Advertisement

Top Entertainment News Today: বিনোদনের আজকের সেরা খবরগুলি, এক নজরে...

Entertainment News Today,21st October 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

বিনোদনের আজকের সেরা খবর
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 21 Oct 2022,
  • अपडेटेड 10:00 PM IST

Top Entertainment News, Today 21st October: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'বিগ বস'-র জন্য শিরোনামে টিনা! মুম্বই পাড়ি দিতে বহু সংগ্রাম করেছেন বঙ্গ তনয়া

বর্তমানে শিরোনামে রয়েছেন টেলি অভিনেত্রী টিনা দত্ত। 'বিগ বস' ১৬-র প্রতিযোগী হয়ে অংশগ্রহণ করার পর থেকেই, ফ্যানেদের সংখ্যা যেন আরও বেড়েছে অভিনেত্রীর।


'ডান্স ডান্স জুনিয়র'-র মঞ্চে ডোনা! মহারাজের সিক্রেট শেয়ার করলেন সৌরভ ঘরণী  

অনুষ্কার সঙ্গে যুগলবন্দী করবেন ডোনা। প্রতিযোগীদের ভুল- ত্রুতি ধরিয়ে দিয়ে তাঁদের সঙ্গে পা মেলাবেন তিনি।  এই সমস্ত ক্ষুদে শিল্পীদের কাছে যা,  নিঃসন্দেহে বড় প্রাপ্তি।


৪৫ বছরের মিকা সিংয়ের সঙ্গে ১২ বছরের রিভার রোমান্স? ক্ষিপ্ত সোশ্যাল মিডিয়া

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী রিভা অরোরা (টিন ইনফ্লুয়েন্সার)-কে স্টারদের সঙ্গে ডান্সিং ভিডিও বানাতে দেখা যায়। যা অত্যন্ত জনপ্রিয়ও বটে। নিজের বেশি বয়সি স্টারদের সঙ্গে রিভার ডান্স বা রোমান্সওয়ালা রিল ভিডিও ভাইরাল হয়েছে। 


গোপন বিয়ে ফাঁস হতেই চর্চায় অপু বিশ্বাস, প্রেম নিয়ে কী বললেন?

অপু বিশ্বাসের আসল নাম অবন্তি বিশ্বাস। 'কাল সকালে' চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ফিল্মি কেরিয়ার শুরু করেন তিনি। এরপর ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত 'কোটি টাকার কাবিন' চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন মুখ্য নারী চরিত্রে।


বাস্তবে ভূতে বিশ্বাসী সত্যম -সুরঙ্গনা? 'বল্লভপুরের রূপকথা'-র আড্ডায় দুই অভিনেতা

আসছে 'বল্লভপুরের রূপকথা'। অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত প্রথম বড় পর্দার ছবি মুক্তি পাবে আগামী ২৫ অক্টোবর। ছবিতে ভূপতি রায় ও ছন্দা চরিত্রে অভিনয় করছেন সত্যম ভট্টাচার্য ও সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। হরর কমেডি জঁনারের এই ছবিটি বাদল সরকারের জনপ্রিয় নাটক 'বল্লভপুরের রূপকথা' অবলম্বনে তৈরি। 

Advertisement


শীর্ষে সত্যজিতের 'পথের পাঁচালি', সেরা ১০ ভারতীয় ছবির তালিকায় বাংলার ৩ 

১৯২৯ সালে বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা উপন্যাস অবলম্বনে ১৯৫৫ সালে মুক্তি পায় 'পথের পাঁচালী'। স্বাধীন ভারতে নির্মিত 'পথের পাঁচালী' ছিল প্রথম চলচ্চিত্র যা, আন্তর্জাতিক মনোযোগ টানতে সক্ষম হয়। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement