scorecardresearch
 

'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি', ২১ বছর পর ফের একসঙ্গে অজয়-বনশালী জুটি!

মুক্তি পেতেই হইচই ফেলে দিয়েছে 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi) -র টিজার। এবার শোনা যাচ্ছে এই ছবিতে একটি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগণ (Ajay Devgn)। প্রায় ২১ বছর পরে একসঙ্গে কাজ করবেন অজয় ও সঞ্জয় লীলা বনসালী (Sanjay Leela Bansali)।

Advertisement
অজয় দেবগণ অজয় দেবগণ
হাইলাইটস
  • মুক্তি পেতেই হইচই ফেলে দিয়েছে 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'-র টিজার।
  • একটি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগণ।
  • প্রায় ২১ বছর পরে একসঙ্গে কাজ করবেন অজয় ও সঞ্জয় লীলা বনসালী।

মুক্তি পেতেই হইচই ফেলে দিয়েছে 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi) -র টিজার। আগামী ৩০ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি। টিজার দেখে তবে দর্শক এবং বলিউডের যা প্রতিক্রিয়া, তাতে বলা চলে ছবিটির জন্য সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করবেন। কে নেই তালিকায় - করণ জোহর, রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া থেকে অক্ষয় কুমার। সকলেই আলিয়া ভাটের (Alia Bhatt) অভিনয়কে কুর্নিশ জানিয়েছেন।

সঞ্জয় লীলা বনসালী  (Sanjay Leela Bansali) পরিচালিত 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি' যৌনপল্লীর মালিকের জীবনকে আশ্রয় করে বানানো। 'দ্য মাফিয়া ক্যুইনস অফ মুম্বই' (The Mafia Queen Of Mumbai) - বই থেকেই এই ছবি তৈরি হচ্ছে। যেখানে গাঙ্গুবাঈয়ের চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট। তবে এবার শোনা যাচ্ছে এই ছবিতে একটি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগণ (Ajay Devgn)।

অজয় দেবগণের বিশেষ চরিত্র

পিঙ্কভিলার রিপোর্ট অনুযায়ী, এই ছবিতে অজয় দেবগণের জন্যে একটি বড় সেট তৈরি হয়েছে। ছবিতে খুব গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে তাঁকে। এমনকি এই চরিত্রটির খুব বড় ভূমিকা রয়েছে সম্পূর্ণ ছবিতে। গাঙ্গুবাইয়ের চরিত্র নাকি অজয়ের এই চরিত্রটি ছাড়া অসম্পূর্ণ। এমনকি পর্দায় আলিয়া ও অজয়ের অসাধারণ রসায়ন ফুটে উঠবে বলেই শোনা যাচ্ছে।

Advertisement

এই চরিত্রটি করার জন্যে একজন দক্ষ অভিনেতা ও তার সঙ্গে সুপারস্টার ইমেজের দরকার ছিল। যার জন্যে অজয় দেবগণই সেরা নির্বাচন হতে পারে।

আরও পড়ুন: গাঙ্গুবাই-এর টিজার দেখে উচ্ছ্বসিত বলিউড

২১ বছর পর অজয়- সঞ্জয়ের 'রিউনিয়ন'

১৯৯৯ সালে মুক্তি প্রাপ্ত ছবি 'হাম দিল দে চুকে সনম' (Hum Dil De Chuke Sanam) -এ একসঙ্গে কাজ করেছিলেন অজয় দেবগণ ও সঞ্জয় লীলা বনসালী। ছবিটি বক্স অফিসে সুপার হিট হয়েছিল। যে জন্যে আজও মনে রেখেছেন দর্শকেরা। প্রায় ২১ বছর পরে একসঙ্গে কাজ করবেন এই জুটি। অমিতাভ বচ্চনের সঙ্গে পরবর্তী ছবি 'মেডে' (MayDay) - তে এরপর দেখা যাবে অজয়কে। 

আরও পড়ুন: এ যেন হুবহু ঐশ্বর্যের ডুপ্লিকেট!  

প্রসঙ্গত, 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি' সিনেমাটি এস হুসেন জাইদির উপন্যাসের উপর ভিত্তি করে বানিয়েছেন সঞ্জয় লীলা বনসালী। গল্প অনুযায়ী গাঙ্গুবাইকে গুজরাত থেকে মুম্বইতে নিয়ে আসে তার প্রেমিক। কিন্তু গাঙ্গুকে দেহ ব্যবসায়ীদের কাছে বেচে দেয় সে। গাঙ্গু বিভিন্ন আন্ডারওয়ার্ল্ড ডনের সঙ্গে সম্পর্ক তৈরি করে দক্ষিণ মুম্বইয়ের বিস্তীর্ণ অঞ্চলে নিজের আদিপত্য কায়েম করেন। একটি বড় ব্রথেলের মালিকও হন। তাঁর শেষ জীবন রেড লাইট এরিয়ার শিশু এবং মহিলাদের উন্নতির জন্য কাজ করে কেটে যায়। 

Advertisement