Advertisement

রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে বসবেন মিঠাইয়ের 'উচ্ছেবাবু'?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দর্শকদের মনে রাজত্ব করছেন মিঠাই ও সিদ্ধার্থ। তবে এবার মন ভাঙতে চলেছে সিডের ফ্যানেদের। রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেতা অর্থাৎ আদৃত রায় (Adrit Roy)।

'মিঠাই' ধারাবাহিকে সিদ্ধার্থ চরিত্রে আদৃত রায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jul 2021,
  • अपडेटेड 4:06 PM IST
  • মন ভাঙতে চলেছে আদৃত রায় ফ্যানেদের।
  • শোনা যাচ্ছে আগামী নভেম্বর মাসেই বিয়ে করবেন তিনি। 
  • বাংলা টেলিভিশনের দর্শকদের মনে এই মুহূর্তে রাজত্ব করছেন মিঠাই ও সিদ্ধার্থ।

বাংলা টেলিভিশনের দর্শকদের মনে এই মুহূর্তে রাজত্ব করছেন মিঠাই ও সিদ্ধার্থ ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) ও আদৃত রায় (Adrit Roy)। তবে এবার মন ভাঙতে চলেছে আদৃত ফ্যানেদের। রিল নয়, রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেতা। টেলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে আগামী নভেম্বর মাসেই বিয়ে করবেন তিনি। 

পর পর সতেরো সপ্তাহ জি বাংলার 'মিঠাই' (Mithai)-র মাথায়ই উঠেছে সেরার শিরোপা। চলতি সপ্তাহের রেটিং চার্টেও ১ নম্বরে 'মিঠাই'। মেগা সিরিয়ালগুলি দেখতে দেখতে অনেক সময়ই দর্শকেরা তারকাদের কাজ ও ব্যক্তিগত জীবন মিলিয়ে ফেলেন। মিঠাই -সিড জুটিকে যেন তাঁরা রিয়েল লাইফেও একসঙ্গেই দেখতে চান। তবে তাঁদের এই আশা পূরণ হবে না। আদৃত বিয়ে করবেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী সুপ্রিয়াকে। প্রায় দশ বছরের সম্পর্ক এবার পরিণতি পেতে চলেছে তাঁদের। শোনা যাচ্ছে, সুপ্রিয়ার বাবা পেশায় মুম্বইয়ের পরিচিত আর্ট ডিরেক্টর। এছাড়া দু'বাড়িতেই সম্পর্ক বেশ ভাল। 

যদিও ধারাবাহিকে এই মুহূর্তে চলছে তাঁর 'ফুলশয্যার' বিশেষ পর্ব। মিঠাইয়ের সঙ্গে ডিভোর্স আটকে দিয়েছে সিদ্ধার্থ। সোম ছাড়া সকলেই খুশী মনোহরাতে।  শেষমেশ মিঠাইয়ের গোপাল 'হেলেপ' করেছে তাঁদের। আসলে মনে প্রাণে তাঁরা তো মিঠাইকেই মোদক পরিবারের বউ মানেন। 

আরও পড়ুন: মালদ্বীপে একান্তে ছুটি কাটাচ্ছেন দেব- রুক্মিণী! দেখুন বিশেষ মুহূর্তের PHOTOS 

টুকটুকে লাল বেনারসিতে ও গা ভর্তি সোনার গয়নায় সেজেছে মিঠাই। কপালে চন্দন আঁকা, সিঁথিতে চওড়া সিঁদুর ও চুলের খোঁপায় জুঁইয়ের মালা। বেডরুম সাজানো ফুল দিয়ে। যদিও সিড পরে আছে রোজকার মতোই শার্ট ও ট্রাউজার। কিন্তু সেদিনও 'উচ্ছেবাবুর', 'তুফান মেইল' ঘটালো এক ঘটনা! ফুলশয্যায় বউ নাকি শোবে মেঝেতে? বারণ করাতেও 'ইসস্টুপিড' মিঠাই তো কথা শোনার পাত্রী না। অগত্যা তাঁকে কোলে তুলে বিছানায় রাখল সিদ্ধার্থ। একেবারে অবাক 'তুফান মেইল'!! ধীরে ধীরে কি প্রেমের জোয়ারে ভাসছে উচ্ছেবাবু? দর্শকদের মনে এখন একটা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, মনোহরার মতো কি মিষ্টি সম্পর্ক হবে সিড ও মিঠাইয়ের? নাকি এরকম টক -ঝাল -মিষ্টি রসায়নে আরও মজবুত হবে তাঁদের বন্ডিং। 

Advertisement

 

আরও পড়ুন: বডি শেমিং থেকে 'যশরত'! বিস্ফোরক এনা সাহা 

যদিও এই খবর নিয়ে আদ্রিতকে আজতক বাংলার তরফে যোগাযোগ করা হলেও, ফোনে সাড়া দেননি তিনি। সোস্যাল মিডিয়াতেও ব্যক্তিগত জীবন নিয়ে একেবারেই কোনও পোস্ট করেন না বললেই চলে। প্রেমিকার সঙ্গেও কোনও ছবি সেভাবে শেয়ার করেননি। এমনিতেই তাঁকে খুব লাজুক স্বভাবের বলাই টেলিপাড়ায় চেনেন সকলে। 

আরও পড়ুন: 'ঢপের ডায়েট ফুড' ছেড়ে এবার 'Chocolaty' শ্রীলেখা! 

প্রসঙ্গত, পরিচালক- প্রযোজক ও বিধায়ক রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থায় সহকারী পরিচালক হিসাবেই বিনোদন জগতে যাত্রা শুরু করেন আদৃত রায়। এরপর 'নূর জাহান', 'প্রেম আমার ২', 'পাসওয়ার্ড', 'পরিণীতা'-র মতো ছবিগুলিতে অভিনয় করেছেন তিনি। ছোট পর্দার তুলনায় বড় পর্দার অভিজ্ঞতা বেশী থাকলেও, 'উচ্ছেবাবু' ওরফে 'সিড' একেবারে ছক্কা হাঁকিয়েছেন 'মিঠাই' - ধারাবাহিকে। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement