scorecardresearch
 

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লাগাতার ধর্ষণ করে প্রশিক্ষক, অভিযোগ অভিনেত্রীর

চলচ্চিত্রের অভিনেত্রী দক্ষিণ মুম্বইয়ের ফিটনেস প্রশিক্ষক আদিত্য কাপুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন। নির্যাতিতা জানান, প্রশিক্ষক বিয়ের প্রতিশ্রুতি তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। অভিনেত্রী বিয়ের কথা বললে মুখ ফিরিয়ে নেন আদিত্য। তেলেগু অভিনেত্রী ফিটনেস প্রশিক্ষকের বিরুদ্ধে মুম্বইয়ের কাফ প্যারেড থানায় অভিযোগ দায়ের করেছেন।

Advertisement
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লাগাতার ধর্ষণ করে প্রশিক্ষক, অভিযোগ অভিনেত্রীর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লাগাতার ধর্ষণ করে প্রশিক্ষক, অভিযোগ অভিনেত্রীর

মুম্বই থেকে এ মুহূর্তে বড় খবর রয়েছে। তেলেগু চলচ্চিত্রের অভিনেত্রী দক্ষিণ মুম্বইয়ের ফিটনেস প্রশিক্ষক আদিত্য কাপুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন। নির্যাতিতা জানান, প্রশিক্ষক বিয়ের প্রতিশ্রুতি তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। অভিনেত্রী বিয়ের কথা বললে মুখ ফিরিয়ে নেন আদিত্য। তেলেগু অভিনেত্রী ফিটনেস প্রশিক্ষকের বিরুদ্ধে মুম্বইয়ের কাফ প্যারেড থানায় অভিযোগ দায়ের করেছেন।


অভিনেত্রীকে মিথ্যা প্রতিশ্রুতি

দক্ষিণের তেলেগু চলচ্চিত্রের অভিনেত্রী সম্প্রতি মুম্বই কাফ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিষেকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। অভিনেত্রী জানিয়েছেন, আদিত্য কাপুর দক্ষিণ মুম্বইয়ের একজন ফিটনেস প্রশিক্ষক। আদিত্য নির্যাতিতাকে প্রতারণা করে। তাকে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দেয়। কিন্তু অভিনেত্রী বিয়ের কথা বলায় রাজি হয় অবিষেক। নির্যাতিতা তার অভিযোগে জানিয়েছেন, আদিত্য বিয়ের স্বপ্ন দেখিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে এবং পরে সম্পর্ক ছেড়ে বেরিয়ে যায়।


থানায় অভিযোগ দায়ের

ভিকটিম কিছু তেলেগু ছবিতে কাজ করেছেন। খুব বড় না হলেও ছোট ছোট চরিত্রে অভিনয় করেছেন নির্যাতিতা। ২০১৬ সাল থেকে এই তেলুগু ছবিতে কাজ করছেন তিনি। ফিটনেস প্রশিক্ষকের বিরুদ্ধে কাফ প্যারেড থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। এ ঘটনায় মামলা রুজু করে ব্যবস্থা গ্রহণ শুরু করেছে পুলিশ।

মুম্বইয়ে ধর্ষণ বা শ্লীলতাহানির মতো খবর প্রতিদিনই আসছে। উল্লেখ্য, এর আগেও চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খানের (KRK) বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা করেছিলেন এক মহিলা। যে কারণে কামাল-কে জেলেও যেতে হয়। শ্লীলতাহানির ঘটনায় কেআরকেকেও ভারসোভা পুলিশ হেফাজতে নিয়েছিল এবং বান্দ্রা আদালতে পেশ করা হয়েছিল। এরপর কয়েকদিন পর জামিন পান তিনি।

২০২১ সালের জুন মাসে ২৭ বছর বয়সি এক মহিলার অভিযোগের ভিত্তিতে শ্লীলতাহানির একটি মামলা নথিভুক্ত করা হয়েছিল। অভিযোগকারিনী জানান, কেআরকে তাকে একটি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়ার অজুহাতে ভারসোভায় তার বাংলোতে আমন্ত্রণ জানিয়েছিলেন। এফআইআর অনুসারে, কেআরকে তাকে অ্যালকোহল পান করায় এবং শরীরের নানা অংশে বাজে ভাবে স্পর্শ করে।

Advertisement

 

Advertisement