scorecardresearch
 

Siliguri Fire Man Burnt To Dead: শিলিগুড়ির হোটেলে মাঝরাতে আগুন, পুড়ে মৃত যুবক

Siliguri Fire Man Burnt To Dead: শিলিগুড়ির হোটেলে মাঝরাতে আগুন, পুড়ে মৃত যুবক। আগুন লাগার সঠিক কারণ জানা যায়নি। দমকলের দুটি ইঞ্জিন কয়েক ঘন্টার চেষ্টার আগুন আয়ত্বে আনে। ঘটনাস্থলে পুলিশ, মেয়র। ঘটনার ভয়াবহতায় শিউরে উঠেছেন মানুষ।

Advertisement
মাঝরাতে আগুন, শিলিগুড়িতে হোটেলের মধ্যেই পুড়ে ছাই যুবক মাঝরাতে আগুন, শিলিগুড়িতে হোটেলের মধ্যেই পুড়ে ছাই যুবক
হাইলাইটস
  • শিলিগুড়ির হোটেলে মাঝরাতে আগুন
  • আগুনে পুড়ে মৃত যুবক
  • দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে

Siliguri Fire Man Burnt To Dead: গভীর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়ে একটি হোটেল। শিলিগুড়িতে বৃহস্পতিবার মাঝরাতে ঘটনায় ভিতরেই পুড়ে মৃত্য়ু হয় এক ব্যক্তির। শিলিগুড়ির স্টেশন ফিডার রোড দমকল কেন্দ্র থেকে দমকলের দুটি ইঞ্জিন এসে দীর্ঘক্ষণের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। শুক্রবার সকালে ঘটনাস্থলে যান শিলিগুড়ি পুরনিগমের মেয়র গৌতম দেব ও মেয়র পারিষদ মানিক দে।

আরও পড়ুনঃ মিষ্টির প্যাকেট না পেয়ে শিক্ষকদের মারধর, রণক্ষেত্র মালদার স্কুল

শিলিগুড়ির সেবক মোড়ে হিলকার্ট রোডের ওপর থাকা একটি খাবার হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। ঘটনায় হোটেলের সমস্ত কিছু পুড়ে ছাই হয়ে যায়। এছাড়াও হোটেলের পাশে থাকা আরও ৪ টি দোকান ক্ষতিগ্রস্ত হয়। এদিন অগ্নিকাণ্ডের খবর পেয়ে শিলিগুড়ি দমকল কেন্দ্র থেকে দমকলের দুটি ইঞ্জিন এসে দীর্ঘক্ষণের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন লাগার প্রকৃত কারণ এখনো জানা যায়নি। দমকলদের প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকে এই আগুন লাগতে পারে । তবে হোটেলের ভিতরে গ্যাস সিলিন্ডার থাকায় আগুন দ্রুত ছড়িয়ে যায়।

মাঝরাতে আগুন, শিলিগুড়িতে হোটেলের মধ্যেই পুড়ে ছাই যুবক

জানা গিয়েছে, মৃত হোটেল কর্মীর নাম পরিমল দাস (৩৫)। বাড়ি কোচবিহারের মাথাভাঙ্গায়। গত বছর অগাস্ট থেকে তিনি হোটেলটিতে কাজ করছিলেন। গতরাতে হোটেলেই ঘুমোচ্ছিলেন তিনি। সেই সময় অগ্নিদগ্ধ হয়ে তাঁর মৃত্যু হয়।

হোটেলটির পাশাপাশি, একটি টায়ার ও পানের দোকানও পুড়ে গিয়েছে। বৃহস্পতিবার রাত দেড়টা নাগাদ সেবক মোড় সংলগ্ন হিলকার্ট রোডে আগুন লাগার ঘটনাটি ঘটে। কিছু বুঝে ওঠার আগেই মুহূর্তে আগুন লেগে যায় লাগোয়া টায়ার ও পানের দোকানে। পরে শিলিগুড়ি থানার পানিট্যাঙ্কি ফাঁড়ি থেকে পুলিশ গিয়ে হোটেলের ভিতর থেকে দগ্ধ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।

Advertisement

 

Advertisement