scorecardresearch
 

আজকের দিনেই বিয়ে করেছিলেন অমিতাভ-জয়া, দেখুন বিশেষ ছবি

নয় নয় করে আটচল্লিশটা বসন্ত একত্রে দেখে ফেললেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন (Amitabh Bachchan Jaya Bachchan)। আজকের দিনে ১৯৭৩ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউডের মেগাস্টার অমিতাভ। ৬ ফুট ৩ ইঞ্চির অমিতাভ ঝুঁকেছিলেন ৫ ফুটের জয়া ভাদুড়ির সামনে। গ্রহণ করেছিলেন বরমালা। তার পর বাকিটা ইতিহাস।

Advertisement
অমিতাভ - জয়া অমিতাভ - জয়া
হাইলাইটস
  • ছবি শেয়ার করে অমিতাভ ক্যাপশনে লেখেন, আমাদের বিবাহবার্ষিকীতে শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ
  • ছবিতে ভিনটেজ অমিতাভ এবং জয়া বচ্চনকে দেখা যাচ্ছে।

নয় নয় করে আটচল্লিশটা বসন্ত একত্রে দেখে ফেললেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন (Amitabh Bachchan Jaya Bachchan)। আজকের দিনে ১৯৭৩ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউডের মেগাস্টার অমিতাভ। ৬ ফুট ৩ ইঞ্চির অমিতাভ ঝুঁকেছিলেন ৫ ফুটের জয়া ভাদুড়ির সামনে। গ্রহণ করেছিলেন বরমালা। তার পর বাকিটা ইতিহাস। এই বিশেষ দিনটির কিছু স্মরণীয় মুহূর্ত ফ্যানদের সৃজন্য সোশাল মিডিয়ায় শেয়ার করলেন বিগ বি।

ছবি শেয়ার করে অমিতাভ ক্যাপশনে লেখেন, 'June 3 , 1973 .. thank you all for your greetings on our Anniversary.' (জুন ৩, ১৯৭৩। আমাদের বিবাহবার্ষিকীতে শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ)। ছবিতে ভিনটেজ অমিতাভ এবং জয়া বচ্চনকে দেখা যাচ্ছে। ঘিয়ে রঙের বর পোশাকে অ্যারি ইয়াং ম্যান সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন। অন্য দিকে আনত মুখে লাল বিয়ের সাজে অনন্যা জয়া। মিলি, অভিমান-এর লাইভ মঞ্চ যেন।

 

বলিউডের ফার্স্ট কাপল বলে কথা! লাইকের বন্যা বইছে সোশাল মিডিয়ায়। তার সঙ্গে শুভেচ্ছায় ভাসছেন বচ্চন দম্পতি। এঁদের বহু অনুরাগী ছবি দেখে আপ্লুত। শুভেচ্ছআ জানানোর পাশাপাশি একান্ত ব্যক্তিগত ছবি শেয়ার করায় অমিতাভ বচ্চনকে ধন্যবাদ জানিয়েছেন অনেকে। সাধারণ মানুষ তো বটেই তার সঙ্গে বহু তারকা এই বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছেন সোশাল মিডিয়ায়।

Advertisement

 

Advertisement