scorecardresearch
 

স্ত্রীর ওষুধ কিনতে বেরিয়ে লরির ধাক্কায় মৃত্যু, অশান্ত ইংরেজবাজার

ওই ব্যক্তির নাম অশোক মজুমদার। দিন কয়েক আগে একটি দুর্ঘটনায় তাঁর স্ত্রীও পায়ে আঘাত পান। সোমবার স্ত্রীয়ের জন্য সাইকেল নিয়ে ওষুধ আনতে বেরিয়েছিলেন তিনি। অভিযোগ, সেই সময়ই একটি মাটি বোঝাই লরি ধাক্কা মারে অশোকবাবুকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • লরির ধাক্কায় ব্যক্তির মৃত্যু
  • ইংরেজবাজারে উত্তেজিত জনতা
  • পুলিশকে ঘিরেও বিক্ষোভ

গিয়েছিলেন স্ত্রীয়ের জন্য ওষুধ কিনতে। তবে আর বাড়ি ফেরা হল না। তার আগেই লরির ধাক্কায় মৃত্যু হল ব্যক্তির। ঘটনার জেরে তীব্র উত্তেজনা ছড়াল মালদার (Malda) ইংরেজবাজার থানার অন্তর্গত লক্ষ্মীপুর এলাকায়। পুলিশের দীর্ঘক্ষণের চেষ্টার পর স্বাভাবিক হয় পরিস্থিতি। 

জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম অশোক মজুমদার। দিন কয়েক আগে একটি দুর্ঘটনায় তাঁর স্ত্রীও পায়ে আঘাত পান। সোমবার স্ত্রীয়ের জন্য সাইকেল নিয়ে ওষুধ আনতে বেরিয়েছিলেন তিনি। অভিযোগ, সেই সময়ই একটি মাটি বোঝাই লরি ধাক্কা মারে অশোকবাবুকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। 

এই ঘটনার পরেই উত্তেজিত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা। বিক্ষোভও দেখাতে থাকেন তাঁরা। স্থানীয়দের অভিযোগ, প্রতিদিনই ওই এলাকা দিয়ে বেপরোয়াভাবে চলাচল করে মাটি বোঝাই লরি। যার জেরে প্রায়শই ঘটে দুর্ঘটনা।

খবর পেয়ে এলাকায় পৌঁছায় পুলিশ। কিন্তু দুর্ঘটনা রোধে যথাযথ ব্যবস্থার দাবিতে পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখান এলাকাবাসীরা। বেশকিছুক্ষণ বিক্ষোভ চলার পর ধীরে ধীরে স্বাভাবিক হয় পরিস্থিতি, দেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসরাতালে পাঠায় পুলিশ। 

আরও পড়ুনবহু কঠিন রোগের অব্যর্থ ওষুধ তুলসী চা, কীভাবে তৈরি? রইল


 

Advertisement