scorecardresearch
 

Dinhata Bike-Car Accident Death: দিনহাটায় মর্মান্তিক দুর্ঘটনা, বাইক-গাড়ির মুখোমুখি ধাক্কায় মৃত ৩

Dinhata Bike-Car Accident Death: রবিবার রাত সাড়ে ১০টা নাগাদ দিনহাটা শহর সংলগ্ন পেটলা গ্রাম পঞ্চায়েতের রথবাড়ি ঘাট এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। তার জেরে বাইকে থাকা ৩ আরোহীর মধ্যে ২ জনের ঘটনাস্থলে মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় আর এক জনকে দমকল কর্মীরা উদ্ধার করে নিয়ে যান দিনহাটা মহকুমা হাসপাতালে।

Advertisement
দিনহাটায় মর্মান্তিক দুর্ঘটনা, বাইক-গাড়ির মুখোমুখি ধাক্কায় মৃত ৩ দিনহাটায় মর্মান্তিক দুর্ঘটনা, বাইক-গাড়ির মুখোমুখি ধাক্কায় মৃত ৩
হাইলাইটস
  • দিনহাটায় মর্মান্তিক দুর্ঘটনা
  • বাইক-গাড়ির মুখোমুখি ধাক্কা
  • মৃত ৩ যুবক

Dinahata Bike Accident: বাইক ও মারুতি গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল তিনজনের। রবিবার রাতে পেটলা গ্রাম পঞ্চায়েতের রথবাড়ি ঘাট এলাকায় বাইক ও মারুতি গাড়ির মুখোমুখি ধাক্কা লাগে। ঘটনায় বাইকে থাকা তিনজনের মধ্যে দুজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। পুলিশ  সেখানে পৌঁছে  বাকি দুজনের দেহ উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে আসে। অন্য আর একজনকে দমকল কর্মীরা গুরুতর আহত অবস্থায়  উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত বলে জানায়। ঘটনার পরেই মারুতি ভ্যানের চালক পলাতক বলে পুলিশ জানা গিয়েছে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত সাড়ে ১০টা নাগাদ দিনহাটা শহর সংলগ্ন পেটলা গ্রাম পঞ্চায়েতের রথবাড়ি ঘাট এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। তার জেরে বাইকে থাকা ৩ আরোহীর মধ্যে ২ জনের ঘটনাস্থলে মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় আর এক জনকে দমকল কর্মীরা উদ্ধার করে নিয়ে যান দিনহাটা মহকুমা হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা তাঁকেও মৃত বলে ঘোষণা করেন। দিনহাটা থানার পুলিশ ৩ জনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে কোচবিহার এমজেএন মেডিক্যাল কলেজ হাসপাতালে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, দুর্ঘটনার কবলে পড়া বাইকটি গোসানিমারির দিকে যাচ্ছিল।

দিনহাটায় মর্মান্তিক দুর্ঘটনা, বাইক-গাড়ির মুখোমুখি ধাক্কায় মৃত ৩

পুলিশ সূত্রে জানা গিয়েছে বাইকটি গোসানিমারির দিকে যাচ্ছিল আর মারুতি ভ্যানটি উল্টো দিকে দিনহাটার দিকে যাচ্ছিল। পুলিশ জানায় মৃতদের নাম সুব্রত বর্মন(২৬), নিখিল বর্মন(২৭), আশুতোষ বর্মন(২৫)। তাদের প্রত্যেকেরই বাড়ি সিতাইয়ের ধুমেরখাতা এলাকায়। এদিকে দুর্ঘটনাগ্রস্থ ঘাতক মারুতি ভ্যান ও বাইকটিকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে পুলিশ। সোমবার সকালে মৃত তিনজনের দেহ ময়না তদন্তের জন্য কোচবিহার এম জে এন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে পুলিশ সূত্রে জানা গেছে। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে দিনহাটা থানার পুলিশ।

Advertisement

 

Advertisement