scorecardresearch
 

Dona Ganguly in DDJ: 'ডান্স ডান্স জুনিয়র'-র মঞ্চে ডোনা! মহারাজের সিক্রেট শেয়ার করলেন সৌরভ ঘরণী

Dona Ganguly in Dance Dance Junior: অনুষ্কার সঙ্গে যুগলবন্দী করবেন ডোনা। প্রতিযোগীদের ভুল- ত্রুতি ধরিয়ে দিয়ে তাঁদের সঙ্গে পা মেলাবেন তিনি। এই সমস্ত ক্ষুদে শিল্পীদের কাছে যা,  নিঃসন্দেহে বড় প্রাপ্তি।

Advertisement
সৌরভ গঙ্গোপাধ্যায় ও ডোনা গঙ্গোপাধ্যায় সৌরভ গঙ্গোপাধ্যায় ও ডোনা গঙ্গোপাধ্যায়

চলছে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩ (Dance Dance Junior Season 3)। প্রতিযোগীদের মধ্যে চলছে টানটান লড়াই। স্টার জলসার নাচের এই রিয়্যালিটি শোয়ের (Dance Reality Show) প্রায় প্রতি পর্বেই থাকছে চমক। 'ডিডিজে' (DDJ) -র বিশেষ পর্বে অতিথি বিচারক হয়ে হাজির থাকবেন নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly)। বলাই বাহুল্য জমজমাট এক পর্বের সাক্ষী হবেন দর্শকেরা। 

ডোনা গঙ্গোপাধ্যায় একাধারে যেমন অংশগ্রহণকারীদের উৎসাহ দেবেন, এর পাশাপাশি দর্শকেরা দেখতে পাবেন তাঁর অসাধারণ পারফরম্যান্স। অনুষ্কার সঙ্গে যুগলবন্দী করবেন ডোনা। প্রতিযোগীদের ভুল- ত্রুতি ধরিয়ে দিয়ে তাঁদের সঙ্গে পা মেলাবেন তিনি। এই সমস্ত ক্ষুদে শিল্পীদের কাছে যা,  নিঃসন্দেহে বড় প্রাপ্তি।

শুধু তাই না বিচারকদের সঙ্গেও নাচ করতে দেখা যাবে নৃত্যশিল্পীতে। দীপাবলির এই বিশেষ পর্বে একে অপরকে টেক্কা দেবে প্রতিযোগীরা। নাচের মাধ্যমে উঠে আসবে নানা দেব- দেবীর পৌরাণিক কাহিনিও। যা দেখে রীতিমতো মুগ্ধ ডোনা। 

Dona Ganguly in Dance Dance Junior season 2 as guest judge

এখানেই শেষ নয়। মহারাজের (Maharaj) ভক্তদের জন্যেও থাকবে এক বিশেষ উপহার। সকলের প্রিয় 'দাদা'র  (Dada- Sourav Ganguly) সিক্রেট শেয়ার করবেন সৌরভ ঘরণী। তিনি বলবেন, "ভাসান ডান্স হচ্ছে বাঙালির প্যাশন। মহারাজ'দাও খুব ভাল পারে।  যখনই খুব আনন্দিত হয়, নাচতে শুরু করে দেয়...।" এই বিশেষ পর্বটি সম্প্রচারিত হবে, ২২ ও ২৩ অক্টোবর।    

 আরও পড়ুন: 'বিগ বস'-র জন্য শিরোনামে টিনা! মুম্বই পাড়ি দিতে বহু সংগ্রাম করেছেন বঙ্গ তনয়া

 

Dona Ganguly in Dance Dance Junior season 2 as guest judge

 আরও পড়ুন: 'আমি মরে গেলেও চিতায়...' বারবার ট্রোলড হয়ে ক্ষুব্ধ সুদীপা

প্রসঙ্গত, 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩-র বিচারক আসনে বসেছেন টলিউড সুপারস্টার দেব (Dev), অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) ও মনামী ঘোষ (Monami Ghosh)। প্রথমবার কোনও রিয়্যালিটি শো-তে বিচারক আসনে একসঙ্গে বসছেন দেব ও রুক্মিণী। অন্যদিকে মেন্টর অর্থাৎ ক্যাপ্টেন হিসাবে রয়েছেন স্টার জলসার তিন ধারাবাহিকের মুখ্য অভিনেতারা। গুনগুন- তৃণা সাহা (Trina Saha), খুকুমণি- দিপান্বিতা রক্ষিত (Dipannita Rakshit) ও গঙ্গারাম- অভিষেক বসু (Abhishek Bose)। এবারের সিজনের সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছে সৌম্যদীপ্ত সাহা (লাড্ডু ) এবং উদিতা মুন্সী।

Advertisement

 

Advertisement