scorecardresearch
 

ভাঙড়ে TMC নেতার বাড়ি লক্ষ্য করে গুলি-বোমা, কাঠগড়ায় কাইজার গোষ্ঠী

মঙ্গলবার রাতে ফজলে করিম নামে ভাঙড়ের এক তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে গুলিবৃষ্টি করে দুষ্কৃতীরা। সেই সময় বা়ডিতেই ছিলেন ওই তৃণমূল নেতা। আতঙ্কে খাটের নিচে লুকিয়ে পড়েন তিনি। প্রায় ১২ রাউন্ড গুলি চালান হয়েছে অভিযোগ। ঘটনাস্থলে পড়ে থাকতে দেখা গিয়েছে গুলির খোল ও তাজা বোমা। দরজা জানালার পাশাপাশি বাড়ির মধ্যে একাধিক জায়গায়তেও দেখতে পাওয়া গিয়েছে গুলির দাগ। ঘটনায় অভিযোগ উঠেছে এলাকারই অপর তৃণমূল নেতা কাইজার আহমেদ ও তাঁর দলবলের বিরুদ্ধে। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ফের তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ
  • ভাঙড়ে চলল গুলি
  • ঘটনাস্থলে পুলিশ

আবারও তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের খবর (TMC Internal Clash)। তৃণমূলের এক নেতার বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ দলেরই অপর নেতার লোকজনের বিরুদ্ধে। ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় (South 24 Parganas Bhangar)। ঘটনাস্থলে পড়ে রয়েছে গুলির খোল ও বোমা। গোটা ঘটনার জেরে এলাকায় ছড়িয়েছে তীব্র উত্তেজনা। 

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে ফজলে করিম নামে ভাঙড়ের এক তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে গুলিবৃষ্টি করে দুষ্কৃতীরা। সেই সময় বা়ডিতেই ছিলেন ওই তৃণমূল নেতা। আতঙ্কে খাটের নিচে লুকিয়ে পড়েন তিনি। প্রায় ১২ রাউন্ড গুলি চালান হয়েছে অভিযোগ। করা হয়েছে বোমাবাজি। ঘটনাস্থলে পড়ে থাকতে দেখা গিয়েছে গুলির খোল ও তাজা বোমা। দরজা জানালার পাশাপাশি বাড়ির মধ্যে একাধিক জায়গায়তেও দেখতে পাওয়া গিয়েছে গুলির দাগ। ঘটনায় অভিযোগ উঠেছে এলাকারই অপর তৃণমূল নেতা কাইজার আহমেদ ও তাঁর দলবলের বিরুদ্ধে। 

এই প্রসঙ্গে ফজলে করিম জানাচ্ছেন, সম্প্রতি তিনি কাইজার আহমেদের (Kaizer Ahmed TMC) একটি অডিও ক্লিপ ভাইরাল করেন। সেখানে বিধানসভা নির্বাচনের আগে আইএসএফ-এর সঙ্গে কাইজারের যোগসাজোশ এবং দল বিরোধী কথাবার্তার প্রমাণ পাওয়া যায় (সেই ভাইরাল ক্লিপের সত্যতা যাচাই করেনি (Bangla.Aajtak.In)। আর তার জেরেই এই হামলার ঘটানো হয়েছে বলে দাবি ওই তৃণমূল নেতার। আর শুধু এবারই নয়, এর আগেও হামলা চালানো হয়েছে বলে অভিযোগ ফজলে করিমের।

আরও পড়ুন - বারুইপুরে মাঝরাতে শ্যুটআউটে মৃত ২, অভিযুক্তের বাড়িতে আগুন

ইতিমধ্যেই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ভাঙড় থানার বিশাল পুলিশ বাহিনী। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে যে তৃণমূল নেতার বিরুদ্ধে এই অভিযোগ, অর্থাৎ সেই কাইজার আহমেদের কোনওরকম প্রতিক্রিয়া এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

প্রসঙ্গত, রাজ্যে একের পর এক এই ধরনের ঘটনায় খুব স্বাভাবিকভাবেই উদ্বেগ বাড়ছে প্রশাসনিকমহলে। অনেক ক্ষেত্রে তৃণমূলের (TMC) গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই ঘটছে রক্তপাতের ঘটনা। সেক্ষেত্রে এখনই যদি এই অবস্থা হয় তাহলে পঞ্চায়েত ভোটের সময় কী পরিস্থিত তৈরি হতে পারে, সেই নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন বিরোধীরাও। 

Advertisement

আরও পড়ুন - রাজ্যে ফের বাড়বে তাপমাত্রা, নেপথ্যে নিম্নচাপ

 

Advertisement