scorecardresearch
 

পরপর তিন ব্লকবাস্টার, তিনিই বক্স অফিসের রানি প্রমাণ করলেন আলিয়া

বলিউডে অনেক বড় অভিনেত্রী রয়েছেন। কিন্তু একজন অভিনেত্রীর অভিনয় এবং ট্রান্সফর্মেশন দেখে যদি আপনি অভিভূত হবেন। নিঃসন্দেহে তিনি আলিয়া ভাট (Alia Bhatt). স্টুডেন্ট অফ দ্য ইয়ার থেকে ব্রহ্মাস্ত্র, আলিয়ার ফিল্ম কেরিয়ার গ্রাফ এক কথায় অসাধারণ। ২০২২ সালে যেখানে বিভিন্ন তারকারা হিট ছবির জন্য হা-পিত্যেস করছেন, সেখানে আলিয়া ভাট একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়ে চলেছেন।

Advertisement
আলিয়া ভাট আলিয়া ভাট

বলিউডে অনেক বড় অভিনেত্রী রয়েছেন। কিন্তু একজন অভিনেত্রীর অভিনয় এবং ট্রান্সফর্মেশন দেখে যদি আপনি অভিভূত হবেন। নিঃসন্দেহে তিনি আলিয়া ভাট (Alia Bhatt). স্টুডেন্ট অফ দ্য ইয়ার থেকে ব্রহ্মাস্ত্র, আলিয়ার ফিল্ম কেরিয়ার গ্রাফ এক কথায় অসাধারণ। ২০২২ সালে যেখানে বিভিন্ন তারকারা হিট ছবির জন্য হা-পিত্যেস করছেন, সেখানে আলিয়া ভাট একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়ে চলেছেন। বক্স অফিসে সাফল্যও আসছে লাইন দিয়ে।


হ্যাটট্রিক করলেন আলিয়া

চলতি বছর আলিয়া হিট ছবির হ্যাটট্রিক করেছেন। গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি, RRR এবং এখন ব্রহ্মাস্ত্র। আলিয়ার তিনটি ছবিই ব্যাক টু ব্যাক বক্স অফিসে সুপার হিট হয়েছে। তার সঙ্গে নেটফ্লিক্সে মুক্তি আলিয়ার অন্য ছবি ডার্লিংস-ও দারুণ প্রশংসিত হয়েছে। ২০২২ সালে বক্স অফিসে রাজত্ব করা একমাত্র অভিনেত্রী আলিয়া।


গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি

গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি, যা গত ২৫ ফেব্রুয়ারি মুক্তি পায়, বক্স অফিসে প্রচুর আয় করেছিল। ছবিটির ভারতে নেট সংগ্রহ ছিল ১৩২ কোটি টাকা। যেখানে বিশ্বব্যাপী সংগ্রহ ছিল ২১১.৫ কোটি টাকা। ছবিতে অসাধারণ কাজ করেছেন আলিয়া। এই ছবি দিয়ে মানুষের হৃদয়ে গভীর ছাপ রেখে গেছেন তিনি।


RRR

আলিয়া ভাট গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির সাফল্য উপভোগ করছিলেন যখন তার চলচ্চিত্র RRR 25 মার্চ মুক্তি পায়। সিনেমাটি 20 কোটি আয় করে অসাধারণ ওপেনিং করেছিল। RRR-এর লাইফটাইম সংগ্রহ দাঁড়িয়েছে ২৭৪.৩১ কোটি টাকা। আয়ের দিক থেকে অনেক রেকর্ড ভেঙেছে এই ছবি।


ব্রহ্মাস্ত্র

২টি বড় ব্লকবাস্টার দেওয়ার পরে, আলিয়া ভাট আবার ব্রহ্মাস্ত্র ছবিতে কামাল করেছেন। গত মাসে ৯ সেপ্টেম্বর মুক্তি পাওয়া ব্রহ্মাস্ত্র মাত্র ৫ দিনে রোজগার ১৫০ কোটি ছাড়িয়েছে। ঝড়ের গতিতে এগিয়ে চলছে ছবিটি। ভক্তদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছে।

Advertisement


ওটিটিতেও আলিয়ার গোপন কথা

এ ছাড়াও ডার্লিংস ছবি দিয়ে প্রযোজক হিসেবেও নতুনভাবে অভিষেক হয়েছে আলিয়ার। ডার্লিংস OTT প্ল্যাটফর্ম Netflix-এ মুক্তি পেয়েছে। ডার্লিংস-এ আলিয়া ভাটের অভিনয় এবং ডায়ালগ ডেলিভারি দর্শকদের দারুণ পছন্দ হয়। আলিয়ার এই ছবিটি OTT-তে সর্বাধিক দেখা সেরা ছবিগুলির মধ্যে একটি।

আপনি যদি ২০২২ সালের গ্রাফের দিকে তাকান, এই বছর এখনও পর্যন্ত, আলিয়া ভাট বক্স অফিসে রাজত্ব করেছেন। আলিয়ার ব্যাক টু ব্যাক তিনটি ছবি বক্স অফিসে হিট প্রমাণিত হয়েছে। একই সময়ে, ওটিটি-তে আসা ডার্লিংসও বেশ শোরগোল ফেলেছে। আপনি যদি দেখেন, 2022 শেষ হতে আর মাত্র কয়েক মাস বাকি এবং এখনও পর্যন্ত আলিয়া নিজেকে বক্স অফিসের রানি প্রমাণ করেছেন।

 

Advertisement