Advertisement

Relationship : ৭০ বছরের বৃদ্ধ বিয়ে করলেন ২৫-এর যুবতীকে, তারপর...

Relationship: স্ত্রীর বয়স ২৫ বছর এবং স্বামীর বয়স ৭০ বছর। দুজনের বয়সের মধ্যে ৪৫ বছরের পার্থক্য রয়েছে। তবে এই দম্পতি বলেছেন যে তাঁরা তাঁদের সম্পর্কের মধ্যে বয়সের পার্থক্যকে কোনও গুরুত্ব দেন না। তাঁধের নিয়ে যে-সব কটূক্তি করা হচ্ছে, তারও পরোয়া করে না।

স্ত্রীর বয়স ২৫ বছর এবং স্বামীর বয়স ৭০ বছর (প্রতীকী ছবি/গেটি ইমেজেস)
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 14 Jun 2022,
  • अपडेटेड 4:41 PM IST
  • স্ত্রীর বয়স ২৫ বছর এবং স্বামীর বয়স ৭০ বছর
  • দুজনের বয়সের মধ্যে ৪৫ বছরের পার্থক্য রয়েছে
  • তাঁরা তাঁদের সম্পর্কের মধ্যে বয়সের পার্থক্যকে কোনও গুরুত্ব দেন না

Relationship: স্ত্রীর বয়স ২৫ বছর এবং স্বামীর বয়স ৭০ বছর। দুজনের বয়সের মধ্যে ৪৫ বছরের পার্থক্য রয়েছে। তবে এই দম্পতি বলেছেন যে তাঁরা তাঁদের সম্পর্কের মধ্যে বয়সের পার্থক্যকে কোনও গুরুত্ব দেন না। তাঁধের নিয়ে যে-সব কটূক্তি করা হচ্ছে, তারও পরোয়া করে না। কানাডা প্রবাসী স্বামী-স্ত্রী তাঁদের সম্পর্কের কথা জানিয়েছেন এক অনুষ্ঠানে।

জানালেন নিজেদের কথা
তবে 'লাভ ডোন্ট জাজ' শোতে স্ত্রী স্টেফানি জানিয়েছেন যে তাঁদের পরিবারের সদস্যরা এই সম্পর্ক নিয়ে খুশি নন। স্টেফানির স্বামীর নাম ডন। দম্পতির দুই বছরের একটি ছেলেও রয়েছে।

বছর পাঁচেক আগে দেখা
স্টেফানি জানান, প্রায় ৫ বছর আগে একটি পাবে ডনের সঙ্গে তাঁর দেখা হয়েছিল। স্টেফানি এই পাবটিতে কাজ করছিলেন। স্টেফানির মতে, ডন যখনই পাবটিতে আসতেন, তিনি খুব খুশি হতেন। এখান থেকেই দুজনের মধ্যে রোমান্স শুরু হয়।

আরও পড়ুন: ITR ফাইল করে ভেরিফাই করিয়েছেন তো? না হলে গুণতে হবে মোটা টাকা

আরও পড়ুন: ঋদ্ধিমানকে 'হুঁশিয়ারি', খতিয়ে দেখতে ৩ সদস্যের কমিটি BCCI-র

কিন্তু, ৪৫ বছর বয়সের পার্থক্যের কথা জানার সঙ্গে সঙ্গেই এই সম্পর্কের কথা জেনে অনেকেই অবাক হয়েছেন। সবচেয়ে আশ্চর্যজনক মানুষ ছিলেন যাঁরা স্টেফানির ঘনিষ্ঠ ছিল এবং যাঁদের বয়স ২০ বছরের আশপাশে।

স্টেফানির মতে, যখন তাঁর বাবা, ভাই এবং মা সম্পর্কের কথা জানতে পারেন, তখন তাঁরা হতবাক হয়ে যান। তাঁরা চিন্তিত ছিল যে স্টেফানির এই সম্পর্ক খুব অল্প সময়ের জন্য স্থায়ী হবে।

আরও পড়ুন: এনএসই-দুর্নীতি, CBI অভিযুক্ত 'যোগী' আনন্দ সুব্রক্ষ্মণ্যমকে গ্রেফতার করল

আরও পড়ুন: রাশিয়ার একগুচ্ছ সিনেমায় অভিনয় করেছেন ইউক্রেনের প্রেসিডেন্ট, জানতেন?

Advertisement

স্বামী-স্ত্রী মানুষের কথায় পাত্তা দেন না
তবে স্বামী-স্ত্রী মানুষের কথায় পাত্তা দেন না। ডন বলেছিলেন যে মাঝে মাঝে লোকেরা মনে করে যে তিনি লাচলান (তাঁর ছেলে)-এর দাদু বা ঠাকুরদা। কিন্তু তারা এটা নিয়ে খুব একটা চিন্তা করে না। মানুষকে সংশোধনের চেষ্টাও করে না।

স্টেফানি বলেছেন যে অনেকে মনে করেন যে তিনি ডনের সঙ্গে আছেন। কারণ তিনি তার জীবন বিমার অর্থ পাবেন। ঘটনা হল, যে যা-ই বলুক, তাঁরা সে-সব নিয়ে বিশেষ চিন্তিত নন। তাঁরা দিব্যি রয়েছেন। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement