scorecardresearch
 

BJP Leader Raju Banerjee on Bangladesh : মমতা উগ্রপন্থীদের লালনপালন করছেন! রাজুর মন্তব্যে ফের বিতর্ক

BJP Leader Raju Banerjee on Bangladesh: নাম না নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (WB CM Mamata Banerjee)-কে আক্রমণ করেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় (BJP Leader Raju Banerjee)। আর তখনই বিতর্ক তৈরি করলেন।

Advertisement
রাজু বন্দ্যোপাধ্যায় এবং মমতা বন্দ্যোপাধ্যায় রাজু বন্দ্যোপাধ্যায় এবং মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • ফের বিতর্কে জড়ালেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়
  • তাঁর অভিযোগ, এই রাজ্যের মুখ্যমন্ত্রী উগ্রপন্থীদের লালনপালন করছেন
  • সোমবার হুগলির চুঁচুড়ায় এই মন্তব্য করেছেন তিনি। আর এর ফলে বিতর্ক তৈরি হয়েছে

BJP Leader Raju Banerjee on Bangladesh: ফের বিতর্কে জড়ালেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় (BJP Leader Raju Banerjee)। এদিন নাম না নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (WB CM Mamata Banerjee)-কে আক্রমণ করেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় (BJP Leader Raju Banerjee)। আর তখনই বিতর্ক তৈরি করলেন। তাঁর অভিযোগ, এই রাজ্যের মুখ্যমন্ত্রী উগ্রপন্থীদের লালনপালন করছেন! সোমবার হুগলির চুঁচুড়ায় এই মন্তব্য করেছেন তিনি। আর এর ফলে বিতর্ক তৈরি হয়েছে।

বুদ্ধিজীবীদের তোপ
এদিন রাজু (BJP Leader Raju Banerjee) বলেন, আমেরিকা, ইংল্যান্ড, রাশিয়া, স্পেন সর্বত্র বাঙালিরা প্রতিবাদ করতে নেমেছে। সেখানে বুদ্ধিজীবিরাও আছেন। কিন্তু বাংলায় বুদ্ধিজীবিরা তো মমতাজীবি হয়ে গিয়েছেন! আমি তাঁদের কাছে অনুরোধ করব, আপনাদের সৎ বুদ্ধি হোক, সমাজে আপনাদের দরকার, দয়া করে কারও পা চাটা হয়ে যাবেন না!

তিনি (BJP Leader Raju Banerjee) আরও বলেন, অন্যায়কে অন্যায় বলুন। আপনাদেরও মানসম্মান থাকবে। সম্প্রতি বাংলাদেশে সংখ্যালঘু সম্প্রদায়ের আক্রমণ নিয়ে চুপ থাকা প্রসঙ্গে বাংলার বুদ্ধিজীবিদের এভাবেই আক্রমন করলেন বিজেপির রাজ্য কমিটির সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়। 

হিংসার প্রতিবাদে
এদিন বাংলাদেশে সাম্প্রদায়িক হিংসার প্রতিবাদে চুঁচুড়ায় আয়োজিত হয় এক প্রতিবাদ মিছিল। বিজেপির হুগলি সাংগঠনিক জেলার ডাকে আয়োজিত এই মিছিল শুরু হয় জেলা অফিসের সামনে থেকে।

বাংলাদেশে হিন্দুদের উপর আক্রমনের প্রতিবাদে সরব হন বিজেপি নেতৃত্ব। রাজু বন্দোপাধ্যায় (BJP Leader Raju Banerjee) অভিযোগ করেন, আমাদের রাজ্যে মুখ্যমন্ত্রী রোহিঙ্গাদের আশ্রয় দেয়। দিল্লিতে পুলিশ-জঙ্গিদের গুলিতে নিহত হলে তিনি জঙ্গিদের বাড়িতে যান। কিন্তু নিহত পুলিশ কর্মীর বাড়িতে গেলেন না। 

তিনি (BJP Leader Raju Banerjee) দাবি করেন, এই রাজ্যের বর্ধমান দেখুন, ধুলাগড় দেখুন, কালিয়াচক দেখুন, ব্যান্ডেল দেখুন। একটার পর এখটা ঘটনা। সব জায়গায় বাংলাদেশিরা আশ্রয় নিচ্ছে। বাংলা উগ্রপন্থীদের জন্য "সেফ প্যাসেজ"। এখানে উগ্রপন্থীরা লাফাচ্ছে। মানুষ এর জবাব দেবে। মুখ্যমন্ত্রী (WB CM Mamata Banerjee) তাদের লালনপালন করছেন। আমার-আপনার করের টাকা তাদের খাওয়াচ্ছেন। এর জবাব বাংলার মানুষ দেবে।

Advertisement

তাঁর দাবি ওপার বাংলার রেশ এপার বাংলাতে হয়েছে। আমরা শঙ্কিত। এখানে শান্তি-সম্প্রীতি যেন বজায় থাকে। বিজেপি মিছিল করলে নবান্ন থেকে চিঠি আসে, অনুমতি দেওয়া যাবে না। 

মিছিলে ছিলেন রাজ্য কমিটির সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়, রাজ্য নেতা দীপাঞ্জন গুহ, জেলা সভাপতি গৌতম চট্টোপাধ্য়ায়, যুব সভাপতি সুরেশ সাউ সহ শতাধিক কর্মী। মিছিল ৩ নম্বর গেট থেকে পিলপাতি হয়ে চুঁচুড়া হাসপাতাল রোড ধরে ঘড়ির মোড়ে গিয়ে শেষ হয়। সেখান থেকে এক প্রতিনিধি দল দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের উদ্দেশ্যে হুগলির জেলাশাসককে স্মারকলিপি প্রদান করেন।

 

Advertisement