scorecardresearch
 

Aryan Khan Drug Case: জামিনের আবেদন আবার নাকচ, জেলেই ঠাঁই আরিয়ানের

ফের একবার তাঁর জামিনের আবেদন নাকচ করল দায়রা আদালত। আরিয়ান ছাড়াও আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আবেদনও খারিজ করেছে আদালত। এই মামলার পরবর্তী শুনানি হওয়া পর্যন্ত তাঁকে জেল হেফাজতেই থাকতে হবে। তবে সূত্রের খবর, এই সিদ্ধান্তের পর বম্বে হাইকোর্টে (Bombay High Court) নতুন করে জামিনের আবেদন জানাবে আরিয়ানের আইনজীবীরা।

Advertisement
আরিয়ান খান আরিয়ান খান

আজও জামিনের আশায় ছিলেন শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। কিন্তু তাঁকে খালি হাতেই ফিরতে হল আরও একবার। ফের একবার তাঁর জামিনের আবেদন নাকচ করল দায়রা আদালত। আরিয়ান ছাড়াও আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আবেদনও খারিজ করেছে আদালত। এই মামলার পরবর্তী শুনানি হওয়া পর্যন্ত তাঁকে জেল হেফাজতেই থাকতে হবে। তবে সূত্রের খবর, এই সিদ্ধান্তের পর বম্বে হাইকোর্টে (Bombay High Court) নতুন করে জামিনের আবেদন জানাবে আরিয়ানের আইনজীবীরা।

মুম্বইয়ের প্রমোদতরীতে মাদককাণ্ডে (Aryan Khan Drug Case) ২ অক্টোবর আরিয়ান খানকে আটক করে এনসিবি (NCB)। মে়ডিক্যাল টেস্ট ও বয়ান রেকর্ডের পর তাঁকে গ্রেফতার করা হয়। একাধিকবার জামিনের আবেদন করলেও এখনও অবধি হাজতবাসই করতে হচ্ছে বলিউডের সুপারস্টার শাখরুখ খানের (Sha Rukh Khan) বড় ছেলে আরিয়ান খানকে।

গ্রেফতারির পর থেকে বিগত ১৮ দিন ধরে জেলেই রয়েছেন আরিয়ান খান। গত সপ্তাহে তাঁকে মুম্বইয়ের আর্থার রোডের জেলে স্থানান্তরিত করা হয়। তাঁর নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়। রিপোর্ট নেগেটিভ আসার পরই তাঁকে  কোয়ারেন্টাইন ব্যারাক থেকে সাধারণ সেলে স্থানান্তরিত করা হয়। আরিয়ানকে বাড়ি থেকে পাঠানো পোশাক পরার অনুমতি দেওয়া হলেও বাইরের কোনও ধরনের খাবার খেতে দেওয়ার অনুমতি দেওয়া হয়নি। জেলে প্রায় কিছউই খাচ্ছেন না আরিয়ান। ফলে তাঁর স্বাস্থ্য নিয়ে খানিক চিন্তায় রয়েছে জেল কর্তৃপক্ষ।

 

Advertisement