Advertisement

রাশিফল

Weekly Horoscope: এদের বাড়বে ব্যাঙ্ক ব্যালান্স, দেখুন সাপ্তাহিক রাশিফল

Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Jul 2022,
  • Updated 4:14 PM IST
  • 1/13

Weekly Horoscope 4 July to 10 July 2022: জ্যোতিষী ড. অরুনেশ কুমার শর্মার মতে, এই সপ্তাহে (4 July to 10 July) কন্যা রাশির জাতকদের ব্যাঙ্ক-ব্যালেন্স বাড়বে। ব্যবসায়ী শ্রেণীর লোকদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক আপনার রাশিচক্রের জন্য নতুন সপ্তাহটি কতটা শুভ হবে।

  • 2/13

মেষ ARIES

বন্ধুদের সঙ্গে যোগাযোগ থাকবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যেতে থাকুন। মাঝখানে অপ্রয়োজনীয় শ্রম পরিহার করুন। স্মার্ট কাজের উপর জোর দিন। ব্যয় ও বিনিয়োগ বাড়তেই থাকবে। লেনদেনে পরিষ্কার থাকুন। পেশাদারিত্ব বাড়বে। সপ্তাহান্তে দম্পতির মধ্যে মধুরতা বাড়বে। সুযোগের সদ্ব্যবহার করুন। অংশীদারদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। ধৈর্য ধরে রাখুন।

  • 3/13

বৃষ TAURUS 

চাকরি ব্যবসায় সুযোগ থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলো আগে থেকেই করার চেষ্টা করবেন। আয় বাড়বে। পরবর্তীতে, সম্পর্ক উন্নত হবে। সিস্টেমকে গুরুত্ব দিন। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। সতর্কতার সঙ্গে কাজ করবেন। অপ্রয়োজনীয় জটিলতা দেখা দিতে পারে। গুজব এড়ানো হবে। কঠোর পরিশ্রমে বিশ্বাস রাখুন।

  • 4/13

মিথুন GEMINI 

সহযোগিতামূলক কাজ হবে। ব্যবসা সংক্রান্ত বিষয়ে সমাধান হবে। দায়িত্বশীল আচরণ করবেন। আর্থিক বিষয়ে ত্বরান্বিত হবে। সুযোগ বাড়বে। কাজের জন্য সর্বোচ্চ সময় দিন। প্রতিযোগিতায় আরও ভালো করবেন। মাঝখানে, ধৈর্য্য বিচারের সঙ্গে কাজ করবেন। প্রিয়জনের কথা মনোযোগ দিয়ে শুনবেন। পরেরটি আরও উপকারী হবে।

  • 5/13

কর্কট CANCER 

ভালো ফল হবে। পারিবারিক বন্ধন উন্নত হবে। প্রয়োজনীয় কাজে গতি আসবে। ঐতিহ্য, আচার ও বিশ্বাস শক্তি পাবে। পরিকল্পনার বাস্তবায়ন বাড়াবে। আত্মবিশ্বাসের সঙ্গে কথা বলুন। ভাইদের সহযোগিতা পাবেন। বাধাগুলো দূর হবে। প্রশাসন ব্যবস্থাপনার উপর জোর দেবে। সপ্তাহান্তে সতর্ক থাকুন। বড় ভাবুন।

  • 6/13

সিংহ LEO 

মাঙ্গলিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। রক্তের সম্পর্কের উন্নতি হবে। সংগ্রহ সংরক্ষণের উপর জোর দেওয়া হবে। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। যোগাযোগের সুবিধা নিন। কথাবার্তা আচরণে মাধুর্য বজায় রাখবেন। আত্মশৃঙ্খলা বৃদ্ধি করবেন। অমীমাংসিত পরিকল্পনা গতি পাবে। স্বাস্থ্য এবং ব্যক্তিত্বের উন্নতি হবে। নির্দ্বিধায় এগিয়ে যেতে থাকুন। খাবার সাত্ত্বিক রাখুন।

  • 7/13

কন্যা VIRGO 

আবেগ নিয়ন্ত্রণ করবেন। ব্যয় এবং বিনিয়োগের দিকে মনোনিবেশ করবেন। যৌথ প্রচেষ্টার উপর জোর দেওয়া হবে। সৃজনশীল কাজে শক্তি আসবে। অপ্রত্যাশিত সাফল্য সম্ভব। প্রয়োজনীয় কাজে সময় দেবেন। খাবার ঠিক করে দেবে। নিয়ম নীতির প্রতি শ্রদ্ধাশীল হবেন। গুরুত্বপূর্ণ বিষয়ে গতি থাকবে। ব্যাঙ্ক-ব্যালান্স বাড়বে। আপনি পছন্দসই অফার পাবেন।

  • 8/13

তুলা LIBRA 

লক্ষ্যে ফোকাস রাখবেন। প্রচেষ্টা গতি পাবে। পেশাদারিত্ব ও পরিশ্রম বাড়বে। সাহস প্রবল থাকবে। বাধা আপনা আপনি দূর হয়ে যাবে। প্রথমার্ধে সামঞ্জস্যের মাত্রা আরও ভালো হবে। ক্রেডিটযোগ্যতার দিকে মনোযোগ বাড়বে। সেবা ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা কার্যকর হবে। পরবর্তীকালে, সৃষ্টি সম্প্রীতি বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের উন্নতি হবে। অর্থহীন আলোচনা এড়িয়ে চলুন।

  • 9/13

বৃশ্চিক SCORPIO 

অর্থনৈতিক সুযোগ বাড়বে। আনন্দ ও আনন্দের উপলক্ষ থাকবে। প্রতিযোগিতায় ভালো করবেন। প্রয়োজনীয় কাজগুলো আগে থেকেই করার চেষ্টা করুন। পরবর্তীতে ব্যয় ও বিনিয়োগ বাড়বে, সক্রিয়তা দেখাবে বিরোধীরা। পেশাদারিত্ব বজায় রাখবেন। কাজে বিলম্ব এড়িয়ে চলুন। লেনদেনে স্বচ্ছতা থাকবে। মনোযোগ বাড়বে।

  • 10/13

ধনু SAGITTARIUS 

বড় প্রচেষ্টা গতি পাবে। আপনার প্রিয়জনের প্রতি বিশ্বাস রাখুন। দায়িত্ব পালন করবেন। ব্যক্তিগত বিষয়ে কার্যকর হবেন। আপনি আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। ব্যবস্থাপনা ও প্রশাসনের বিষয়গুলো অনুকূলে থাকবে। সম্পর্ক ভালো হবে। মিলনের সুযোগ হতে পারে। অতিরিক্ত উদ্দীপনা এড়িয়ে চলুন। লাভের দিকে নজর রাখুন।

  • 11/13

মকর CAPRICORN

সাহস ও শক্তির সঙ্গে জায়গা করে নেবেন। বিশ্বাস আধ্যাত্মিক শক্তি পাবে। বাধা স্বয়ংক্রিয়ভাবে কেটে যাবে। শুরুতেই স্বার্থপরতা ও সংকীর্ণতা পরিহার করুন। মাঝখান থেকে ব্যবসায় শুভতা বাড়বে। প্রস্তুতি নিয়েই এগিয়ে যাবেন। ধারাবাহিকতা বজায় রাখবেন। দূরের যাত্রা সম্ভব। তীর্থযাত্রায় যেতে পারেন। ফলাফল ভালো হবে। ঝুঁকি এড়িয়ে চলুন।

  • 12/13

কুম্ভ AQUARIUS 

ভাগ্যের জোরে কাজ হবে। সহযোগিতামূলক প্রচেষ্টা ত্বরান্বিত হবে। নেতৃত্বের উন্নতি হবে। সবাইকে সংযুক্ত করবেন। মাঝামাঝি হবে সহজ। স্বাস্থ্য সচেতন হোন। দুর্বৃত্তদের এড়িয়ে চলুন। উত্তরার্ধে শুভতার যোগাযোগ থাকবে। ধর্ম ও সংস্কৃতির প্রসার ঘটবে। সম্মান ও শ্রদ্ধা থাকবে। সামাজিক কারণের সঙ্গে সংযুক্ত হন। ভ্রাতৃত্ব মজবুত হবে।

  • 13/13

মীন PISCES 

পেশাদারিত্ব এবং পরিশ্রমের সঙ্গে এগিয়ে যান। সাবধানে কাজ করুন। বিশ্বাসযোগ্যতা ও প্রভাব ভালো থাকবে। আপনি যা শুনেছেন তাতে মনোযোগ দেবেন না। স্বাস্থ্য সচেতন হোন। সময় কাটবে আনন্দে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। আত্মবিশ্বাসে পরিপূর্ণ হোন। সপ্তাহান্তে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। বড়দের পরামর্শ অবহেলা করবেন না। ভ্রমণ সম্ভব।

Advertisement
Advertisement