Advertisement

Madan Mitra- No Chap: 'ও লাভলি!' নাতিকে নিয়ে চাপ না নেওয়ার বার্তা মদনের, ভাইরাল ভিডিও

Madan Mitra Viral Video: রাজনীতির বাইরেও বিভিন্ন ক্ষেত্রেও সংবাদের শিরোনামেই থাকেন তিনি। বর্তমানে তাঁর নাতিও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয়। বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে, নেটমাধ্যমে প্রায়শই দু'জনকে দেখা যায় একসঙ্গে।

নাতির সঙ্গে মদন মিত্র (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 19 Oct 2022,
  • अपडेटेड 8:01 PM IST

ফেসবুক লাইভ হোক বা রাজনৈতিক মঞ্চ, সর্বক্ষেত্রে সুপারস্টার মদন মিত্র (Madan Mitra)। পশ্চিমবঙ্গের এই বিধায়ক ও  প্রাক্তন মন্ত্রীকে অনেকে আবার 'বাংলার ক্রাশ' বলতে পছন্দ করেন। রাজনীতির বাইরেও বিভিন্ন ক্ষেত্রেও সংবাদের শিরোনামেই থাকেন তিনি। বর্তমানে তাঁর নাতিও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয়। সৌজন্যে, মদন নিজেই। বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে, নেটমাধ্যমে প্রায়শই দু'জনকে দেখা যায় একসঙ্গে। এমনকি তাঁদের একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। বুধবার নাতির সঙ্গে আরও একটি ভিডিও শেয়ার করেছেন বাংলার 'রঙিন' রাজনীতিবিদ। 

কী রয়েছে সেই ভিডিওতে? নাতির সঙ্গে নন্দিতা রায় (Nandita Roy)- শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের (Shiboprosad Mukherjee) ছবি 'হামি ২' (Haami 2)-র গানের তালে কোমর দোলাতে দেখা গেল মদন মিত্রকে। তাঁর পরনে রয়েছে ধুতি -পঞ্জাবি ও স্লিপার। অন্যদিকে নাতি পরেছে ট্রাওজার ও টি- শার্ট। দাদু- নাতি দু'জনেই ম্যাচিং করে নীল রঙা সানগ্লাস পরেছেন। মদন এই ভিডিওতে দিয়েছেন চাপ না নেওয়ার বার্তা। এই ভিডিওর ক্যাপশনে লেখা রয়েছে, "চাপ নিয়ে আর নেই কোনো লাভ, তাই চলো সবাই মিলে বলে উঠি নো চাপ... ও লাভলি! নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও উইনডোজকে হামির জন্য অনেক শুভেচ্ছা।" 

 

 

আরও পড়ুন:  আগামী মাস থেকে প্রাইম টাইম স্লট হারাচ্ছে 'মিঠাই'? টেলিপাড়ায় জল্পনা তুঙ্গে

তারকাদের সঙ্গে প্রায়ই দেখা যায় মদন মিত্রকে। বিভিন্ন ছবির প্রিমিয়ার হোক কিংবা শ্যুটিং ফ্লোর, আমন্ত্রিত থাকেন প্রাক্তন মন্ত্রী। বলাই বাহুল্য বিনোদন জগতের সঙ্গে তাঁর  নিয়মিত যোগাযোগ আছে। 'হামি ২'-র জন্যেও তাই শুভেচ্ছা বার্তা জানিয়ে শেয়ার করেছেন এই ভিডিও। উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত এই ছবির গানের কথা লিখেছেন ও সুর দিয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। গানে কণ্ঠ দিয়েছেন ইশান দাস, রোহন দাস, ঐন্দ্রিলা সান্যাল, শর্মিষ্ঠা দেবনাথ সহ আরও বেশ কিছু শিশুশিল্পী।

Advertisement

আরও পড়ুন:  '...রান্নার কাজই তো করতেন,' সুদীপ্তার সেই ট্রোলারকে একহাত নিলেন নেটিজেনরাই

প্রসঙ্গত, ২০১৮ সালে 'হামি'-র বিপুল সাফল্যের পর, 'হামি ২' নিয়ে দর্শকদের উৎসাহের শেষ নেই। এবারও লাল্টু -মিতালী চরিত্রে অভিনয় করবেন শিবপ্রসাদ ও গার্গী রায়চৌধুরী। এছাড়া রয়েছে তিন ক্ষুদে তারকা - ঋতদীপ সেনগুপ্ত, শ্রেয়ান সাহা এবং অরিত্রিকা চৌধুরী। এবছর বড়দিনে মুক্তি পাবে এই বহু প্রতীক্ষিত ছবি। 
        
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement