকে টক্কর দিয়ে জয় ছিনিয়ে আনা কঠিন কাজ, জানেন ওমপ্রকাশবাবু নিজেও। তবে শহরবাসীর প্রতি ভরসা রাখছেন তিনি।

Advertisement

 

 

Advertisement