scorecardresearch
 

Rabindranath Ghosh Faced Protest: কোচবিহার পুরসভার চেয়ারম্যানকে ঘিরে বিক্ষোভ, 'চোর' কটাক্ষ শুনলেন রবীন্দ্রনাথ

Rabindranath Ghosh Faced Protest: নিজের ওয়ার্ডেই 'চোর', 'ভিখিরি' কটাক্ষ শুনতে হল তৃণমূল চেয়ারম্যানকে। বৃহস্পতিবার সকালে যখন তিনি বাড়ি থেকে কোচবিহার পৌরসভার উদ্দেশ্যে আসছিলেন ঠিক সেই সময়ই তাঁকে ঘিরে বেশ কয়েকজন বিক্ষোভ দেখান। বিস্তারিত জানুন...

Advertisement
রবীন্দ্রনাথ ঘোষ রবীন্দ্রনাথ ঘোষ
হাইলাইটস
  • কোচবিহার পুরসভার চেয়ারম্যানকে ঘিরে বিক্ষোভ,
  • 'চোর' কটাক্ষ শুনলেন রবীন্দ্রনাথ
  • এমনকী ভিখিরি চেয়ারম্যানও বললেন জনতা

Rabindranath Ghosh Faced Protest: নিজের ওয়ার্ডেই তুমুল বিক্ষোভের মুখে পড়লেন কোচবিহার পৌরসভার চেয়ারম্যান তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী তৃণমূলের রবীন্দ্রনাথ ঘোষ। এদিন তাঁকে এলাকায় উন্নয়ন হয়নি বলে কয়েকজন অভিযোগ জানান। নালা পরিষ্কার হয় না। জল জমে যায় বলে জানান। এরপরই মেজাজ হারান তিনি। দ্রুত এলাকা ছাড়েন। 

আরও পড়ুনঃ ডুয়ার্সের রানি'-তে গেছেন? পাহাড়-ভ্রমণের চেয়েও সস্তা, রইল খরচ সহ বিস্তারিত

কোচবিহার শহরে নিজের ওয়ার্ডে বিক্ষোভের মুখে পড়েন কোচবিহার পৌরসভার চেয়ারম্যান তথা প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। বৃহস্পতিবার সকালে যখন তিনি বাড়ি থেকে কোচবিহার পৌরসভার উদ্দেশ্যে আসছিলেন ঠিক সেই সময়ই তাঁকে ঘিরে বেশ কয়েকজন বিক্ষোভ দেখান। জানা যায়, এলাকারই বেশ কয়েকজন এদিন রবীন্দ্রনাথ ঘোষকে জানাতে চান শুক্রবার থেকে শুরু হবে রোজা। তার আগে যাতে এলাকার নিকাশি নালাগুলো পরিষ্কার করা হয়। কারণ সেই নিকাশি না থাকলেও দিয়ে দুর্গন্ধ বেরোচ্ছে এর ফলে রোজাদারদের অসুবিধা হতে পারে। এই বিষয়টি রবীন্দ্রনাথ ঘোষ কে জানাতেই তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন। এলাকাবাসীদের সাথে রবীন্দ্রনাথ ঘোষের তর্কাতর্কি শুরু হয়। রীতিমতো তাঁর গাড়ি ঘিরে ধরে চলে বিক্ষোভ বলে জানা যায়। বেশ কিছুক্ষণ ধরে দু'পক্ষের মধ্যে তর্ক বিতর্ক চলার পর অবশেষে ওই এলাকা ছাড়েন পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ।

রবীন্দ্রনাথ ঘোষ

এমনকী রবিবাবু গাড়িতে চড়ে এলাকা ছাড়ার সময় তাঁকে ভিখিরি চেয়ারম্যান বলেও কটাক্ষ ছুড়ে দেন এলাকার কয়েকজন। এমনকী কয়েকজনকে চোর, চোর বলেও চিৎকার করতে শোনা যায়। সব মিলিয়ে এদিন বিপাকে পড়েন চেয়ারম্যান। তিনি অবশ্য দুষ্কৃতী বলে দাবি করেন। তিনি বলেন, "কিছু লোক গোলমাল পাকাতে চায় বিনা কারণে। উন্নয়ন তাঁদের সহ্য হয় না। এই ঘটনার পিছনে কিছু সমাজবিরোধী জড়িত রয়েছে বলেও রবীন্দ্রনাথ ঘোষ অভিযোগ করেন। আসলে উন্নয়ন সহ্য হচ্ছে না তাই এভাবে চক্রান্ত করছে কিছু অসামাজিক লোক বলে তিনি জানান।"

Advertisement

স্থানীয়দের মধ্যে মিন্টু মিয়া ,মোহাম্মদ ফারুক প্রমুখরা বলেন, গত বেশ কয়েকদিন ধরেই এলাকার নিকাশনালার বেহাল অবস্থা। দুর্গন্ধে এলাকায় সাধারণ মানুষের সমস্যা সৃষ্টি হচ্ছে। শুক্রবার থেকে শুরু হচ্ছে রোজা। যাতে তার আগে নিকাশি নালাগুলি পরিষ্কার করে দেওয়া হয় সে বিষয়টি তারা জানাতে যান। দুর্গন্ধে রোজাদারদের সমস্যা সৃষ্টি হতে পারে সেই জন্য। কিন্তু তিনি কোন কথার কর্ণপাত না করেই তাদের দুষ্কৃতী বলে আখ্যা দেন বলেও স্থানীয়রা জানান। তারা আরো অভিযোগ করেন, সংশ্লিষ্ট ওই ওয়ার্ডের সঠিকভাবে পরিষ্কার করা হয় না।

 

Advertisement