Advertisement

খেলা

OMG : কাজের চাপে জল খেতে ভুলে যাচ্ছেন সৌরভ, মনে করালেন সানা!

Aajtak Bangla
  • 31 Dec 2020,
  • Updated 1:02 PM IST
  • 1/6

বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার পর কাজের চাপ এতটাই বেড়ে গেছে যে সময়ে জল খাওয়ার কথাটাও ভুলে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। আর সেকারণেই তাঁকে জল খাওয়ার কথা মনে করিয়ে দিচ্ছেন মেয়ে সানা গঙ্গোপাধ্যায়! সম্প্রতি এই ভিডিওটা সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। 

  • 2/6

আসলে এটি একটি পানীয় জলের বিজ্ঞাপন। সেখানেই সৌরভ এবং সানাকে একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে। এমনিতে বাবা-মেয়ের চরিত্রে অনস্ক্রিন জুটি যথেষ্ট হিট সৌরভ এবং সানার। ইতিপূর্বে তাঁদেরকে একটি অলঙ্কারের বিজ্ঞাপনে দেখতে পাওয়া গিয়েছিল। আবারও একসঙ্গে তাঁদের দুজনকে একটি জনপ্রিয় পানীয় জলের বিজ্ঞাপনে একসঙ্গে দেখতে পাওয়া গেল। 

  • 3/6

এই ভিডিওয় দেখা যাচ্ছে, সৌরভ কাজের চাপে অত্যন্ত ব্যস্ত হয়ে পড়েছেন। তিনি নিজের খেয়ালটুকুও রাখতে পারছেন না। এমন সময়ই একটি ভিডিও কল আসে তাঁর মেয়ে সানার। সানা তাঁকে জল খাওয়ার কথা মনে করিয়ে দেন। সেইসঙ্গে বাবার প্রতিটা পদক্ষেপে যে তাঁকেই খেয়াল রাখতে হয়, সেটাও জানিয়ে দিলেন। 

  • 4/6

আমরা বরাবরই জানি যে সৌরভ তাঁর মেয়ে অন্তপ্রান। মেয়েকে সবসময়ই তিনি চোখে হারান। ইতিপূর্বে বেশ কয়েকবার সোশ্যাল মিডিয়ায় তাঁদের খুনসুটির ভিডিও ভাইরাল হয়েছে। পাশাপাশি সানা এই বিজ্ঞাপনে যেভাবে সাবলীল অভিনয় করেছেন, তাতে তিনি যে আগামীদিনে বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে উঠতে পারেন, এমনও দাবি অনেকে করেছেন। যদিও গঙ্গোপাধ্যায় পরিবারকে নিয়ে এই বিষয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি।

  • 5/6

সম্প্রতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের রাজনৈতিক যোগ নিয়ে বেশ জল্পনা চলছে। সম্প্রতি তিনি রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করেছেন। যদিও সৌরভ এই সাক্ষাতকে নেহাতই সৌজন্যমূলক বলেই দাবি করেছেন। তিনি জানিয়েছিলেন যে রাজ্যপাল নাকি কখনও ইডেন গার্ডেন্সে আসেননি। সেকারণে তাঁকে আমন্ত্রণ জানাতে সৌরভ গিয়েছিলেন।

  • 6/6

এরপর সৌরভ আমেদাবাদে একটি অনুষ্ঠানে যান। সেখানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নিজে থেকে সৌরভের সঙ্গে দেখা করতে আসেন। এই ঘটনা বাংলার রাজনৈতিক মহলে যথেষ্ট আলোড়ন তৈরি করেছিল। বিসিসিআইয়ের সচিব পদে রয়েছেন অমিত পুত্র জয় শাহ। অমিত শাহ নিজে অবশ্য জানিয়েছিলেন, সৌরভ আমেদাবাদে এসেছেন শুনে তিনি নিজেই দেখা করতে এসেছেন। এই মন্তব্য জল্পনাকে আরও উসকে দিয়েছিল।

Advertisement
Advertisement