Advertisement

রাশিফল

Surya Gochar 2022 Effect:মেষে প্রবেশ করেছে সূর্য, আগামী ৩১ দিন সাবধান এই ৩ রাশির জাতক

Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Apr 2022,
  • Updated 7:07 PM IST
  • 1/13

সূর্যের মেষ রাশিতেগোচর : জ্যোতিষশাস্ত্রে সূর্যকে আত্মা, খ্যাতি ও শক্তির কারক বলে মনে করা হয়। সূর্য মেষ রাশিতে ১৪ এপ্রিল ২০২২ তারিখে, বৃহস্পতিবার সকাল ০৮:৩৩ টায় গমন করেছে। জেনে নিন কোন রাশির জন্য সূর্যের এই রাশি পরিবর্তন উপকারী প্রমাণিত হবে এবং কে ক্ষতিগ্রস্ত হবে-

  • 2/13

মেষ রাশি (Aries)
যেকোনো মূল্যে যেকোনো ধরনের বিবাদ এড়িয়ে চলুন। আপনি কর্মক্ষেত্রে আক্রমণাত্মক হওয়ার ঝুঁকি নিতে পারেন, তবে কোনো তর্ক-বিতর্কে এড়িয়ে চলুন। সরকারের হয়ে কাজ করলে পদোন্নতি পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রমের জন্য পুরস্কৃত হবেন এবং আপনার সহকর্মীরা এর জন্য আপনাকে ধন্যবাদ জানাবে। এই সময়ে, আপনার অহংকে আপনার সম্পর্কের পথে আসতে দেবেন না।
 

  • 3/13

বৃষ রাশি (Taurus)
কর্মক্ষেত্রে আপনি এমন লোকদের সঙ্গে দেখা করতে পারেন যারা আপনাকে পেতে চাইছেন। দুশ্চিন্তা ও মানসিক চাপ বাড়তে পারে। আপনি যদি ইতিমধ্যে বিদেশে চাকরি করে থাকেন তবে আপনি আপনার বেতন বৃদ্ধি দেখতে পাবেন। সফল ব্যবসা পরিচালনা করতে অনেক প্রচেষ্টা নিতে হবে। আপনার পারিবারিক জীবনের উপর নজর রাখুন। দৈনন্দিন জীবনে ঝামেলা হতে পারে।
 

  • 4/13

মিথুন (Gemini)
বড় বড় আর্থিক লাভের কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। এটি আপনাকে আপনার পেশাগত জীবনে এগিয়ে যেতে সাহায্য করবে। মিডিয়া ও কমিউনিকেশন ইন্ডাস্ট্রিতে কাজ করলে যে কেউ খুব উপকৃত হবেন। উদ্যোক্তারা তাদের ব্যবসা বৃদ্ধির নতুন সুযোগে পাবেন। আপনি যদি শান্তিপূর্ণ জীবন চান তবে আপনার পরিবার এবং বন্ধুদের সঙ্গে অভদ্রতা এড়িয়ে চলুন।

  • 5/13

কর্কট (Cancer)
কর্মজীবনে সাফল্যের সঙ্গে বেতন বাড়বে বলে আশা করা হচ্ছে। ব্যবসা করার জন্য এটি ভাল সময়। আপনি আপনার পরিবারের সঙ্গে আরও বেশি সময় কাটাতে চান, কিন্তু আপনার কাজের দায়িত্বের কারণে আপনি তা করতে পারবেন না। আপনার বাবার স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

  • 6/13

সিংহ রাশি (Leo)
পেশাদার ভ্রমণে যাওয়ার জন্য এটি একটি ভাল সময়। যারা ব্যবসায় সম্প্রসারণ দেখতে চান তাদের কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হবে। আপনি সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করবেন বলে আশা করা হচ্ছে। ফলস্বরূপ, আপনার সামাজিক অবস্থান বৃদ্ধি পাবে এবং অন্যরা আপনার কাছে পরামর্শের জন্য আসবে। আপনার বাবা চিন্তাগ্রস্ত হতে পারেন, তাই আপনার সর্বদা সম্মানজনক আচরণ বজায় রাখা উচিত।

  • 7/13

কন্যা রাশি (Virgo)
আর্থিকভাবে , আপনি আপনার আয় বৃদ্ধি বা আপনার ব্যাঙ্ক সঞ্চয়ে  অপ্রত্যাশিত বৃদ্ধি আশা করতে পারেন। তবে আপনার খরচের দিকে নজর রাখুন। বেআইনি কাজে অংশগ্রহণ করার ফল ভুগতে হতে পারে, তাই এটি এড়িয়ে চলুন। আপনাকে অনেক কাজ করতে হবে, যার ফলে মানসিক অবসাদ দেখা দিতে পারে। এছাড়াও অপ্রত্যাশিত ভ্রমণে নিজেকে খুঁজুন যা আপনি এড়াতে পারবেন না। আপনার শ্বশুর বাড়িতে অনুষ্ঠান হতে পারে, যা আপনার ব্যক্তিগত জীবনে উন্নতি আনবে।
 

  • 8/13

তুলা (Libra)
চাকরিজীবীরা কিছু সুবিধা পাবেন। আপনি দীর্ঘমেয়াদী সুবিধার জন্য আপনার কিছু সঞ্চয় বিনিয়োগ করার কথা বিবেচনা করতে পারেন। আপনি যদি একটি অংশীদারিত্বে থাকেন তবে বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে কার্যকর রাখার সময় জিনিসগুলির উপর ঘনিষ্ঠ নজর রাখা একটি ভাল উপায়। আপনার ব্যক্তিগত জীবনে তর্ক করবেন না এবং আপনার সঙ্গীর প্রতি মনোযোগ দিন। আপনি যদি আপনার মেজাজ হারিয়ে ফেলেন তবে আপনি অনেক চাপের মধ্যে থাকতে পারেন।

  • 9/13


বৃশ্চিক (Scorpio)
 ক্যারিয়ারে এগিয়ে যাওয়ার বিষয়ে চিন্তা করার জন্য এটি  ভাল সময়। আপনি পেশাদার সাফল্য অর্জন করবেন, এবং আপনার অফিসাররা আপনাকে পথ দেখাবে। সরকারি পদের জন্য যে সকল ছাত্রছাত্রীরা অনুসন্ধান করতে চায় তাদের জন্য এটি  ভাল সময়। আপনার প্রিয়জনের সঙ্গে  কোয়ালিটি  সময় কাটানোর অক্ষমতার কারণে বিবাহিতদের জীবন প্রভাবিত হবে। আপনি এই সময় ব্যস্ত থাকবেন। আপনার সুস্বাস্থ্যের জন্য যেকোনো মূল্যে মশলাদার খাবার পরিহার করা উচিত।

  • 10/13

ধনু (Sagittarius)
 কর্মক্ষেত্রে আপনি পদোন্নতি এবং সম্মান পাবেন এবং ফলস্বরূপ আপনার বেতন বৃদ্ধি পেতে পারে। ব্যবসায়ীরা দীর্ঘ যাত্রা দেখতে পেতে পারেন। আপনার পত্নী তার পেশাগত ক্ষেত্রে উল্লেখযোগ্য অগ্রগতি দেখতে পারেন। আপনার সঙ্গীর যদি ইগো থাকে তাহলে আপনার ব্যক্তিগত জীবনে কিছুটা উত্তেজনা থাকতে পারে। এই পরিস্থিতিতে আপনার শান্ত থাকা উচিত এবং আপনার সঙ্গীকে বোঝার চেষ্টা করা উচিত। 
 

  • 11/13

মকর (Capricorn)
আপনার আর্থিক অবস্থা বৃদ্ধি পাবে এবং আপনি সরকারি খাত থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনার নিয়মিত আয় প্রভাবিত হবে না, তবে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন বলে বড় বিনিয়োগ করা এড়ানো ভাল। আপনার পেশাগত সম্ভাবনা চমৎকার, এবং আপনি কিছু ভাল খবর শুনতে চলেছেন। এটা সম্ভব যে আপনার মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে। আপনার জীবন সঙ্গী আপনাকে সাহায্য করবে এবং প্রতিটি স্তরে আপনাকে সমর্থন করবে। আপনার স্বাস্থ্যের দিকেও নজর রাখুন।
 

  • 12/13

কুম্ভ রাশি  (Aquarius)
সবচেয়ে কঠিন কাজটি আপনার হবে এবং উত্সাহের সাথে সম্পন্ন হবে। একটি সুযোগ আছে যে আপনার অতীত বিনিয়োগ দীর্ঘমেয়াদে পরিশোধ করবে। আপনি আপনার সমস্ত উদ্দেশ্য সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন, এবং আপনার কর্মজীবন মসৃণভাবে চলবে। আপনার ব্যক্তিগত জীবনে, আপনি কিছু ছোট ভ্রমণের আশা করতে পারেন যা আপনার জন্য উপকারী হবে। আপনার ভাইবোন ছাড়া সবাই আপনার সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করবে।

  • 13/13

মীন রাশি (Pisces)
 আপনি যদি কর্মক্ষেত্রে কিছুটা অভদ্র হন, তাহলে আপনার ঊর্ধ্বতন এবং অধস্তনদের সঙ্গে  আপনার সম্পর্কের উপর এটি নেতিবাচক প্রভাব ফেলতে পারে। যদিও আপনাকে কিছু ঝুঁকি নিতে হয় তবে, আর্থিক উদ্বেগের সাথে মোকাবিলা করার সময় আপনাকে অবশ্যই অত্যন্ত সতর্ক থাকতে হবে। আপনার ব্যক্তিগত জীবনে যদি কোনো কাজ আটকে থাকে তবে আপনি তা সম্পূর্ণ করতে সক্ষম হবেন। আপনার চোখ বা গলার সমস্যাগুলিতে মনোযোগ দিন।

Advertisement
Advertisement