Advertisement

Earn from Sleeping : এই যুবক ইউটিউবে স্রেফ ঘুমিয়ে কামাচ্ছেন লক্ষ লক্ষ টাকা

Earn from Sleeping: যদিও কথাটা শুনলে বিশ্বাস হবে না, কিন্তু এটাই সত্যি। ঘুম থেকে টাকা রোজগারের 'অনন্য কাজের' কথা জানিয়েছেন ওই ব্যক্তি নিজেই।

ঘুমিয়ে টাকা কামাচ্ছেন এই যুবক
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 01 Mar 2022,
  • अपडेटेड 12:46 PM IST
  • অর্থ উপার্জনের অনেক উপায় আছে
  • কেউ চাকরি করে আবার কেউ ব্যবসা করে অর্থ উপার্জন করেন
  • কিন্তু এমনও একজন ব্যক্তি আছেন যিনি শুধুমাত্র গভীর ঘুমের মাধ্যমেই ভাল আয় করছেন

Earn from Sleeping: অর্থ উপার্জনের অনেক উপায় আছে। কেউ চাকরি করে আবার কেউ ব্যবসা করে অর্থ উপার্জন করেন। কিন্তু এমনও একজন ব্যক্তি আছেন যিনি শুধুমাত্র গভীর ঘুমের মাধ্যমেই ভাল আয় করছেন। 

যদিও কথাটা শুনলে বিশ্বাস হবে না, কিন্তু এটাই সত্যি। ঘুম থেকে টাকা রোজগারের 'অনন্য কাজের' কথা জানিয়েছেন ওই ব্যক্তি নিজেই।

আরও পড়ুন: কাঁচা মাংস খেয়ে টানা ৭৭ দিন কাটালেন যুবক, Instagram-এ ভাইরাল

আরও পড়ুন: শুয়ে শুয়েই কামালেন কোটি কোটি টাকা, নজির তৈরি করেছেন এই যুবক

আসলে, ঘুম থেকে অর্থ উপার্জনকারী এই ব্যক্তি একজন ইউটিউবার (YouTuber)। এর ইউটিউব চ্যানেল (YouTube Channel)-এর নাম সুপার মেইনস্ট্রিম (Super Mainstream)। যেখানে এটি একা ঘুমানোর লাইভ ভিডিও রেকর্ড করে এবং তারপরে এটি ইউটিউবে পোস্ট করে। লোকেরা তার ভিডিও দেখেন এবং বিনিময়ে তাঁকে টাকা দেন। চলুন জেনে নিই কীভাবে...

ওই YouTuber-এর ভিডিওতে কী হয়?
একটি ভিডিওতে যা ঘুম থেকে অর্থ উপার্জন করে, সেখানে দেখা যায়, ইউটিউবার (YouTuber) যখন ঘুমানোর চেষ্টা করেন, তখন তাঁর ফ্য়ান বা ভক্তরা একটি আলেক্সা স্পিকারের মাধ্যমে মেসেজ, ভিডিও এবং গান বাজিয়ে তাকে জাগানোর চেষ্টা করেন। ২১ বছর বয়সী ইউটিউবার ভাইস নিউজকে বলেছেন যে তিনি সপ্তাহে একবার ছয় ঘন্টা ইউটিউব লাইভ করে ২ হাজার পাউন্ড (২ লক্ষ টাকা)-এর বেশি আয় করেন। অর্থাৎ এক সপ্তাহে ২ লাখ টাকা আয়।

তাঁর স্লিপ স্ট্রিম ইউটিউবে খুব জনপ্রিয় হয়ে উঠছে। তাঁর ভিডিও লক্ষ লক্ষ ভিউ পাচ্ছে। তিনি হাজার হাজার দর্শকের সামনে নিজেকে লাইভে আনেন এবং ঘুমিয়ে পড়েন। লোকজন তাকে ফোন-মেসেজ দিয়ে জাগানোর চেষ্টা করে।

ঘুম থেকে আরও বেশি লোক উপার্জন করছে
ইউটিউবে আরও বেশি লোক ঘুমের ভিডিও থেকে অর্থ উপার্জন করছে। সাম্প্রতিক সময়ে এ ধরনের ভিডিওর ভিউও বেড়েছে। অর্থাৎ ঘুম এখন আর শুধু একটি অপরিহার্য শারীরবৃত্তীয় কাজ নয়!

Advertisement

২০২১ সালের জানুয়ারির প্রথম সপ্তাহে YouTube-এ স্লিপ স্ট্রিমে আগ্রহী মানুষের সংখ্যা সর্বকালের সর্বোচ্চে পৌঁছেছে। তার আগের বছরে, অর্থাৎ ২০২০ সালের একই সময়ের তুলনায় সার্চ ৪২৬ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement