scorecardresearch
 

Adipurush: হনুমানের সংলাপ বদলেও লাভ হল না, আয় কমছে 'আদিপুরুষ'-র!

Adipurush Box Office Collection: প্রতিদিনই কমছে ছবির সংগ্রহ।  বুধবার 'আদিপুরুষ'-র বাজার খুব খারাপ ছিল। ব্যাপক ভাটা পড়ে। প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, ষষ্ঠ দিনে ভারতে মাত্র ৭.৫০ কোটি সংগ্রহ করতে পেরেছে এই ছবি।

Advertisement
শিরোনামে প্রভাসের 'আদিপুরুষ' শিরোনামে প্রভাসের 'আদিপুরুষ'

শিরোনামে প্রভাসের বহু প্রতীক্ষিত ছবি 'আদিপুরুষ' (Adipurush)। প্রথম সপ্তাহান্তে দারুণ আয় করলেও, ধীরে ধীরে এই ছবির পারফরম্যান্স খারাপ হচ্ছে বলে মনে করা হচ্ছে। প্রতিদিনই কমছে ছবির সংগ্রহ।  বুধবার 'আদিপুরুষ'-র বাজার খুব খারাপ ছিল। ব্যাপক ভাটা পড়ে। প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, ষষ্ঠ দিনে ভারতে মাত্র ৭.৫০ কোটি সংগ্রহ করতে পেরেছে এই ছবি।

প্রথম পাঁচ দিনে 'আদিপুরুষ'-র ভারতে সংগ্রহ ছিল প্রায় ২৪৭.৮০ কোটি টাকা। শুধু হিন্দি নয়, সব ভাষায় আয়ের প্রভাব স্পষ্টভাবে দেখা যাচ্ছে। প্রভাস অভিনীত ছবিটির মোট ৬ দিনের সংগ্রহ প্রায় ২৫৫.৩০ কোটি টাকা। প্রথম সপ্তাহান্তে শক্তিশালী সংগ্রহের কারণে, ছবিটি ২৫০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। কিন্তু সামনের রাস্তাটা একটু কঠিন মনে হচ্ছে।

দীর্ঘ প্রতীক্ষার পর ১৬ জুন মুক্তি পায় ৫০০ কোটি টাকায় নির্মিত 'আদিপুরুষ'। অনেক অগ্রিম টিকিট বুকিং করেন। তবে ছবির রিফিউ এবং প্রতিক্রিয়া একেবারেই ভাল না। ফলে ছবি মুক্তির পর হতাশ হয়েছেন বেশিরভাগ দর্শক।

আরও পড়ুন

'আদিপুরুষ' প্রথম দিনেই ১০০ কোটির বেশি আয় করেছে। ফলে বলিউডের সবচেয়ে বড় ওপেনার হিসাবে বলা যায় এই ছবিকে। এত সমালোচনা সত্ত্বেও, প্রথম তিন দিন যথেষ্ট ভাল আয় করেছে। ৩ দিনে ভারতে ২০০ কোটি আয় করেছে। কিন্তু সে সময় বিতর্ক আরও তীব্র হয়। 'আদিপুরুষ'-র উপার্জনের সংকট প্রথম দেখা যায় সোমবার থেকে। এরপর থেকে যত দিন যাচ্ছে, আয় আরও কমছে। আয়ের গতি দেখে বলা যায় 'আদিপুরুষ' প্রথম সপ্তাহে মাত্র ২৬০ কোটি টাকা আয় করতে সক্ষম হবে।

এবার সকলের চোখ থাকবে ছবিটির দ্বিতীয় সপ্তাহান্তের সংগ্রহের দিকে। কারণ এই উপার্জনের পরিসংখ্যানই ছবির ভবিষ্যৎ নির্ধারণ করবে। প্রভাসের ছবি কি ৩০০ কোটি আয় করতে পারবে? দ্বিতীয় সপ্তাহান্তে সেই চিত্র স্পষ্ট হবে।

Advertisement

 

Advertisement