Advertisement

খেলা

তারায় মজে রাজস্থানের তারকা অলরাউন্ডার রাহুল, করতে চান ডেটও!

Aajtak Bangla
  • 14 Dec 2020,
  • Updated 5:41 PM IST
  • 1/7

আইপিল মরশুম মাসখানেক আগেই শেষ হয়ে গেছে। তাই যে সমস্ত ভারতীয় ক্রিকেটাররা অস্ট্রেলিয়া সফরে যাওয়ার সুযোগ পাননি, তাঁরা আপাতত নিজেদের পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন। প্রসঙ্গত, গত ১০ নভেম্বর আইপিএল ২০২০ শেষ হয়ে গেছে। গতকাল 'কপিল শর্মা শো'য়ে এসেছিলেন এমনই কয়েকজন ক্রিকেটার। রাজস্থান রয়্যালস দলের তারকা অলরাউন্ডার রাহুল তেওটিয়া, কলকাতা নাইট রাইডার্স দলের ব্যাটসম্যান নীতিশ রানা, দিল্লি ক্যাপিটালস দলের অলরাউন্ডার অক্সর প্যাটেল এবং কিংস ইলেভেন পঞ্জাব দলের স্পিন সেনসেশন রবি বিষ্ণোই। 

  • 2/7

কমেডিয়ান কপিল শর্মার সঙ্গে ইন্টারভিউ চলার সময় এই প্রত্যেকটা ক্রিকেটারই একেবারে ফুরফুরে মেজাজে ছিলেন। কপিল যেমন করেন, ঠিক সেভাবেই এই ক্রিকেটারদের দিকে বেশ কয়েকটি মজার মজার প্রশ্ন ছুঁড়ে দিচ্ছিলেন। কিন্তু, যে সততার সঙ্গে রাহুল কিংবা নীতিশ এই প্রশ্নের উত্তরগুলো দিচ্ছিলেন, তা সকলেরই হৃদয় জয় করে নিয়েছে।

  • 3/7

কপিলের এই মজার প্রশ্নগুলোর মধ্যেই একটা ছিল, বি-টাউন নায়িকাদের মধ্যে কোন ক্রিকেটারের কাকে সবথেকে বেশি পছন্দ হয়। কাদের সঙ্গে তাঁরা ডেট পর্যন্ত করতে যেতে চান? প্রশ্নের প্রথম জবাব দেন রাহুল তেওটিয়া। তিনি বলেন, করিনা কাপুর এবং 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' সিনেমার সেনসেশন তারা সুতারিয়া তাঁর সবথেকে পছন্দের নায়িকা। তবে সারা আলি খানকেও তাঁর যথেষ্ট ভালো লাগে।

  • 4/7

২০ বছর বয়সি কিংস ইলেভেন পঞ্জাব দলের স্পিন সেনসেশন রবি বিষ্ণোইয়ের তালিকায় আবার সবার উপরে রয়েছেন সারা আলি খান এবং আলিয়া ভাট। এই দুই নায়িকার সঙ্গেই তিনি ডেট করতে যেতে চান। তবে অক্সর প্যাটেল চটজলদি 'ওম শান্তি ওম' সিনেমার নায়িকা দীপিকা পাড়ুকোনের নাম নেন।

  • 5/7

আইপিএল ২০২০'তে এই চার ক্রিকেটারই দারুণ পারফরম্যান্স করেছেন। রাহুল তেওটিয়ার বিধ্বংসী ব্যাটিংয়ের দৌলতেই কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে তিন বল বাকি থাকতেই ২২৪ রান তাড়া করে জয়লাভ করে রাজস্থান রয়্যালস।

  • 6/7

এই ম্যাচে রাহুল তেওটিয়া প্রথম ১৯ বলে ৮ রান করেছিলেন। রানরেট প্রতি ওভারে ১৪-র উপরে উঠে গিয়েছিল। অন্যদিকে ১৭তম ওভারে ৮৫ রানে ব্যাট করছিলেন স্যামসন। কিন্তু, তারপর যা হল তা দেখে গোটা ক্রিকেট বিশ্ব কার্যত স্তম্ভিত হয়ে গিয়েছিল। আচমকাই যেন ফর্ম ফিরে পান রাহুল। পরের ১২ বলে তিনি ৪৫ রান করেন। তার মধ্যে সাতটি ওভার বাউন্ডারি ছিল। যার মধ্যে পাঁচটা ১৭তম ওভারে শেলডন কটরেলের বলে হাঁকিয়েছিলেন।

  • 7/7

অবশেষে ১৯তম ওভারে ৩১ বলে ৫৩ রান করে তিনি আউট হন। মহম্মদ শামি রাহুলের উইকেটটি তুলে নেন। তবে ততক্ষণে তিনি নিজের কাজটা করে দিয়ে চলে এসেছিলেন। শেষওভারে মাত্র ২ রান বাকি ছিল।

Advertisement
Advertisement