Advertisement

কুলটিতে প্রকাশ্যে ECL কর্মীকে গুলি করে খুন! চাঞ্চল্য

ওই গ্রামের কাছে একটি ফাঁকা জায়গায় অস্থায়ী দোকান রয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান, দেশি মদের কারবার চলে সেই দোকানে। আর সেখানেই সাতসকালে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা হানা দেয়। স্থানীয় সূত্রে খবর, সেখানে চড়াও হয়ে দুষ্কৃতীরা খুব কাছ থেকে কয়েক রাউন্ড গুলি চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় পরেশ মারান্ডির।

মৃত ব্যক্তির বাড়ি
অনিল গিরি
  • আসানসোল,
  • 19 Jan 2022,
  • अपडेटेड 12:51 PM IST
  • সাতসকালে খুন কুলটিতে
  • ECL কর্মীকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা
  • ঘটনায় চাঞ্চল্য এলাকায়

সাতসকালে খুন। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল ECL কর্মীর। তাঁর নাম পরেশ মারান্ডি। ঘটনা পশ্চিম বর্ধমান জেলার কুলটির শীতলপুরের কাছে তুলসী হেরে নামক গ্রামের। 

ওই গ্রামের কাছে একটি ফাঁকা জায়গায় অস্থায়ী দোকান রয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান, দেশি মদের কারবার চলে সেই দোকানে। আর সেখানেই সাতসকালে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা হানা দেয়। স্থানীয় সূত্রে খবর, সেখানে চড়াও হয়ে দুষ্কৃতীরা খুব কাছ থেকে কয়েক রাউন্ড গুলি চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় পরেশ মারান্ডির। স্থানীয় সূত্রে খবর, দুষ্কৃতীরা গুলি করে এলাকা থেকে পালিয়ে যায়। ঘটনাস্থলে পড়ে থাকে মৃতদেহ। 

আরও পড়ুন : জঙ্গিদের অর্থ জোগান! কলকাতায় NIA-র জালে ব্যবসায়ী

এদিকে খবর ছড়াতেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। পরেশ মারান্ডির মৃতদেহ মর্গে পাঠানো হয়।

মৃতের স্ত্রী মঙ্গলী জানিয়েছেন, তাঁর সঙ্গে স্বামীর সম্পর্ক ভালো ছিল না। ৪ থেকে ৫ বছর ধরে তাঁরা আলাদা থাকতেন। স্বামী নেশা করতেন। বাড়ির সঙ্গে তাঁর যোগাযোগ ছিল না। এদিন সকালেই তিনি শুনতে পান যে, তাঁর স্বামীকে কেউ বা কারা গুলি করে খুন করেছে। পরেশের সঙ্গে কারও সম্পর্ক খারাপ ছিল না বলেও দাবি করেছেন মঙ্গলী। 

আরও পড়ুন : বিমান চলাচলের পক্ষে ক্ষতিকারক 5G? আমেরিকাগামী Air India-র একাধিক বিমান বাতিল
 

যদিও পুলিশ ঘটনা নিয়ে এখনও মুখ খোলেনি। কে বা কারা খুন করেছে তার তদন্ত শুরু হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে প্রকাশ্যে খুনের ঘটনায় এলাকায় চাঞ্চল্য রয়েছে। 
 

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement