Advertisement

Bangla Serial Trolled: নায়ক- নায়িকার 'মহামিলনে' খুলবে ঘোমটা কালীর মুখ! ট্রোল, নিন্দার ঝড়...

Gouri Elo Serial: সম্প্রতি মেগার ট্র্যাক ও প্রচার ঝলক দেখে ফের হাসির রোল উঠল সোশ্যাল মিডিয়ায়। সে সঙ্গে প্রকাশ পেল নেটিজেনদের বিরক্তি। শুরুর কিছু দিনের মধ্যেই যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে এই মেগা।

'গৌরী এল' ধারাবাহিকের দৃশ্য (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Mar 2023,
  • अपडेटेड 3:14 PM IST

ধারাবাহিকে গল্পের গরু গাছে ওঠে বলে অনেকেই মনে করেন। 'গৌরী এল' (Gouri Elo) ধারাবাহিক নিয়ে শুরু থেকে আলোচনার শেষ নেই। সম্প্রতি মেগার ট্র্যাক ও প্রচার ঝলক দেখে ফের হাসির রোল উঠল সোশ্যাল মিডিয়ায়। সে সঙ্গে প্রকাশ পেল নেটিজেনদের বিরক্তি। শুরুর কিছু দিনের মধ্যেই যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে এই মেগা। দর্শকেরা আপন করে নিয়েছে গৌরী- ঈশানকে। সে প্রমাণ মেলে প্রতি সপ্তাহের টিআরপি (TRP) দেখে। কিন্তু তা সত্ত্বেও সোশ্যাল মিডিয়া জুড়ে ভরেছে মিম, ট্রোলে। ভাবছেন ঘটনাটা কী?

ষড়যন্ত্রের শিকার হয়ে, নানা বাঁধা- বিপত্তি আসায় এখনও সম্পূর্ণ কাছাকাছি আসতে পারেনি গৌরী- ঈশান। বারবার তাদের মাঝে আসে দূরত্ব। প্রতীক্ষার অবসান হয়ে মুখোমুখি হচ্ছে জুটি। এবার ধারাবাহিক মোড় দিয়েছে টানটান উত্তেজনাপূর্ণ নতুন দিকে। মহামিলন হবে গৌরী- ঈশানের। আর এরপরই খুলে যায় ঘোমটা কালীর ঘোমটা। এই ঘটনায় বেজায় চটেছে নেটিজেনদের একাংশ। 

 

 

আরও পড়ুন: 'ধরা ছাড়ার যুগে, আমাদের যুগল সত্যিই বিরল!' রাজাকে নিয়ে প্রেমমাখা পোস্ট মধুবনীর

'গৌরী এল' ধারাবাহিকের গল্প ঘোমটা কালীকে কেন্দ্র করে এগিয়েছে। বহুদিন একে অপরের থেকে দূরে ছিল ঈশান- গৌরী। ভোগ বিতরণ করার সময়, একে অপরকে খুঁজে পায়া তারা। এতদিন পরে কাছাকাছি আসার সেই প্রেমমাখা মুহূর্ত ফুটে ওঠে পর্দায়। সোশ্যাল মিডিয়ায় চ্যানেলের তরফে প্রকাশ করা হয় তার কিছু ঝলক। আর সেখানেই নিজেদের ক্ষোভ উজার করে দিয়েছেন তাঁরা। এমনকী ধর্ম বিরোধী বলেও কটাক্ষ করা হয়েছে।

 

এক নেটিজেন লিখেছেন, "ফালতু সিরিয়াল, এদের কারণেই হিন্দু ধর্মটা আজ সবার কাছে হাসির খোরাক হয়ে উঠেছে...।" আরেকজন লিখেছেন, "ঠাকুর দেবতা নিয়ে ছেলে খেলা... ছিঃ মা।" অন্য একজন লিখেছেন, "ছ্যাবলামির একটা লিমিট থাকে...।" এক নেটাগরিক মন্তব্য করেছেন, "মা কালীও ভাববে কী সব ভয়ঙ্কর নোংরামি কাজ চলছে... ।"

Advertisement

  আরও পড়ুন: 'এক্স-ফ্যাক্টর নেই', 'মোটা'! কটাক্ষের মাঝেও মিমিকে রোগা হতে নিতে হয়েছিল ইঞ্জেকশন

 

 

আরও পড়ুন: জোড়া ছবির সিক্যুয়েল একসঙ্গে! পুজোয় বড় চমক নিয়ে আসছেন সৃজিত?

এদিকে বেশ কয়েক সপ্তাহ  ধরে 'গৌরী এল' রেটিং চার্টে প্রথম পাঁচেই থাকে। শেষ প্রকাশ্যে আসা টিআরপি তালিকায়, ৭.১ নম্বর পেয়ে চতুর্থ স্থানে ছিল এই মেগা। এমনকী মাঝে শীর্ষস্থানও দখল করে গৌরী- ঈশানের গল্প। তবে বিভিন্ন সময়, ট্রোলড হতে হয় ধারাবাহিককে। এর আগেও গল্পে দেখা গিয়েছিল পাতাল থেকে শিবলিঙ্গ হাতে উঠে আসছে ঈশান। সে সময় 'গরীবের বাহুবলী' বলে তাঁকে কটাক্ষ করা হয়।

আরও পড়ুন: আসছে 'থ্রি ইডিয়টস'-র সিক্যুয়েল? করিনাকে গোপন রেখেই এগোচ্ছে কাজ

এছাড়া এর আগে লিওনার্দো দ্য ভিঞ্চির আঁকা বিখ্যাত চিত্র মোনালিসার ছবিকে দেবী ভেবে ভুল করে গৌরী। মোনালিসার ছবিতে মালা পরিয়ে ও ধূপ দিয়ে আরতি করে গল্পের নায়িকা। এই সব পর্ব সম্প্রচারের পর থেকে সোশ্যাল মিডিয়ায় বহু নেটিজেন মিম শেয়ার করেন।  


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement