Advertisement

খেলা

ফ্ল্যাশব্যাক ২০২০ : চলতি বছরে বাবা হলেন এই ৮ ক্রিকেটার, দেখে নিন এক নজরে

কৌশিক বিশ্বাস
  • 19 Dec 2020,
  • Updated 2:40 PM IST
  • 1/8

শাহিদ আফ্রিদি

পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি এই তালিকায় একেবারে প্রথমে রয়েছে। এবছর পঞ্চমবারের জন্য বাবা হলেন আফ্রিদি। তাঁর ঘরে এসেছে এক ফুটফুটে কন্যা সন্তান। এবছরের ফেব্রুয়ারিতেই বাবা হওয়ার খবরটি দেন আফ্রিদি। তিনি বলেছিলেন, আমার উপরে ঈশ্বরের অশেষ করুণা রয়েছে। ইতিপূর্বেই আমার কাছে চারটে কন্যসন্তান ছিল। আর এবার পঞ্চম কন্যসন্তান এল। উল্লেখ্য, আফ্রিদির চারজন কন্যাসন্তানের নাম অক্সা, অনশান, অজবা এবং আশমারা। পঞ্চম কন্যাসন্তানের নামকরণের জন্য তিনি সমর্থকদের পরামর্শ চেয়েছেন।

  • 2/8

হার্দিক পান্ডিয়া

ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবছর বলিউড অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচকে বিয়ে করেন। গত ৩০ জুলাই তিনি এক ছেলের বাবা হয়েছেন। হার্দিক নিজের ছেলের নাম রেখেছেন অগস্ত্য। তিনি নিজের সন্তানের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, আজ থেকে আমরাা বাবা-মা হয়ে গেলাম।

  • 3/8

সুরেশ রায়না

এই তালিকায় নাম রয়েছে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়াড় সুরেশ রায়নারও। তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা গত ২৩ মার্চ এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। রায়না নিজের ছেলের নাম রেখেছেন রিও। ২০১৬ সালে তাঁরা এক কন্যাসন্তানেরও জন্ম দিয়েছিলেন। তার নাম গ্রেসিয়া।

  • 4/8

ফাফ ডু'প্লেসি

আইপিএল টুর্নামেন্টে চেন্নাই সুপার কিংস দলের হয়ে ধামাকা করেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক ফাফ ডু'প্লেসি। গত ২০ অগাস্ট তিনি দ্বিতীয়বার পিতা হলেন। তাঁর স্ত্রী ইমারি দ্বিতীয় কন্যসন্তানের জন্ম দেন। তার নাম রাখা হয়েছে জোয়ে।

  • 5/8

অম্বাতি রায়াডু

এই সুযোগে পিতৃত্বের স্বাদ গ্রহণ করেছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ব্যাটসম্যান তথা চেন্নাই সুপার কিংস দলের ক্রিকেটার অম্বাতি রায়াডুও। গত ১৩ জুলাই তাঁর স্ত্রী চেন্নুপল্লি বিদ্যা এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। রায়াডু তাঁর স্ত্রীর সঙ্গে সদ্যজাত কন্যাসন্তানের ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করেন এবং নিজের আনন্দ প্রকাশ করেন। 

  • 6/8

জো রুট

এই তালিকায় পরের নামটা হল জো রুটের। ইংল্যান্ড টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক চলতি বছরের ৭ জুলাই দ্বিতীয়বার কন্যা সন্তানের বাবা হলেন। গত ৮ জুলাই রুট নিজের সোশাল মিডিয়ার মাধ্যমে খবরটা প্রকাশ্যে আনেন। সেখানে তিনি নিজের দুই সন্তানেরই ছবি দিয়েছিলেন।

  • 7/8

ঋদ্ধিমান সাহা

এবছর বাবা হয়েছেন বাংলার ক্রিকেটার তথা জাতীয় টেস্ট ক্রিকেট দলের উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহাও। এবছরের মার্চে তিনি বাবা হন। তাঁর স্ত্রী রোমি এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। তিনিও সোশাল মিডিয়ার মাধ্যমে খবরটি প্রকাশ্যে আনেন।

  • 8/8

এবি ডি'ভিলিয়ার্স

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক তথা আইপিএল টুর্নামেন্টে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের তারকা ব্যাটসম্যান এবি ডি'ভিলিয়ার্স গত মাসের ১১ তারিখ বাবা হয়েছেন। এই নিয়ে তিনি তৃতীয়বার বাবা হলেন। তাঁর স্ত্রী এক কন্যসন্তানের জন্ম দিয়েছেন। নান রাখা রয়েছে ইয়েন্ডে ডি'ভিলিয়ার্স।

Advertisement
Advertisement