scorecardresearch
 

Park Circus Firing : আজই পাত্রপক্ষের দেখতে আসার কথা ছিল পার্ক সার্কাসে নিহত তরুণীকে

Park Circus Firing Howrah Daspur Girl Killed: পার্ক সার্কাসের ঘটনায় নিহত তরুণীর বিয়ের কথা চলছিল। শুক্রবার তাঁদের বাড়িতে পাত্রপক্ষ আসার কথা ছিল। তিনি গিয়েছিলেন কাজে। সব শেষ হয়ে গেল। তাঁর নাম রিমা সিংহ। পরিবার তাঁর আয়ের ওপর অনেকটাই নির্ভরশীল ছিল।

Advertisement
নিহত রিমা সিং নিহত রিমা সিং
হাইলাইটস
  • পার্ক সার্কাসের ঘটনায় নিহত তরুণীর বিয়ের কথা চলছিল
  • শুক্রবার তাঁদের বাড়িতে পাত্রপক্ষ আসার কথা ছিল
  • তাঁর নাম রিমা সিংহ

Park Circus Firing Howrah Daspur Girl Killed: পার্ক সার্কাসের ঘটনায় নিহত তরুণীর বিয়ের কথা চলছিল। শুক্রবার তাঁদের বাড়িতে পাত্রপক্ষ আসার কথা ছিল। তিনি গিয়েছিলেন কাজে। সব শেষ হয়ে গেল। তাঁর নাম রিমা সিংহ। পরিবার তাঁর আয়ের ওপর অনেকটাই নির্ভরশীল ছিল।

রাতে আসব, মা-কে বলে গিয়েছিল
শিবপুরে বছর পাঁচেক তাঁরা সেখানে রয়েছেন। মেয়ের মৃত্যুর খবর পেয়ে কান্নায় ভেঙে পড়েন তাঁর মা। বলেন, "আমার মেয়েটা যে চলে যাবে, ভাবতেও পারিনি। ১২টার সময় বেরল। কখন আসবি? বলল, মা রাতে আসব। 

তিনি জানান, বাড়িওয়ালার বউ খবর দেন। তিনি জানতে চান রিমা কোথায়। কাকিমা রিমা কোথায়, ও আছে না বাইরে গেছে? জানাই ১২টার সময় বেরিয়ে গেছে।" তাঁদের পরিবারে তাঁকে নিয়ে ৫ জন ছিলেন।

আরও পড়ুন: মরার সময় মানুষের মনে কী চলে? জানা যাবে এই রেকর্ডিংয়ে

আরও পড়ুন: টিপ-চুড়ি, সাদা লেহেঙ্গায় Monalisa 'ঝুমা বৌদি'র দেশী অবতার, ছবি VIRAL

আরও পড়ুন: যুদ্ধে বাড়ল দর, রাকেশ ঝুনঝুনওয়ালার এই স্টক মাল্টিবাগার

হুগলির কলেজে পড়েছেন
ফুলেশ্বরের এন ডি কলেজ থেকে লেখাপড়া করেছেন। তিনি আর্টস নিয়ে পড়েছেন। তবে গ্র্যাজুয়েশন পুরো করেননি। কলেজে সেকেন্ড ইয়ার পর্যন্ত পড়েছেন। যেভাবে পরীক্ষা দিয়েছিলেন, সেই অনুসারে নম্বর পাননি রিমা। আর তাই তিনি লেখাপড়া ছেড়ে দেন। ফুলেশ্বর ট্রেনিং নিচ্ছিলেন।

বাড়িওয়ালার বউ তাঁর মাকে জানান, খবর দেখাচ্ছে, রিমার গুলি লেগে গিয়েছে। রিমার মা জানান, মেয়ের বিয়ে ঠিক হয়ে গিয়েছিল। আজ কথা বলতে আসত। বাবা মারা গেছে ছেলের। শ্রাবণ মাসের 

মা জানান, মেয়ে ফিজিওথেরাপির ট্রেনিং নিচ্ছিল। কেমন কীজ শিখেছে, তা দেখাতে হত। এদিন সেই সূত্রেই বেরিয়েছিলেন তিনি। মা জানান, সেখান থেকে আয়ও হত। বাবার কারখানা ৫ বছর ধরে বন্ধ। কারখানায় কাজ করত। বাবার টুকটাক কাজ। একদমই কাজ নেই। 

Advertisement

তিনি আরও জানান, বাড়িওয়ালারা খুব ভাল। অনেক টাকা বাকি ভাড়া হিসেবে। খবর দেয় বাড়িওয়ালা বউমা জানান। বলতে গেলে ও রোজগেরে ছিল। ছেলে ক্লাস ১২ পাশ করে বসেছিল। কাজ করার কথা বলছিল। কারণ সংসার চালাবে। মেয়ে বলেছে, ভাইকে পড়াব। কবে কী হবে, সে ব্যাপারে কথা বলার জন্য আসার ছিল। 

পাত্রপক্ষ জানায়, টিভিতে খবর পেলাম। পুলিশ গুলি চালিয়েছে। সেই ঘটনায় এক মহিলা আহত। তিনি দাশনগর থানা এলাকার বাসিন্দা। থানা থেকে ফোন আসে।

 

Advertisement