Advertisement

Satyam Bhattacharya: ৩ বছর পর মঞ্চে ফিরছেন পর্দার 'ভূপতি'- সত্যম, আসছে নতুন নাটক 'তবে তাই'

Satyam Bhattacharya: থিয়েটার দিয়েই অভিনয় জগতে পা রেখেছিলেন সত্যম ভট্টাচার্য। মাঝে কিছুদিনের বিরতির পর ফের মঞ্চে ফিরছেন তিনি এবং নাট্য দল 'হিপোক্রিটস'। 

অভিনেতা সত্যম ভট্টাচার্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Feb 2023,
  • अपडेटेड 2:58 PM IST

অনির্বাণ ভট্টাচার্যর পরিচালিত 'বল্লভপুরের রূপকথা' (Ballavpurer Roopkotha) ছবিতে ভূপতি রায় চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছেন সত্যম ভট্টাচার্য (Satyam Bhattacharya)। থিয়েটার দিয়েই অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। মাঝে কিছুদিনের বিরতির পর ফের মঞ্চে ফিরছেন তিনি এবং নাট্য দল 'হিপোক্রিটস' (Hypokrites)। 

কলকাতার এই নাট্য দলের তিরিশতম প্রযোজনা 'তবে তাই' (Tobe Tai)। নির্দেশনায় সুস্নাত ভট্টাচার্য। আগামী ১৯ ফেব্রুয়ারি, জ্ঞান মঞ্চে সন্ধ্যা ৭  টা থেকে নাটকটি মঞ্চস্থ হবে। লুইগি পিরান্ডেলোর (Luigi Pirandello) লেখা 'রাইট ইউ আর (ইফ ইউ থিঙ্ক সো)/ Right You Are (If You Think So) থেকে অনুবাদিত, 'তবে তাই'। 'মন্দার' ওয়েব সিরিজ, 'বল্লভপুরের রূপকথা'-র মতো ছবির চিত্রনাট্যকার প্রতীক দত্ত এই অনুবাদ করেছেন।

নাটকটিতে একটি সত্যি খুঁজে পাওয়ার চেষ্টা করছে চরিত্ররা স্বামী- স্ত্রী এবং এক বৃদ্ধা নতুন জায়গায় এসে ঘর ভাড়া নেয়। তাদের সম্পর্ক নিয়েই কৌতূহল তৈরি হয় প্রতিবেশীদের মধ্যে। তারা চেষ্টা করেন নিজেদের কৌতূহল মেটানোর।

 

 

আরও পড়ুন: ফিরছেন মহাগুরু, বিচারক আসনে ৩ নায়িকা! একগুচ্ছ চমক নিয়ে আসছে 'ডান্স বাংলা ডান্স'

'তবে তাই'-তে অভিনয় করছেন আভেরি সিংহ রায়, সুস্নাত ভট্টাচার্য, অনিন্দ্য সাঁই, শাশ্বতী সিনহা, মৌমিতা গুপ্ত শর্মা, জিৎ দাশ, নিন্নিশা তালুকদার, অনুভব দাশগুপ্ত এবং সত্যম ভট্টাচার্যের মতো শিল্পীরা। অভিনেতা সত্যম জানালেন, "দীর্ঘ ৩ বছর পর আমাদের দল ফিরছে মঞ্চে। ফিরছে সব কলকুশলিরা। মহড়া চলছে জোর কদমে। চেষ্টায় আছি ভাল কিছু তৈরি করবার। পাশে থাকবেন।" 

 

 

Advertisement

আরও পড়ুন: প্রেম করছেন দিতিপ্রিয়া- সুহোত্র? 'রানিমা' সোশ্যালে লিখলেন, 'ইটজ অফিসিয়াল...'

প্রসঙ্গত, এর আগে 'চেয়ারস', 'কন্ডিশন্স অ্যাপ্লাই', 'গডস টয়লেট', 'ইন লাভ?', 'আমরা বাঙালি জাতি', 'ভজ গৌরাঙ্গ কথা', 'প্রিয়া ক্যাফে', '১৬ পাতা'-র মতো বেশ কিছু নাটক প্রযোজনা করেছে। তালিকায় রয়েছে বেশ কিছু অন্তরঙ্গ নাটকও। এছাড়াও 'মিডিয়া', 'ব্ল্যাক এন্ড হোয়াইট', 'হত্যারে'-র মতো পথনাটকও করেছে 'হিপোক্রিটস'।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement