scorecardresearch
 

Pori Moni: পরিমণির একের পর এক ডিভোর্স, এ যাবত্‍ ক'টি?

Pori Moni: বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমণি। যিনি প্রায়ই ওপার বাংলায় চর্চার কেন্দ্রে থাকেন। কখনও মাদক কাণ্ডে নাম জড়িয়ে আবার কখনও বা একাধিক সম্পর্কের বেড়াজালে, পরীমণিকে নিয়ে বিতর্কের শেষ নেই। তবে সবকিছুর অবসান করে জীবনে থিতু হতে চেয়েছিলেন পরী। বিয়ে করেন বাংলাদেশের নায়ক শরিফুল রাজের সঙ্গে।

Advertisement
পরীমণি পরীমণি
হাইলাইটস
  • বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমণি। যিনি প্রায়ই ওপার বাংলায় চর্চার কেন্দ্রে থাকেন।

বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমণি। যিনি প্রায়ই ওপার বাংলায় চর্চার কেন্দ্রে থাকেন। কখনও মাদক কাণ্ডে নাম জড়িয়ে আবার কখনও বা একাধিক সম্পর্কের বেড়াজালে, পরীমণিকে নিয়ে বিতর্কের শেষ নেই। তবে সবকিছুর অবসান করে জীবনে থিতু হতে চেয়েছিলেন পরী। বিয়ে করেন বাংলাদেশের নায়ক শরিফুল রাজের সঙ্গে। কিন্তু সেই বিয়েও টিকল না। শরিফুল ও পরীকে নিয়ে এখন সরগরম সোশ্যাল মিডিয়া। রাজের সঙ্গে এখন আর একছাদের তলায় থাকেন না পরীমণি। ছেলে রাজকে নিয়েই এখন তাঁর জীবন। তবে এর আগে ক'বার সংসার ভেঙেছে পরীমণির জেনে নিন। 

বাংলাদেশের একাধিক সংবাদপত্রের প্রতিবেদন অনুযায়ী, পরীমণি প্রথম প্রেমে জড়ান এক সাংবাদিকের সঙ্গে। ২০১৭ সালের ১৪ ফেব্রুয়ারি সে সম্পর্কের কথা জানান দেন তিনি। দীর্ঘ সময় প্রেমের পর বাগদানও হয় এই জুটির। স্বামীকে নিয়ে বিশ্বের বিভিন্ন দেশে ঘুরেও বেড়িয়েছেন সেই সময়। কিন্তু সেই সংসার স্থায়ী হয়নি। বিয়ের এক বছর পার না হতেই বিচ্ছেদ ঘটে এই দম্পতির।

২০২০ সালে ফের বিয়ে করেন পরী। সে বছরের ৯ মার্চ রাতে পরিচালক হৃদি হকের অফিসে কাজী ডেকে তার সহকারী কামরুজ্জামান রনিকে মাত্র তিন টাকা দিন মোহরে বিয়ে করেন এই লাস্যময়ী অভিনেত্রী। কিন্তু সে বিয়েও বেশিদিন টেকেনি। তবে কেন রনির সঙ্গে সংসার করা হলো না পরীর, সে বিষয়েও কখনো গণমাধ্যমে মুখ খোলেননি তিনি। আসলে পরীর জীবন প্রথম থেকেই বিতর্কে ভরা। 

আরও পড়ুন

তবে বিয়ের পাশাপাশি পরীর একাধিক সম্পর্কের কথাও শোনা যায়। বিনোদন জগতে আসার আগেই অভিনেত্রীর বিয়ে হয়ে গিয়েছিল বলে শোনা যায়। তাঁর প্রথম স্বামী ছিল তাঁর দূর সম্পর্কের এক দাদা। তবে সেই বিয়ে তাঁর টেকেনি। এর ফের দু বছর পর ফেরদৌস কবীর সৌরভ নামে এক ব্যাক্তির সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল, যার অনুপ্রেরনাতেই পরীমণি বিনোদন জগতে পা দেন। তবে সেই সম্পর্ক ও শেষ পর্যন্ত টেকেনি অভিনেত্রীর। এরপর নাকি প্রযোজক নজরুল ইসলাম রাজের সঙ্গে তাঁর বেশ ঘনিষ্ঠতা বেড়ে ছিল, তবে তাঁরা কোন সম্পর্কে যাইনি। এগুলির কোনওটাই যদিও নিশ্চিত খবর নয়। 

Advertisement

এরপরে ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে শরিফুল রাজকে বিয়ে করেন পরীমণি। গুণিন সিনেমার শুটিং করতে গিয়ে রাজের সঙ্গে পরিচয় হয় পরীর। মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেছিলেন তাঁরা। গত বছর ১০ জানুয়ারি সেই বিয়ের খবর প্রকাশ্যে আনেন পরীমণি। সেই সঙ্গে পরী জানান যে তিনি সন্তানসম্ভবা। তারপরেই রাজকে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন তিনি। সকলেই ভেবেছিলেন হয়ত এই বিয়েটা টিকবে পরীর। কিন্তু ছেলে রাজ্য জন্মানোর পর থেকেই তাঁদের সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। পরী রাজের বিরুদ্ধে মানসিক ও শারীরিক অত্যাচার, নারী আসক্তি সহ বেশ কিছু অভিযোগ আনেন। এই মুহূর্তে পরী ও রাজ দুজনেই আলাদা থাকছেন। 

পরী অসুস্থ হয়ে এখন হাসপাতালে ভর্তি রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই সক্রিয় থাকেন বাংলাদেশী অভিনেত্রী। বাধাবিঘ্ন পেরিয়ে দু বছর পর পর্দায় ফিরছেন বাংলাদেশি নায়িকা। 

Advertisement